গ্রহের শুভ যোগে ভ্যালেন্টাইন বানান স্পেশাল

Author: Pallabi Pal | Updated Thu, 11 Jan 2022 05:05 PM IST

এই বছরের ভ্যালেন্টাইনস ডে খুব স্পেশাল হতে চলেছে। এইবার 14 ফেব্রুয়ারী, 2022 অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে তে গ্রহের কিছু বিশেষ সংযোগ তৈরি হচ্ছে, যা আপনার প্রেম জীবনকে নানাভাবে প্রভাবিত করবে। ভ্যালেন্টাইন ডে প্রেমী দম্পতি বা ভালোবাসা প্রকাশকারী ব্যক্তিদের জন্য প্রতিটি ক্ষেত্রেই বিশেষ গুরুত্ব বহন করে। শুধু তাই নয়, আপনি যদি কোনো শুভ কাজ শুরু করতে চান, তাহলে 14 ফেব্রুয়ারি তা শুরু করা আপনার জন্য শুভ হবে। আমাদের ভ্যালেন্টাইন ডে বিশেষ প্রকাশ্যে, জেনে নিন কীভাবে গ্রহের এই সংযোগ আপনার জীবনকে প্রভাবিত করবে৷

সর্বার্থ সিদ্ধি যোগ

ভ্যালেন্টাইনস ডে তে এই বার সর্বার্থ সিদ্ধি যোগ তৈরী হচ্ছে, যা জ্যোতিষশাস্ত্রে বিশেষ ফলদায়ক এবং মনপছন্দ ইচ্ছা পূরণকারী বলে মনে করা হয়। এই বার এই যোগ 14 ফেব্রুয়ারি সকাল 11 বেজে 53 মিনিটে শুরু হবে এবং 15 ফেব্রুয়ারি সকাল 7 টা পর্যন্ত চলবে। সর্বার্থ সিদ্ধি যোগ কোন নির্দিষ্ট বারে কোন নির্দিষ্ট নক্ষত্রে সংযোগ হওয়ার ফলে তৈরী হয়।

বিশ্বাস করা হয় যে কোনো নতুন কাজ শুরু করার আগে জাতকদের শুক্র অস্ত, পঞ্চক বা ভদ্রা ইত্যাদি দেখার প্রয়োজন হয় না। এই যোগে শুরু হওয়া সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন হয় এবং ব্যক্তিকে মনপছন্দ ফল প্রদান করে। অতএব, আপনি যদি শুরু করতে চান তাহলে কোন নতুন কাজ বা আপনার প্রিয়জনের সাথে আপনার হৃদয়ের কথা বলতে চান, তাহলে 14 ফেব্রুয়ারি দিনটি আপনার জন্য আনন্দ নিয়ে আসবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

রবি যোগ

জ্যোতিষশাস্ত্রে সর্বার্থ সিদ্ধি ছাড়াও, রবি যোগেরও বিশেষ তাৎপর্য রয়েছে এবং এই 14ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে তে এই দুটি যোগই জাতক/জাতিকাদের জন্য শুভ পরিণাম দেবে। এবার এই যোগ 14 ফেব্রুয়ারি সকাল 11 বেজে 53 মিনিটে শুরু হবে এবং 15 ফেব্রুয়ারি সকাল 7 টা পর্যন্ত চলবে। বিশ্বাস করা হয় যে রবি যোগ অনেক অশুভ যোগ দ্বারা সৃষ্ট ক্ষতি থেকে রক্ষা করে। রবি যোগে সূর্যদেবকে অর্ঘ্য দেওয়া জাতক/জাতিকাদের জন্য শুভ, কার্যকর এবং মনের ইচ্ছা পূরণ করতে প্রমাণিত হয়ে থাকে।

শুধু তাই নয়, যদি আপনার কুন্ডলীতে গ্রহের রাজা সূর্য যদি রাগান্বিত হন বা দুর্বল অবস্থায় বসে থাকেন, তবে এই যোগে সূর্যকে দেওয়া অর্ঘ্য আপনার জীবন থেকে অশুভ প্রভাব কমিয়ে দেয়। রবি যোগ যে কোনও নতুন কাজ শুরু করার জন্য খুব ভাল বলে মনে করা হয়। আপনি যদি কোনও গাড়ি বা বাড়িতে বিনিয়োগ করতে চান তবে 14 ফেব্রুয়ারির দিনটি আপনাকে রবি যোগে সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ দেবে। আপনি যদি কাউকে প্রপোজ করে নতুন জীবন শুরু করতে চান, তাহলে এই ভ্যালেন্টাইনে আপনার বিনা দ্বিধায় এগিয়ে যাওয়া উচিত।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

বুধের উদয়

4 ফেব্রুয়ারি, বুধ মকর রাশিতে উদিত হয়ে গেছে। তাই যে সব প্রেমিক-প্রেমিকারা কোনো না কোনো ভুল বোঝাবুঝির কারণে বা যোগাযোগের অভাবে চিন্তিত ছিলেন, তাদের জন্য উদিত বুধ সব সমস্যার সমাধান। মানসিক চাপে ভুগছেন এমন প্রেমী দম্পতিরা একে অপরের কাছে খোলাখুলিভাবে তাদের হৃদয়ের কথা বলতে সক্ষম হবেন এবং তারা তাদের প্রেম সম্পর্কের মধ্যে সতেজতা, উত্তেজনা বজায় রাখতে সক্ষম হবেন। যাদের প্রেম জীবন ভালো যাচ্ছে না বা আপনার প্রেমিকা/প্রেমিক যদি আপনার উপর রাগ করে থাকেন, তাহলে ভ্যালেন্টাইন্স ডে তে তাকে মানানোর প্রতিটি প্রচেষ্টা আপনার জন্য আনন্দ নিয়ে আসবে এবং আবার কথোপকথন শুরু হবে।

বুধ গ্রহের উদয় হওয়া জাতক/জাতিকাদের প্রেম জীবনের অসুবিধা দূর করবে। কন্যা ও মিথুন রাশির জাতক জাতিকারা যারা তাদের ভালোবাসা প্রকাশ করতে লজ্জা বা দ্বিধা বোধ করছেন, বুধ গ্রহের উত্থান তাদের আত্মবিশ্বাস যোগাবে।

শুক্র আর মঙ্গলের আশ্চর্য্য সংযোগ

14 ফেব্রুয়ারী 2022 এ, শুক্র গ্রহ ধনু রাশিতে মঙ্গল গ্রহের সাথে একটি বিশেষ সংযোগ করছে, যা মানুষের মধ্যে ভালবাসার আবেগ এবং গুরুত্ব বাড়িয়ে তুলবে। এই ধরনের সংযোগ ঘটে যখন দুটি গ্রহ গোচর করার সময় একে অপরের খুব কাছাকাছি স্থিত হয়। যদি আমরা কাল পুরুষ কুন্ডলী সম্পর্কে কথা বলি, তাহলে নবম ভাবে শুক্র এবং মঙ্গলের এই অনন্য সংযোগটি সাধারণভাবে প্রেম বিবাহের জন্য খুব ভাল যোগ, তাই যারা দীর্ঘ সময় ধরে তাদের প্রিয়জনের সাথে বিয়ে করার চেষ্টা করেন। তাদের জন্য ভালো সুযোগ।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই নিশ্চিত দারুন প্রতিকারটি অবলম্বন করুন, প্রেম জীবন সুখে পরিপূর্ণ হবে

  1. শুক্রবারের দিন, দেবী লক্ষ্মীর পূজা করুন এবং তাকে লাল ফুল অর্পণ করুন, এটি আপনার প্রেমের জীবনের সমস্ত বাধা দূর করবে।
  2. প্রেম কে পরিভাষিত করা রাধা-কৃষ্ণের সত্য মন দিয়ে পুজো করুন।
  3. রোজ কোয়ার্টজের তৈরি একজোড়া লাভ বার্ড আপনার বেডরুমে রাখলে আপনার জীবনে সবসময় ভালোবাসা বজায় থাকবে।
  4. এছাড়াও, আপনি রোজ কোয়ার্টজ পাথরের আংটি, ব্রেসলেট বা দুল পরতে পারেন জীবনে ভালবাসা বাড়াতে।
  5. শুক্রের বীজ মন্ত্র “ওং দ্রং দৃঙ দ্রং সঃ শুক্রয় নমঃ” র প্রতিদিন 108 বার জপ করুন।

ভুল করেও পার্টনারকে এই উপহার দেবেন না

প্রেমিক-প্রেমিকাদের মধ্যে এই পুরো সপ্তাহে বিশেষ উৎসাহ দেখা যায়। বলা হয়ে থাকে যে এই সপ্তাহে কিছু মানুষ খোলা মনে তাদের ভালোবাসা প্রকাশ করলেও কিছু মানুষ এই সপ্তাহে সম্পর্কের দূরত্ব দূর করার জন্য আপ্রাণ চেষ্টা করে। এই পুরো সপ্তাহটি প্রেমী দম্পতির জন্য একটি আনন্দের ও উৎসবের মতো এবং তাই দম্পতিরা এই দিনগুলি একে অপরের জন্য প্রতিটি উপায়ে বিশেষ করে তুলতে চায়। এমন পরিস্থিতিতে উপহার দিয়ে একে অপরকে বিশেষ অনুভব করানো প্রেমিক-প্রেমিকাদের মধ্যে খুবই জনপ্রিয়। কিন্তু কখনও কখনও কিছু উপহার দেওয়া জিনিস সুখের উপহারের পরিবর্তে ক্ষতিকারক প্রমাণিত হয়। আপনার প্রিয়জনকে ভুল করে কালো কাপড়, ধারালো জিনিস, রুমাল ইত্যাদি উপহার দেবেন না।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer