সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 17 এপ্রিল থেকে 23 এপ্রিল 2022

Author: Pallabi Pal | Updated Fri, 15 Apr 2022 04:59 PM IST

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।


একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (17 এপ্রিল থেকে 23 এপ্রিল, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে দেখলে, এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে কিছুটা বিশৃঙ্খল বোধ করতে পারেন। তাই আপনার ওপর কাজের চাপও বাড়তে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার সমস্ত কাজ সঠিকভাবে পরিকল্পনা এবং সময়সূচী করতে হবে।

আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী লাভ নাও পেতে পারেন। আপনার ব্যবসায়িক পরিকল্পনা এবং কৌশলগুলি উন্নত করা ভাল হবে।

আর্থিকভাবে, অর্থের প্রবাহে ওঠানামা পরিস্থিতি এই সপ্তাহে সম্ভব হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি অর্থ সঞ্চয় করতে ব্যর্থ হতে পারেন। এর জন্য, আপনাকে আপনার ব্যয়ের উপর নজর রেখে সঠিকভাবে পরিকল্পনা করতে হবে।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গেলে, অহংকার কারণে জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং পারস্পরিক সমন্বয় বাড়ানোর চেষ্টা করুন।

উপায়: রবিবারের দিন সূর্য্য গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র ব্যক্তিদের জন্য অনুকূল প্রমাণিত হবে। 17 এপ্রিল থেকে 23 এপ্রিল, 2022 পর্যন্ত, আপনি অনেক ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। পেশাগত দিক থেকে দেখলে এই সপ্তাহে কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল পাবেন। নতুন চাকরির সুযোগ আসবে। আপনার কাজ উর্ধ্বতন এবং ব্যবস্থাপনা দ্বারা প্রশংসা করা হবে. এমন পরিস্থিতিতে, আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়াও, বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। আপনি তাদের সাথে আনন্দদায়ক মুহূর্ত উপভোগ করবেন। এতে আপনার মধ্যে যেমন ঘনিষ্ঠতা বাড়বে, তেমনি পারস্পরিক বোঝাপড়াও বাড়বে।

উপায়: প্রতিদিন 20 বার “ওং সৌমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি পেশা এবং ব্যবসার দিক থেকে ইতিবাচক ফলাফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার দক্ষতা এবং ক্ষমতা প্রমাণ করতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার কর্মজীবনে এগিয়ে যেতে সাহায্য করবে।

আর্থিকভাবে এই সপ্তাহে অর্থের প্রবাহ ভালো থাকবে। এক্ষেত্রে সঞ্চয়ের সুযোগ বেশি হবে। এ ছাড়া পৈতৃক সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বেশি থাকবে, যার ফলস্বরূপ আপনাকে আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত হতে দেখা যাবে। আপনি যদি বিবাহিত জীবন যাপন করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনার জীবন সঙ্গী আপনাকে সফলতা অর্জনে এবং আপনার লক্ষ্যে পৌঁছাতে পূর্ণ সমর্থন করবে। এতে আপনাদের মধ্যে গভীরতা ও ভালোবাসা বাড়বে।

উপায়: প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের সফলতা অর্জনের জন্য কঠিন সংগ্রাম করতে হতে পারে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার উপর কাজের চাপ বেশি থাকবে বলে আশঙ্কা করা হচ্ছে। এমন সময়, আপনার যোগ্যতা প্রমাণের জন্য, আপনাকে আপনার কাজের প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত হতে হবে, পাশাপাশি সঠিক পরিকল্পনা করার সময় কঠোর পরিশ্রম করতে হবে।

শেয়ার বাজার ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিদের এই সপ্তাহে খুব বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়টি শেয়ার বাজারের লেনদেনের ক্ষেত্রে আদর্শ নয়। ক্ষতির আশঙ্কা বেশি।

যদি আমরা ব্যক্তিগত জীবনের কথা বলি, তাহলে জীবনসঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে প্রেমের অভাবের সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে সময় কাটাতে এবং তাদের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার মধ্যে জিনিসগুলিকে আরও ভাল করতে পারে। অন্যদিকে, বন্ধুদের সাথে সম্পর্কের উত্থান-পতন হতে পারে বা সম্পর্ক নষ্ট হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা যেমন চুলকানি হতে পারে, তাই আপনাকে পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে মনোযোগ দেওয়ার এবং কোনও সমস্যা হলে ডাক্তারের সাথে সঠিক পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: মঙ্গলবারের দিন রাহু যজ্ঞ করুন।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। যদি পেশাগতভাবে দেখা যায়, কর্মক্ষেত্রে, আপনি আপনার সমস্ত কাজ যৌক্তিকভাবে করবেন অর্থাৎ সঠিক যুক্তি দিয়ে করবেন, পাশাপাশি এটিকে একটি অনন্য উপায়ে উপস্থাপন করবেন, কারণ এই সপ্তাহে আপনার কাজের ধরণ আরও ভাল হবে এবং সৃজনশীলতাও বৃদ্ধি পাবে।

যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন, তারা এই সপ্তাহে তাদের ব্যবসা বাড়াতে কিছু নতুন কৌশল তৈরি করবেন। এভাবে তারা তাদের ব্যবসা থেকে বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হবে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, মূলাঙ্ক 5 নম্বরের ব্যক্তিরা যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে, যারা প্রেম সম্পর্কে রয়েছেন, তারা তাদের সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে এই সপ্তাহে বিবাহ বন্ধনে বাঁধতে পারেন।

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ রয়েছে? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

কর্মজীবনের ক্ষেত্রে, আপনাকে এই সপ্তাহে আপনার কাজে জল্পনা/প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হতে পারে। তাই সময়সীমার মধ্যে আপনি আপনার কাজগুলি সম্পন্ন করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনি মানসিকভাবে চাপ অনুভব করতে পারেন।

আর্থিকভাবে, এই সপ্তাহে অর্থের প্রবাহ বাধাগ্রস্ত হতে পারে বা অর্থের প্রবাহে বাধা হতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে।

সব মিলিয়ে, এই সপ্তাহে আপনার কাজ মুলতুবি থাকতে পারে এবং এটি আপনাকে অনেক চিন্তিত করতে পারে। আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে কিছুটা চিন্তিত বলে মনে হবে।

উপায়: প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে দেখলে, এই সপ্তাহে আপনাকে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে কারণ এই সপ্তাহে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। কাজের চাপের কারণে, আপনার ত্রুটি/ভুল হতে পারে, তাই আপনার কাজে মনোনিবেশ করা ভাল।

আর্থিকভাবে, অর্থের প্রবাহ ভাল থাকবে তবে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, আপনার পক্ষে অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আপনাকে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, তাই জীবনসঙ্গীর সাথে সময় কাটানো, কথা বলার পরামর্শ দেওয়া হয় যাতে সমস্যাগুলি সহজেই সমাধান করা যায়।

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যের প্রতি আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বেশি ভাজা, মশলাদার খাবার না খেয়ে ঘরে রান্না করা খাবার খান।

উপায়: প্রতিদিন 16 বার “ওং গং গণপতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আর্থিক এবং পেশাগতভাবে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি নতুন চাকরির সুযোগ পাবেন, এতে আপনার যোগ্যতা ও সামর্থ্য সম্পর্কে ধারণা পাওয়া যাবে। পেশাগত উন্নতির দিক থেকে আপনি ভাগ্যবান বলে প্রমাণিত হবেন।

আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন তবে একটি মজবুত সম্ভাবনা রয়েছে যে আপনি একটি নতুন ব্যবসায় প্রবেশ করতে পারেন। তাই আপনি আপনার ব্যবসা থেকে আরও বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

আপনি এই সপ্তাহে কিছু নতুন বিনিয়োগও করতে পারেন, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহটি আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসতে চলেছে।

উপায়: শনিবারের দিন বিকলাঙ্গ লোকেদের দান-পুণ্য করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহের শুরুটা আপনার জন্য ভালো হবে কিন্তু শেষ পর্যন্ত আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পেশাগত জীবনের কথা বলতে গেলে, সপ্তাহের শুরুতে আপনার কর্মক্ষমতা ভালো হবে। এছাড়াও, অর্থের প্রবাহও ভাল হবে। তবে সপ্তাহের মাঝামাঝি বা শেষে আপনার চাকরিতে কিছু অসন্তোষজনক পরিস্থিতি হতে পারে। এছাড়াও, অর্থের প্রবাহও প্রভাবিত হতে পারে।

অন্যদিকে, ব্যক্তিগত জীবনের কথা বললে, পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয়ের অভাবে জীবনসঙ্গীর সাথে তর্ক-বিতর্ক ইত্যাদির সম্ভাবনা থাকে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, এটি আপনার জন্য ভাল হবে অন্যথায় আপনার বিবাহিত জীবন প্রভাবিত হতে পারে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer