22 বাস্তু টিপস অবলম্বন করে জীবনকে সফল বানান

Author: Pallabi Pal | Updated Wed, 19 May 2022 12:01 PM IST

দুই বছরেরও বেশি সময় ধরে শুধু ভারত নয়, গোটা বিশ্ব করোনা ভাইরাসের সংক্রমণের সঙ্গে লড়াই করছে। দেশের বিভিন্ন রাজ্য থেকে প্রতিদিন হাজার হাজার মামলার খবর পাওয়া যাচ্ছে, যার কারণে এই ভয়াবহ সংক্রমণের আতঙ্ক আবারও মানুষের মধ্যে দেখা দিতে শুরু করেছে। এ ছাড়া গত কয়েক বছরে সারা বিশ্বে আবহাওয়ায় বড় ধরনের পরিবর্তন ঘটছে এবং এসব পরিবর্তনের কারণে সর্দি, কাশি, সর্দি, ফ্লু, জ্বর ইত্যাদি রোগ দেখা দিচ্ছে।


ছোটখাটো সমস্যা ছাড়াও, বর্তমানে ক্যান্সার, যৌন রোগ, চুল পড়া, বিষণ্ণতা বা ডিপ্রেশান ইত্যাদির মতো গুরুতর সমস্যা শুধু মানুষকেই বিরক্ত করে না, বরং এইসবের চিকিৎসার জন্য তাদের পকেট ঢিলা করে অর্থের একটি অংশ ব্যয় করতে হয় হাসপাতাল ও ডাক্তারদের বড়ো-বড়ো ফিস দিতে হয়। এর পরও তারা তাদের সমস্যার সমাধান পাচ্ছেন না।

ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধানের জন্য কথা বলুন বিদ্যান জ্যোতিষীয়দের সাথে

জ্যোতিষে গ্রহ আর স্বাস্থ্য সমস্যার ব্যাপারে

এমন সময়, আপনারও যদি এই ধরনের কোন সমস্যা হয় এবং লাখো চেষ্টার পরেও আপনি সেই রোগ থেকে মুক্তি পাচ্ছেন না বা আপনার বাড়ির অন্য কোনো সদস্য যদি বারবার অসুস্থ হয়ে পড়েন, তাহলে এর পেছনের কারণ পরিবর্তিত আবহাওয়ার সাথে সাথে, অনেক ক্ষেত্রে গ্রহ এবং তাদের সাথে সম্পর্কিত রোগ হতে পারে। আজ, এই নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে এই তথ্যটি দেব যে আসলে জ্যোতিষশাস্ত্রে কোন গ্রহের দোষের কারণে রোগগুলি বেশি হয় এবং তা থেকে মুক্তি পাওয়ার সহজ উপায়গুলি কী হতে পারে।

গ্রহের দূর্বল হওয়া জাতকদের দিতে পারে সেই গ্রহ থেকে জনিত সমস্যা

বৈদিক জ্যোতিষশাস্ত্রের সাহায্যে, আপনি কোন বিদ্যান জ্যোতিষীর কাছ থেকে আপনি শুধুমাত্র আপনার জীবনের অতীতের রোগগুলি সম্পর্কে জানতে পারবেন না, বরং আপনি বর্তমান রোগ এবং ভবিষ্যতের রোগ এবং স্বাস্থ্য সমস্যাগুলির সম্ভাবনা সম্পর্কেও তথ্য পেয়ে সতর্ক ও সাবধান থাকতে সক্ষম হবেন।

এছাড়াও, জ্যোতিষে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার এবং আয়ুর্বেদের সাহায্যে আপনি আপনার সমস্যার সমাধান করতেও সফল। কারণ এই প্রতিকারগুলি বৈদিক জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন গ্রহ এবং তাদের প্রাপ্ত রোগ অনুসারে দেওয়া হয়। যে কোনো ব্যক্তির কুণ্ডলীতে কোনো বিশেষ গ্রহের দুর্বলতা বা দূষণ সেই গ্রহন সংক্রান্ত রোগ দেওয়ার সম্ভাবনা বাড়িয়ে দেয়। আসুন আমরা 9টি গ্রহ এবং সেটি থেকে পেতে চলা রোগগুলির দিকে নজর দিই : -

গ্রহ আর সেটি থেকে পেতে চলা রোগ

ঠিক যেমন প্রতিটি গ্রহ আমাদের জীবনের বিভিন্ন অংশকে প্রভাবিত করে। একইভাবে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, প্রতিটি গ্রহের সাথে আমাদের স্বাস্থ্য এবং এর পরিবর্তনগুলির সাথে সরাসরি সম্পর্ক রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আসুন জেনে নেওয়া যাক নিম্নলিখিত গ্রহগুলি মানুষকে কী-কী সমস্যা দিতে পারে:-

  1. সূর্য্যের সাথে জড়িত রোগগুলি:

সূর্য ব্যক্তির জীবনে পিত্ত, রং, জ্বালাপোড়া, পেটের রোগ, রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস, স্নায়ুর রোগ, চোখের রোগ, হৃদরোগ, হাড় সংক্রান্ত রোগ, কুষ্ঠরোগ, মাথার রোগ, রক্তজনিত রোগ, মৃগীরোগ ইত্যাদি শারীরিক সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, যদি কোনও ব্যক্তির এই রোগ বা সমস্যাগুলির মধ্যে থেকে থাকে তবে তা তার রাশিতে উপস্থিত সূর্যের অবস্থানের সাথে সম্পর্কিত হতে পারে।

  1. চন্দ্রমার সাথে জড়িত রোগগুলি:

ব্যক্তির হৃদয় ও ফুসফুসের সমস্যা, বাম চোখ, অনিদ্রা বা ঘুমের সমস্যা, হাঁপানি, ডায়রিয়া, রক্তাল্পতা, রক্তের সমস্যা, বমি, মানসিক চাপ, কিডনি, ডায়াবেটিস, ড্রপসি, অ্যাপেনডিক্স, কাশি রোগ, মূত্রনালীর সমস্যা, মুখ, দাঁত, জন্ডিস, ডিপ্রেশন বা অবসাদ এবং হৃদয় সংক্রান্ত যেকোনো ধরনের সমস্যা চাঁদ থেকে হয়। এমন পরিস্থিতির পেছনে ব্যক্তির কুণ্ডলীতে চন্দ্রের বর্তমান স্থিতি দেখা হয়ে থাকে।

  1. বুধের সাথে জড়িত রোগগুলি:

ফলদীপিকার মতে, ব্যক্তির বুধের ফলে বুকের রোগ, স্নায়ু সংক্রান্ত সমস্যা, নাক, জ্বর, বিষ, চুলকানি, টাইফয়েড, পাগলামি, শরীরের কোনও অংশে প্যারালাইসিস, মৃগীরোগ, আলসার, বদহজম, মুখের রোগ, যে কোনও ধরনের চর্মরোগ, হিস্টিরিয়া, মাথা ঘোরা, নিউমোনিয়া, উচ্চ জ্বর, জন্ডিস, স্তব্ধতা, মাম্পস, গুটিবসন্ত, স্নায়ুর দুর্বলতা, জিহ্বা ও দাঁতের রোগ বা মস্তিষ্ক সম্পর্কিত সমস্যা হওয়ার ঝুঁকি রয়েছে।

  1. মঙ্গলের সাথে জড়িত রোগগুলি:

মঙ্গল গ্রহ থেকে বিবেচনা করা যে সমস্যা হল তাপ সংক্রান্ত রোগ, বিষাক্ত রোগ, আলসার, কুষ্ঠরোগ, চুলকানি, কাঁটাযুক্ত তাপ, রক্ত ​​বা রক্তচাপ সংক্রান্ত রোগ, ঘাড় এবং গলার রোগ, মূত্র রোগ, টিউমার, ক্যান্সার, পাইলস, আলসার, ডায়রিয়া, রক্তপাত, দূর্ঘটনা, ধরিয়ার, কোন অংশ কাটা, ফোঁড়া, জ্বর, আগুন, আঘাত ইত্যাদি। এমন সময় এইসব রোগগুলির কারণ জাতকের কুন্ডলীতে মঙ্গল গ্রহের স্থিতি দেখা হয়ে থাকে।

  1. শুক্রের সাথে জড়িত রোগগুলি:

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র সংক্রান্ত রোগ, যৌনাঙ্গের রোগ, মূত্র ও গোপনীয় রোগ, মৃগীরোগ, ডিসপেপসিয়া, গলার রোগ, পুরুষত্বহীনতা, যৌন রোগ, অন্তঃস্রাবী গ্রন্থি সংক্রান্ত রোগ, পদার্থের অপব্যবহারের ফলে সৃষ্ট রোগ, জন্ডিস, বন্ধ্যাত্ব, বীর্য সংক্রান্ত এবং ত্বক সংক্রান্ত রোগ দিয়ে থাকে। এমন পরিস্থিতিতে যদি কোনও ব্যক্তির এই সমস্যাগুলির কোনওটি থাকে তবে তার কুণ্ডলীতে শুক্রের অবস্থান দেখা যেতে পারে।

  1. গুরুর সাথে জড়িত রোগগুলি:

ব্যক্তির লিভার, কিডনি, প্লীহা ইত্যাদি, কানের রোগ, ডায়াবেটিস, জন্ডিস, স্মৃতিশক্তি হ্রাস, জিহ্বার সমস্যা, বাছুর সংক্রান্ত রোগ, মজ্জার ত্রুটি, হেপাটিক জন্ডিস, স্থূলতা, দাঁতের রোগ এবং মস্তিষ্কের সমস্যা গুরু বৃহস্পতির কারণে হয়ে থাকে। অতএব, যদি কোনও ব্যক্তির এই সমস্যাগুলি থাকে, তবে তার কুণ্ডলীতে বৃহস্পতির দুর্বল অবস্থান থাকতে পারে।

  1. শনির সাথে জড়িত রোগগুলি:

ব্যাক্তির শারীরিক দুর্বলতা, শরীরে ব্যথা, পেটে ব্যথা, হাঁটু বা পায়ের ব্যথা, দাঁত বা চর্মজনিত রোগ, অস্টিওপোরোসিস, মাংসপেশি সংক্রান্ত রোগ, পক্ষাঘাত, বধিরতা, কাশি, হাঁপানি, ডিসপেপসিয়া, স্নায়বিক ব্যাধি ইত্যাদি শনির কারণে হতে পারে। এমন পরিস্থিতিতে যদি কোনও ব্যক্তির এই সমস্যাগুলির কোনওটি থেকে থাকে তবে তার জন্মকুণ্ডলীতে শনিরস্থিতি দেখা যেতে পারে।

  1. রাহুর সাথে জড়িত রোগগুলি:

ফলদীপিকার মতে, ছায়া গ্রহ রাহু মস্তিষ্কের ব্যাধি, যকৃতের অসুখ, দুর্বলতা, গুটিবসন্ত, পেটে কৃমি, উচ্চতা থেকে পড়ে গিয়ে আঘাত, উন্মাদনা, প্রচণ্ড ব্যথা, বিষাক্ত সমস্যা, পশু বা জানোয়ারদের থেকে শারীরিক কষ্ট পাওয়া, কুষ্ঠ রোগ, ক্যান্সার, জ্বর, মস্তিষ্ক সংক্রান্ত সমস্যা, হঠাৎ আঘাত এবং দুর্ঘটনার মতো সমস্যা দেয়। তাই কোনও ব্যক্তির যদি এই সমস্যাগুলির কোনওটি থাকে তবে এর পিছনে অবশ্যই রাহুর ভূমিকা থাকবে।

  1. কেতুর সাথে জড়িত রোগগুলি:

জ্যোতিষশাস্ত্রে, কেতু সংক্রান্ত সমস্যাগুলি হল বাতজনিত রোগ, রক্তের ত্রুটি, চর্মরোগ, অলসতা, অলসতা, শরীরের আঘাত, ক্ষত, অ্যালার্জি, দুর্ঘটনাজনিত রোগ, ঝামেলা, কুকুরের কামড়, মেরুদণ্ড সংক্রান্ত সমস্যা, জয়েন্টে ব্যথা, সুগার, কান, দুঃস্বপ্ন। , হার্নিয়া এবং যৌনাঙ্গের রোগ।

তাই ফলদীপিকার মতে এই 9টি গ্রহের বিভিন্ন সমস্যা দেখা দেয়। আসুন এখন জেনে নেওয়া যাক, এই গ্রহগুলির সাথে সম্পর্কিত কোন ব্যবস্থাগুলির সাহায্যে আমরা সেই গ্রহগুলি থেকে উদ্ভূত স্বাস্থ্য সমস্যা থেকে নিজেদেরকে রক্ষা করতে পারি।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

সব গ্রহের সাথে জড়িত সরল জ্যোতিষীয় উপায়

  1. সূর্য্য গ্রহের উপায়:
  1. চন্দ্র গ্রহের উপায়:
  1. মঙ্গল গ্রহের উপায়:
  1. বুধ গ্রহের উপায়:

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

  1. বৃহস্পতি গ্রহের উপায়:
  1. শুক্র গ্রহের উপায়:
  1. শনি গ্রহের উপায়:
  1. রাহু গ্রহের উপায়:
  1. কেতু গ্রহের উপায়:

দ্রষ্টব্য: আপনাকে বলে দিই যে উপরের তথ্যগুলি জ্যোতিষশাস্ত্রের উপর আঁধারিত। তাই যে কোনো ধরনের স্বাস্থ্য সমস্যা দেখা দিলে এসব ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ব্যক্তিকে অবিলম্বে একজন ভালো চিকিৎসক ও বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ারও নির্দেশ দেওয়া হচ্ছে।

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer