2022 র সবথেকে ভাগ্যশালী রাশি

বর্ষ 2022 র সবথেকে ভাগ্যশালী রাশির: ভাগ্য দিবে যার ভরপুর সাথ

2021 সাল নানাভাবে মিশ্র ফলাফল নিয়ে এসেছিল। মিশ্র ফল অর্থাৎ মানুষও এই সময়ে শুভ ফল পেয়েছে এবং অশুভ ফলও ভোগ করতে হয়েছে। এই সময় সমগ্র বিশ্ব প্রচণ্ড তাপ, বন্যা ইত্যাদির মতো অনেক প্রাকৃতিক দুর্যোগ দেখেছে এবং ভোগ করেছে। এছাড়াও, আমরা 2021 সালের প্রথমার্ধে মহামারীর দ্বিতীয় তরঙ্গের মুখোমুখি হয়েছি। 2021 সালেই করোনা মহামারী ভয়াবহ রূপ নিয়েছিল এবং 2021 সালের শেষ নাগাদ এই বৈশ্বিক মহামারীকে নতুন নাম দেওয়া হয়েছে।

যদিও, 2020 সালের সাথে তুলনা করলে, যেখানে 2020 সালে মহামারী শুরু হয়েছিল, 2021 সালে, ভাইরাসের সাথে মোকাবেলা করার জন্য বাজারে নতুন ঔষুধ এবং ভ্যাকসিন চালু হয়েছিল, যা মানুষের স্বাস্থ্যেও ইতিবাচক পরিবর্তন দেখা দিয়েছিল।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলুন

যদিও, এখন এই সমস্ত কিছু কে পিছনে ফেলে, আমরা সবাই নতুন বছরের দিকে এগিয়ে চলেছি এবং আশা করি নতুন বছর 2022 আমাদের সবার জন্য একটি শুভ এবং স্বাস্থ্যকর বছর হিসাবে আবির্ভূত হবে। এই বছর মেষ, মিথুন, কন্যা, বৃশ্চিক এবং মীন রাশির জাতক জাতিকারা বিশেষভাবে ভালো করতে সফল হবেন।

এই রাশির জাতক/জাতিকারা যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত থাকেন তাহলে এই বছর আপনার ভালো লাভ হবে। এছাড়াও, 2022 সালের এপ্রিলের পরের সময়টি উপরোক্ত রাশিচক্রের জন্য খুব শুভ সময় প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই বছর কাজের ক্ষেত্রে অনুকূল এবং শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার রাশি কী বর্ষ 2022 র ভাগ্যশালী রাশির মধ্যে একটি?

যদি কথা বলা হয় 2022 সালের 5টি ভাগ্যবান রাশির সম্পর্কে তাহলে, প্রথম রাশিটি মেষ, দ্বিতীয়টি মিথুন, তৃতীয়টি কন্যা, চতুর্থটি বৃশ্চিক এবং পঞ্চমটি মীন রাশি। এই সমস্ত রাশির জাতক/জাতিকারা এই বছর ভাল ফল পাবেন। আপনিও যদি এই 5টি রাশির যেকোন একটির অন্তর্ভুক্ত হন তবে এই বছর আপনার জীবনের সবচেয়ে সুন্দর বছরটি কাটাতে প্রস্তুত হন এবং আপনার সমস্ত অপূর্ণ স্বপ্নগুলিকে সত্য হতে দেখা যাবে।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

নতুন বছরে ক্যারিয়ারের কোন অসুবিধা কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে করুন দূর

সব বারো রাশির বর্ষ 2022 র জন্য শুভ সময়/মাস

মেষ রাশি: আপনার জন্য মে মাসটি নতুন বছরে বিশেষভাবে শুভ বলে প্রমাণিত হবে। বিশেষ করে অর্থের এর পাশাপাশি, এই সময় আপনি আপনার কর্মজীবনে সাফল্য অর্জন করবেন এবং এই সাফল্য কেবলমাত্র আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতেই অর্জিত হবে। মে মাসে, আপনি আধ্যাত্মিক বিষয়ে আরও বেশি ঝুঁকে পড়তে পারেন।

বৃষভ রাশি: আপনার জন্য 2022 সালের এপ্রিল থেকে জুলাই মাস শুভ হবে, বিশেষ করে অর্থ লাভ এবং সম্পর্কের সন্তুষ্টির দিক থেকে। এছাড়াও, এই সময়টি আপনার কেরিয়ার তৈরি এবং পদোন্নতি ইত্যাদির ক্ষেত্রেও খুব অনুকূল হতে চলেছে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য মে 2022 এর পরের সময়টি ভালো হবে। এই সময় আপনি আপনার কর্মজীবন, আর্থিক অবস্থা এবং ব্যবসায় বৃদ্ধি এবং বিকাশ দেখতে সক্ষম হবেন।

কর্কট রাশি: মে 2022 সালের পরে কর্কট রাশির জাতক/জাতিকারা লাভ প্রাপ্ত করবেন। কেউ আর্থিক সমৃদ্ধি এবং অর্থনৈতিক সুবিধা, ভাগ্যের সমর্থন এবং বিদেশ ভ্রমণের আনন্দ পেতে পারেন। এর পাশাপাশি, এই সময় আপনার ঝোঁক আরও বেশি করে আধ্যাত্মিক বিষয়ে দেখা যায়।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক/জাতিকারা 2022 সালের জুলাই মাসের পরে শুভ ফল পাবেন। এই শুভ ফলাফলগুলি আপনার কর্মজীবনে বৃদ্ধির ক্ষেত্রে হতে পারে বা কর্মজীবনে নতুন সুযোগের প্রবল সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: এই রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সালের এপ্রিলের পরের সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময়, আপনি আর্থিক অবস্থা, কর্মজীবন বৃদ্ধি ইত্যাদির ক্ষেত্রে খুব ভালো ফলাফল পাবেন।

তুলা রাশি: এই রাশির জাতক/জাতিকাদের 2022 সালের জুলাই মাসের পরে শুভ ফল পাওয়ার সম্ভাবনা বেশি। এছাড়াও, আগস্ট থেকে অক্টোবর মাস আপনার জীবনের একটি দুর্দান্ত সময় হতে পারে।

বৃশ্চিক রাশি: এই রাশির জাতক/জাতিকারা 2022 সালের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত ভাগ্যের সমর্থন পাবেন। বললে ভুল হবে না যে এই বছরের বেশিরভাগ সময়ই এই রাশির জাতক/জাতিকাদের সোনালি দিনের স্বপ্ন পূরণের জন্য শুভ হতে চলেছে।

ধনু রাশি: ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সালের সেরা খবর হল এই বছর এপ্রিল থেকে জুলাই মাস আপনার জন্য উন্নতি এবং সাফল্য নিয়ে আসবে। এই সময় আপনি আপনার জীবনে উন্নতি করবেন। 2022 সালের প্রথমার্ধের পরে, ধনু রাশির জাতক/জাতিকারা আধ্যাত্মিক বিষয়ে আরও বেশি আগ্রহ দেখাতে পারে।

মকর রাশি: সেপ্টেম্বর থেকে নভেম্বর মাসের মধ্যে এই রাশির জাতক/জাতিকাদের কর্মজীবন এবং আর্থিক দিক থেকে ভাল খবর এবং অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সালের জুলাই মাসটি খুব শুভ প্রমাণিত হবে। এই সময় আপনার কোথাও থেকে আকস্মিক/হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই রাশির জাতক/জাতিকারাও এই সময় নতুন সম্পর্কের বন্ধনে আবদ্ধ হতে পারেন।

মীন রাশি: কর্মজীবনে বৃদ্ধি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে 2022 সালের আগস্ট মাসটি মীন রাশির মানুষের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এছাড়াও এই মাসটি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য নতুন সম্পর্ক এবং বিবাহের ক্ষেত্রেও শুভ ফল বয়ে আনবে।

সব বারো রাশির জন্য সৌভাগ্য রং

মেষ রাশি: বাদামী, লাল

বৃষভ রাশি: গোলাপী, বেগুনী, সাদা

মিথুন রাশি: সবুজ, গাঢ় সবুজ

কর্কট রাশি: সাদা, দুধ সাদা

সিংহ রাশি: কমলা

কন্যা রাশি: বেগুনী সবুজ, হালকা নীল

তুলা রাশি: শুদ্ধ সাদা, সবুজ

বৃশ্চিক রাশি: লাল, বাদামী

ধনু রাশি: হলুদ, কমলা

মকর রাশি: গাঢ় নীল, শুদ্ধ সাদা, হালকা সবুজ

কুম্ভ রাশি: আকাশী নীল, বেগুনী

মীন রাশি: গাঢ় হলুদ

সব রাশির জন্য সৌভাগ্য সংখ্যা

মেষ রাশি: 1,3,5 and 9

বৃষভ রাশি: 5, 6, 7

মিথুন রাশি: 1, 5, 6

কর্কট রাশি: 1, 3, 9

সিংহ রাশি: 1, 2, 3, 21,9, 18

কন্যা রাশি: 1, 5, 32, 41

তুলা রাশি: 5, 23, 32, 24, 42

বৃশ্চিক রাশি: 1, 3, 19, 21, 55

ধনু রাশি: 1, 3, 12, 21, 55

মকর রাশি: 5, 23, 32, 41, 50

কুম্ভ রাশি: 3, 5, 32, 23, 41, 42, 51

মীন রাশি: 3, 12, 21, 30

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন

সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer