সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 20 -26 ফেব্রুয়ারী 2022

Author: Pallabi Pal | Updated Fri, 18 Feb 2022 04:59 PM IST

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।


একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (13 ফেব্রুয়ারী থেকে 19 ফেব্রুয়ারী, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে, এই সপ্তাহে আপনার জন্য কাজগুলি সঠিকভাবে এবং পদ্ধতিগতভাবে সংগঠিত করা প্রয়োজন কারণ আপনি কাজগুলি সম্পন্ন করতে সময় কম অনুভব করতে পারেন। অন্যদিকে, বিদেশ থেকে নতুন চাকরির সুযোগ পেতে পারে।

আপনি যদি কোনও ব্যবসা করেন তবে আপনি এই সপ্তাহে কিছু নতুন যোগাযোগ করতে সক্ষম হবেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং এটি আপনাকে আলাদা তৃপ্তি দেবে।

পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উত্থান-পতন দেখা যায়, তাই নিজেকে শান্ত রেখে তার দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন।

আপনার স্বাস্থ্যের অবস্থা বিশ্লেষণ করার পরে, পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সপ্তাহে আপনার আরও বেশি করে জল খাওয়া উচিত এবং নিয়মিত আপেল খাওয়া উচিত যাতে আপনি শক্তিমান থাকেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও বৃদ্ধি পায়।

উপায়: রবিবারের দিন সূর্য্য দেবের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

ক্যারিয়ারের দিক থেকে এই সপ্তাহের শেষটি আপনার জন্য আরও অনুকূল হতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি করবেন এবং আপনার বৃদ্ধি সম্ভব হবে। নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে।

আপনি যদি কোন ব্যবসা পরিচালনা করেন তবে আপনি আপনার প্রতিযোগীদের বিজয় করতে সক্ষম হবেন এবং ভাল মুনাফা অর্জন করতে পারবেন। আর্থিকভাবে, সপ্তাহের শেষটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং আপনি তার সাথে একটি নৈমিত্তিক ভ্রমণে যেতে পারেন, যা আপনার মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি করবে। সেই সঙ্গে স্বাস্থ্যের দিক থেকেও আপনি শক্তিতে ভরপুর থাকবেন, বড় কোনো স্বাস্থ্য সমস্যা না হওয়ারও ভালো লক্ষণ রয়েছে।

উপায়: সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি এই সপ্তাহে অনেক ইতিবাচক ফলাফল পাবেন। আপনার কাজের ক্ষেত্র প্রসারিত হবে। এর পাশাপাশি বিদেশে মন-পছন্দ চাকরি পাওয়ার সুযোগও থাকবে।

আপনি যদি আপনার নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি আপনার ব্যবসার বৃদ্ধি এবং প্রসার দেখতে সক্ষম হবেন। এটা স্পষ্ট যে ব্যবসার বৃদ্ধি এবং সম্প্রসারণ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

জীবনসঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে মধুরতা ও ঘনিষ্ঠতা সম্ভব হবে। আপনারা একে অপরের সাথে আনন্দের মুহূর্তগুলি ভাগ করবেন। সেই সঙ্গে স্বাস্থ্যের দিক থেকেও সময় অনুকূল। আপনি সুস্থও থাকবেন।

উপায়: বৃহস্পতিবারের দিন ভগবান শিবকে দুধ চড়ান।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার চাকরিতে কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার কর্মগুলি সঠিকভাবে পরিকল্পনা করতে হবে। কিছুক্ষণ পর দেখবেন সবকিছু ঠিকঠাক চলছে এবং আপনি সফলতা পাবেন।

আপনি যদি ব্যবসার মালিক হন তবে প্রত্যাশিত লাভ পাওয়ার সম্ভাবনা বেশি। এই অর্থে, এই সপ্তাহটি আপনার জন্য উপকারী হতে চলেছে।

ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, পারিবারিক সমস্যার কারণে জীবনসাথীর সাথে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। এরকম সময় শান্ত ও ধৈর্য দেখিয়ে বিষয়গুলো বুঝুন এবং সমস্যা সমাধানের চেষ্টা করুন।

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে খিদে না পাওয়া অন্যান্য স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার খাদ্যাভ্যাসের প্রতি মনোযোগ দিন ।

উপায়: প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

ক্যারিয়ারের ক্ষেত্রে, সপ্তাহের মাঝামাঝি আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে কারণ সপ্তাহের মাঝামাঝি সময়ে পদোন্নতি এবং উত্সাহের সম্ভাবনা থাকবে। যা আপনাকে সুখে ভরিয়ে দেবে।

আর্থিকভাবে দেখতে গেলে অর্থের প্রবাহ ভালো থাকবে। এসময় টাকা বাঁচানোও সম্ভব হবে। সপ্তাহের শেষে আপনি নতুন বিনিয়োগ করার পরিকল্পনাও করতে পারেন।

আপনার জীবনসাথীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আপনার বিবাহিত জীবনকে আনন্দদায়ক করে তুলবে। আপনাদের একে অপরকে সমর্থন এবং যত্ন নিতে দেখা যাবে। স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়: বুধবারের দিন বুধ গ্রহের জন্য যজ্ঞ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ রয়েছে? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনাকে আপনার পেশাগত জীবনে কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। কাজের প্রতি অতৃপ্তি, কাজের চাপ বেশি, সহকর্মীদের কাছ থেকে খুব বেশি সমর্থন না পাওয়া ইত্যাদি সম্ভব। এরকম সময়, আপনাকে আপনার কাজগুলি গুছিয়ে নিয়ে স্মার্টলি কাজ করতে হবে।

আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হতে পারে। এ কারণে আপনিও ক্ষতিগ্রস্ত হতে পারেন।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গেলে বন্ধুদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। অন্যদিকে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু ছোটখাটো সমস্যাও থাকতে পারে। তবে এসব সমস্যা আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনো সমস্যা সৃষ্টি করবে না। আপনি আপনার সঙ্গীর সাথে সঠিক যোগাযোগের মাধ্যমে এই সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হবেন।

স্বাস্থ্যের দিক থেকে ত্বকে জ্বালাপোড়ার সমস্যা হতে পারে। আপনাকে সংশ্লিষ্ট ডাক্তারের সাথে পরামর্শ করে চিকিৎসা করাতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আধ্যাত্মিকতার দিকে আপনার আগ্রহ বেশি থাকবে। এতে আপনার মন শান্ত থাকবে। যার ফলস্বরূপ আপনি কর্মক্ষেত্রে আপনার কাজগুলি ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন এবং আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন।

আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি কিছুটা সফলতা দেখতে পারেন তবে শুধুমাত্র যখন আপনি আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত হন।

আর্থিকভাবে, এই সপ্তাহে আপনাকে ভাল আয়ের পাশাপাশি ব্যয়ের মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা আপনার জন্য প্রয়োজনীয় হবে যাতে অর্থ সঞ্চয় করাও সম্ভব হয়।

সম্পর্কের ক্ষেত্রে চাপের পরিস্থিতির সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করার এবং ধৈর্য সহকারে বিষয়গুলি বোঝার এবং সমাধান করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার মাথাব্যথা হতে পারে, তাই পর্যাপ্ত ঘুম নিন এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ,ব্যায়াম, ধ্যানের মতো ভাল অভ্যাসগুলি অন্তর্ভুক্ত করুন।

উপায়: প্রতিদিন 16 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে আপনি এই সপ্তাহে আপনার কাজে বেশি ব্যস্ত থাকবেন। যার ফলস্বরূপ আপনার জন্য ইতিবাচক ফলাফল এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। সিনিয়ররাও পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার কর্মক্ষমতাও ভালো হবে।

আপনি যদি কোনও ব্যবসা করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আর্থিকভাবে, অর্থের একটি ভাল প্রবাহ সঞ্চয়ের সুযোগ বাড়িয়ে দেবে।

ব্যক্তিগত জীবন সুখী হতে চলেছে। সবার সাথে আপনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। স্বাস্থ্যও ভালো থাকার সম্ভাবনা রয়েছে।

উপায়: শনিবারের দিন শনি দেবের জন্য যজ্ঞ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

ক্যারিয়ারের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো যাচ্ছে। আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। এর ফলে চাকরিতে পদোন্নতি হতে পারে। সামগ্রিকভাবে, আপনি পেশাদার দিকে খুশি বোধ করবেন।

ব্যবসার কথা বললে ভালো লাভ সম্ভব হবে। এর পাশাপাশি নতুন ব্যবসার সুযোগও পাওয়া যাবে।

আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনার প্রেম জীবন হবে আনন্দদায়ক। আপনার মধ্যে ভালবাসা এবং পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে। আপনি যদি অবিবাহিত হন বা অবিবাহিত জীবনযাপন করছেন, তবে এই সপ্তাহে আপনার জন্য ভাল বিবাহের প্রস্তাব আসতে পারে এমন একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্যের দিক থেকেও এই সপ্তাহটি ভালো যাবে। আপনি ভাল স্বাস্থ্য অনুভব করবেন।

উপায়: প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer