সেপ্টেম্বরে 3 বড় গ্রহের গতি কন্যা রাশিতে

Author: Pallabi Pal | Updated Thu, 01 Sept 2022 12:24 PM IST

সেপ্টেম্বরে কন্যাতে বড় চঞ্চলতা

গোচর মানে গ্রহের রাশিচক্রের পরিবর্তন, এটি প্রতি মাসে ঘটে। যদিও, কখনও কখনও এই গোচর স্বাভাবিকের চেয়ে আরও বিশেষ হয়ে ওঠে। এগুলোর কারণ হতে পারে কিছু অনন্য সমন্বয় বা কখনো কখনো একই রাশিতে একাধিক গ্রহের পরিবর্তনও এই জ্যোতিষশাস্ত্রীয় ঘটনার গুরুত্ব বাড়িয়ে দেয়। সেপ্টেম্বর মাসেও তেমনই কিছু হওয়ার কথা। এই মাসের তিনটি তারিখকে জ্যোতিষীরা খুব বিশেষ বলে মনে করেন। এই তারিখগুলি হল 10 সেপ্টেম্বর, 17 সেপ্টেম্বর এবং 24 সেপ্টেম্বর।


বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

আমাদের এই বিশেষ ব্লগে আমরা আপনাদের জানাবো কেন সেপ্টেম্বর মাসের এই ৩টি তারিখ গুরুত্বপূর্ণ এবং কী কী দিক কারণে এগুলো বিশেষ হতে চলেছে, কেন এগুলোর এত গুরুত্ব বলা হয়েছে। এই সময় রাশিচক্রের লক্ষণগুলি পরিবর্তন হতে চলেছে ইত্যাদি অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়।

জীবনে যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কবে-কবে হবে এই চঞ্চলতা

এগিয়ে যাওয়ার আগে জেনে নেওয়া যাক এই ঘটনা সেপ্টেম্বর মাসের কবে হতে চলেছে।

প্রথমত, 10 সেপ্টেম্বর, বুধ গ্রহ কন্যা রাশিতে বকরি হতে চলেছে। সময়ের কথা বললে সকাল 8 বেজে 42 মিনিটে।

এর পরে, কন্যা রাশিতে সূর্য গ্রহের একটি গুরুত্বপূর্ণ ঘটনা হতে চলেছে। এর সময় সম্পর্কে কথা বললে, এটি সকাল 07 বেজে 11 মিনিটে হবে।

অবশেষে, কন্যা রাশিতে তৃতীয় প্রধান গতিবিধি হবে শুক্রের গোচরে। এর সময় সম্পর্কে কথা বললে, এটি হবে রাত 8 বেজে 51 মিনিটে হবে।

আসুন এখন জেনে নেওয়া যাক কেন এই তিনটি পরিবর্তনকে এত বিশেষ বলে মনে করা হচ্ছে এবং কোন 6টি রাশির চিহ্ন এটি থেকে প্রচুর সুবিধা পাবে।

বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলুন আর আপনার জীবনের সব সমস্যার সমাধান পান!

কন্যা রাশি আর বকরি বুধ

বকরি বুধ মানে বুধের উল্টো গতি। যদিও গ্রহগুলো উল্টো দিকে চলে না, কিন্তু পৃথিবী থেকে যখন দেখা যায় যে কোনো গ্রহ সোজা সামনের (এগিয়ে যাওয়ার) পরিবর্তে পেছনের দিকে (পিছনে) চলতে শুরু করে, তখন তাকে বকরি বলে। এমন পরিস্থিতিতে, সেপ্টেম্বর মাসে, বুধ তার নিজস্ব রাশিচক্রে বকরি গতিতে যেতে চলেছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, বক্তৃতা, গণিত, যৌক্তিক ক্ষমতা, বুদ্ধিমত্তা ইত্যাদির কারক গ্রহ বলে মনে করা হয়। এ ছাড়া বুধ গ্রহকেও গন্ধর্বদের নেতা বলে মনে করা হয়। রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে কথা বলতে গেলে, বুধকে সমস্ত বারোটি রাশিতে মিথুন এবং কন্যা রাশির অধিপতি বলে মনে করা হয়।

ক্যারিয়ারের সাথে জড়িত সব সমস্যা দূর করার জন্য এক্ষনি অর্ডার করুন -কগ্নিএস্ট্র রিপোর্ট

কন্যা রাশি আর সূর্য্য

আসুন এবার জেনে নেওয়া যাক কন্যা রাশিতে সূর্যের প্রভাব কী?

প্রায়ই দেখা যায় যে কন্যা রাশির জাতক জাতিকারা সূর্য্যের প্রভাবে খুব বাচাল প্রকৃতির হয়। তাদের লেখার শিল্প চমৎকার, যদিও তারা স্বাস্থ্যের দিক থেকেও বিরক্ত থেকে থাকেন। তারা জ্ঞান সংগ্রহ করতে এবং অন্য লোকেদের সাথে ভাগ করে নিতে পছন্দ করে, এই জাতীয় লোকেরা যারা স্বভাবে খুশি তারা নতুন বা দূরবর্তী জায়গায় যেতে মোটেই পছন্দ করে না। ,

কন্যা রাশি ও শুক্র

কন্যা রাশিতে শুক্রের প্রভাব সম্পর্কে কথা বললে,

কন্যা রাশি আর শুক্র

এটা প্রায়ই দেখা গেছে যে এই ধরনের লোকেরা জমির সাথে সংযুক্ত থাকে এবং তাদের সম্পর্কের প্রতি খুব অনুগত থাকে। তাদের বন্ধুত্বপূর্ণ স্বভাবের কারণে হয়ে থাকে, তারা এমনকি কর্মক্ষেত্রেও বন্ধুত্ব করতে সক্ষম। এগুলি ছাড়াও, এই জাতীয় লোকেরা কীভাবে ভালবাসাকে প্রাচুর্য করতে জানে এবং তারা মানুষের উপর নিঃশর্ত ভালবাসা বিলাস করে। এছাড়াও, আপনি চিন্তাভাবনা করে ব্যয়ও করেন। সামগ্রিকভাবে, যদি দেখা যায় এবং বলা হয়, এই ধরনের লোকেরা খুব সাধারণ এবং সুখী জীবনযাপন করে।

আপনার কুন্ডলীতেও কি রাযযোগ রয়েছে? জানুন নিজের রাযযোগ রিপোর্ট

এই রাশিদের মিলবে অপার লাভ

বকরি বুধের গোচরে এই রাশিদের হবে লাভ

মিথুন রাশি: বকরি বুধের প্রভাবে মিথুন রাশির মানুষের সামাজিক ভাবমূর্তির উন্নতি ঘটবে। এই সময়ে পারিবারিক বন্ধনও মজবুত হবে। আপনি যদি আপনার বাড়ির সংস্কারের কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রেও আপনি শুভ ফল পাবেন। তবে, কাজটি করতে আপনার প্রয়োজনের চেয়ে বেশি সময় লাগতে পারে। এমন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হয়। বকরি বুধের প্রভাবে শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন।

ধনু রাশি: এ ছাড়া বকরি বুধের প্রভাবে ধনু রাশির জাতক জাতিকাদেরও সুফল পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়, কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে এবং আপনার প্রচুর প্রশংসাও করা হবে। ব্যবসায়ীরাও শুভ ফল পাবেন। এর পাশাপাশি যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তাদের সঙ্গীর সঙ্গে তাদের সম্পর্ক মধুর হয়ে উঠবে। পারিবারিক জীবনে বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন। প্রেমের জীবনও অনুকূল থাকবে, এই রাশির অবিবাহিতরা এই সময়ে কোনও বিশেষ ব্যক্তিকে পেতে পারেন।

সূর্য্যের গোচরে উজ্জ্বল হবে এই রাশিদের ভাগ্য

মেষ রাশি: সূর্য গ্রহের এই পরিবর্তনের প্রভাবে এই রাশির জাতক/জাতিকারা খুব শুভ ফল পাবেন। এই সময়ে, আপনার সমস্ত স্থবির এবং আটকে থাকা কাজ সম্পন্ন করা হচ্ছে। কর্মক্ষেত্রে আপনি সাফল্য পাবেন এবং আপনি আপনার শত্রুদেরও জয় করতে সক্ষম হবেন। স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি যদি কোনও দীর্ঘস্থায়ী রোগে ভুগছিলেন তবে আপনি এই সময় এটি থেকে মুক্তি পাবেন। এই রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টি খুব অনুকূল হতে চলেছে যারা সরকারি চাকরি খুঁজছিলেন বা তাদের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কোনো ভালো খবর পেতে পারেন। সামগ্রিকভাবে, সূর্যের এই ট্রানজিট আপনার জন্য সর্বাত্মক সুবিধা নিয়ে আসছে।

কর্কট রাশি: এছাড়াও সূর্যের এই গুরুত্বপূর্ণ গোচর থেকে যে দ্বিতীয় রাশি উপকৃত হবে তা হল কর্কট। এই সময়ে আপনার পারিবারিক জীবন চমৎকার হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। বিশেষ করে যারা দীর্ঘদিন ধরে স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যায় ভুগছিলেন তাদের জন্য। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। এই সময়ে, আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে এবং দক্ষতার একটি উদাহরণ স্থাপন করা হবে। এই রাশির কিছু মানুষ ভ্রমণে যেতে পারেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে, পারিবারিক জীবন অনুকূল হবে এবং আর্থিক দিক থেকেও আপনি আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা পাবেন।

পান 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী আরও অনেক কিছু: বৃহৎ কুন্ডলী

শুক্র গোচরে এই রাশিদের হবে অপার লাভ

বৃষভ রাশি: বৃষ রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের কারণে অনুকূল ফল পাবেন। এই সময়, আপনি আপনার সন্তানদের কাছ থেকে সম্মান, সম্মান, ভালবাসা এবং সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। এই সময়, আপনি গোপনে অর্থ পেতে পারেন, যার কারণে আপনি সম্পদও জমা করতে সক্ষম হবেন। এই রাশির শিক্ষার্থীরাও অনুকূল ফলাফল পাবেন এবং আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সাথে কোথাও যাওয়ার কথা বিবেচনা করতে পারেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা পরিবার সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন এবং যারা ইতিমধ্যে পরিকল্পনা করছেন তারা এই সময় সুসংবাদ পেতে পারেন। স্নেহশীলদের জন্যও সময় অনুকূল থাকবে। আপনি যদি বাড়িতে আপনার সম্পর্কের বিষয়ে কথা বলতে চান তবে এই সময়টি খুব উপযুক্ত। এটি আরও এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারাও শুক্র গ্রহের কারণে অনুকূল ফল পাবেন। এই সময় আপনার আর্থিক অবস্থা মজবুত হবে, যার কারণে আপনি আরও বেশি করে জমা করতে সক্ষম হবেন। আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন, পারিবারিক জীবন অনুকূল থাকবে, প্রেমেও আপনি শুভ ফল পাবেন। এই রাশির শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা তৈরি করছে। একমাত্র পরামর্শ হল কঠোর পরিশ্রম করা।

বকরি বুধ-সূর্য্য আর শুক্রের শুভ পরিণাম দিবে এই উপায়

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে , অ্যাস্ট্রোসেজের সাথে জুড়ে থাকার জন্য আমরা আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer