2 দিনে 2 মিত্র গ্রহের পরিবর্তন: लाएगा खुशहाली या करेगा परेशान?

Author: Pallabi Pal |Updated Wed, 01 Jun 2022 11:56 AM IST

জ্যোতিষশাস্ত্রে, কিছু গ্রহকে বন্ধুত্বপূর্ণ গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে, আবার কিছু গ্রহ রয়েছে যাদের নিজেদের মধ্যে শত্রুতার সম্পর্ক দেখা যায়। আজ আমাদের বিশেষ ব্লগে আমরা এমন দুটি বন্ধুত্বপূর্ণ গ্রহ বুধ এবং শনি সম্পর্কে কথা বলব, যারা জুন মাসের 2 দিনের মধ্যে 2টি গুরুত্বপূর্ণ পরিবর্তন করে 12টি রাশির সমস্ত চিহ্নের জীবনে বড় এবং গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে চলেছে।


এর সাথে, আপনি জানতে পারবেন কোন রাশির জন্য এই বন্ধুত্বপূর্ণ গ্রহগুলির এই গুরুত্বপূর্ণ পরিবর্তনটি শুভ হবে এবং কাদের এই পরিবর্তনগুলি থেকে সাবধানতা অবলম্বন করতে হবে এবং এটিও জানবেন যে বুধ এবং শনি গ্রহকে প্রসন্ন করার জন্য কিছু জ্যোতিষশাস্ত্রীয় উপায়।

তাহলে আসুন সবার আগে জেনে নেওয়া যাক যে বুধ ও শনির এই গুরুত্বপূর্ণ পরিবর্তন কখন ঘটতে চলেছে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

2 দিনে 2 মিত্র গ্রহের গুরুত্বপূর্ণ পরিবর্তন

এই দুটি পরিবর্তনের মধ্যে প্রথমটি 3 জুন ঘটবে, যেখানে বুধ গ্রহ বৃষ রাশিতে মার্গী হবে। মার্গী হওয়ার অর্থ হল বিপরীত গতি থেকে একটি সরল গতিতে ফিরে যাওয়া এবং সময়ের কথা বললে, বুধ গ্রহটি 3 জুন, 2022, শুক্রবার, দুপুর 1 বেজে 07 মিনিটে নিজের বকরি গতিতে পুনরায় মার্গী অবস্থাতে চলে আসবে।

এর পরে, দ্বিতীয় গুরুত্বপূর্ণ পরিবর্তনটি হবে শনি গ্রহের, যা 5 জুন কুম্ভ রাশিতে বকরি হবে। তাদের সময় সম্পর্কে কথা বললে, শনি কুম্ভ রাশিতে 5 জুন, 2022 তারিখে, রবিবার ভোর 4 বেজে 14 মিনিটে বকরি হয়ে যাবে।

গ্রহের পরে, আমরা যদি এই দুটি রাশির সম্পর্কে কথা বলি, যেখানে বৃষ রাশিকে একটি নির্দিষ্ট রাশি হিসাবে বিবেচনা করা হয়েছে, সেখানে কুম্ভ রাশি সবসময় পরিবর্তনের সন্ধানে থাকে। এছাড়াও, যেখানে একটি রাশিচক্র পৃথিবীর উপাদানের অন্তর্গত, অন্য রাশিটি বায়ু উপাদানের। এগুলি ছাড়াও বৃষ রাশিকে একটি বস্তুবাদী চিহ্ন হিসাবে দেখা হয় এবং কুম্ভ রাশি একটি আদর্শবাদী রাশিচক্রের চিহ্ন।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

2 দিনে 2 গুরুত্বপূর্ণ পরিবর্তন কাদের বদলাবে জীবন?

জ্যোতিষশাস্ত্রে যেখানে একদিকে বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, বক্তৃতা ও যৌক্তিক চিন্তাভাবনা, বিশ্লেষণ ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়, অন্যদিকে শনি গ্রহকে কর্মের গ্রহ হিসেবে দেখা হয়। অর্থাৎ শনি গ্রহ আপনার কর্ম অনুসারে ফল প্রদানের জন্য পরিচিত। এবার জেনে নিন এই দুটি গুরুত্বপূর্ণ গ্রহের উল্লেখযোগ্য পরিবর্তন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে কী পরিবর্তন আনতে চলেছে।

মেষ রাশি: বুধ গ্রহের মার্গী হওয়া এবং শনির বকরি হয়ে যাওয়ার সময়টি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব সুখকর হতে চলেছে। এই সময় আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। এছাড়াও, কোনও পুরানো বিবাদের সমাধান হতে পারে। ভাইবোনের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। এর পাশাপাশি চাকরি, পেশা এবং ব্যবসায়ও সাফল্য আসবে। আর্থিক দিকও চমৎকার হবে।

মিথুন রাশি: মিত্র গ্রহ বুধ ও শনির এই গুরুত্বপূর্ণ পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। এই সময় আপনি কোনও অজানা ব্যক্তির সমর্থন পাবেন এবং আপনি কোনও পুরানো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, এই সময় আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার ভিত্তিতে আপনি কঠোর পরিশ্রম করে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন।

ধনু রাশি: শনির বকরি হওয়া এবং বুধের মার্গী হওয়া ধনু রাশির জাতক/জাতিকাদের জন্যও অনুকূল ফল বয়ে আনবে। এই সময় আপনি আপনার ভাইবোনদের সমর্থন পাবেন। এ ছাড়া সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। ইতিমধ্যে নিযুক্ত ব্যক্তিদের কর্মক্ষেত্রে সাফল্য এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও কিছু বিবাহিত ব্যক্তি তাদের সন্তানের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন।

কুম্ভ রাশি: এ ছাড়া বুধের মার্গী হওয়া এবং শনির বকরি হওয়া কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। যার ফলশ্রুতিতে এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে শুভ সুযোগ পাবেন এবং ছাত্র-ছাত্রীদেরও ভাল ফল লাভের শুভ সুযোগ হয়ে উঠছে। চাকরিজীবীরা ক্ষেত্রে সম্মান ও খ্যাতি পাবেন। ব্যবসায়ীরা অনেক লাভজনক সুযোগ পাবেন। এর সাথে, আপনি কোথাও আটকে থাকা টাকাও ফেরত পেতে চলেছেন।

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

এই রাশিদের জীবনে আসতে পারে কিছু সমস্যা

শুভ ফল দেওয়ার রাশিগুলির পরে এই পরিবর্তন থেকে কোন রাশিদের সাবধান থাকার প্রয়োজন রয়েছে সেগুলি হল বৃষভ রাশি, সিংহ রাশি, বৃশ্চিক রাশি আর কর্কট রাশি।

এই সময়, এই 4 রাশির জাতক/জাতিকাদের জীবনে অনেক সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে আগে থেকেই আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার প্রতিদ্বন্দ্বী এবং বিরোধীদের থেকে সতর্ক হওয়াও আপনার জন্য এই সময় প্রয়োজন হয়ে উঠতে পারে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

বুধ আর শনি গ্রহের এই জ্যোতিষীয় উপায় দ্বারা করুন মজবুত

যে রাশিদের এই পরিবর্তনগুলি থেকে নেতিবাচক ফলাফল পেতে চলেছে তাদের ভয় পাওয়ার দরকার নেই। এখানে আমরা জেনে নিই যে বুধ আর শনি গ্রহের কোন জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে মজবুত করা যায়। যার সাহায্যে আপনি সরাসরি আপনার জীবনে এই গ্রহগুলির অনুকূল প্রভাবগুলি দেখতে সক্ষম হবেন।

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer