সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 21 আগস্ট থেকে 27 আগস্ট 2022

Author: Pallabi Pal | Updated Mon, 05 Sept 2022 04:59 PM IST

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।


একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (21 আগস্ট থেকে 27 আগস্ট, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি সরকারী কর্মচারী, ধর্মীয় নেতা, সমাজের নেতা এবং রাজনীতিবিদদের জন্য বিশেষভাবে অনুকূল হবে কারণ তারা এই সময় সামাজিক কল্যাণের জন্য মানুষকে ভাল দিকনির্দেশনা দেবে। এসময় তারাও শিরোনামে আসবেন এটাই স্বাভাবিক।

প্রেম জীবন- সাধারণত, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক প্রেমময় হবে এবং আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও বৃদ্ধি পাবে। তবে আপনাকে অহংকার দেখানো এবং তর্ক করা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার সম্পর্কের উত্থান-পতনের দিকে নিয়ে যেতে পারে।

শিক্ষা- মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা মনোযোগ সহকারে অধ্যয়ন করতে সক্ষম হবে, যার ফলস্বরূপ তারা তাদের বিষয়গুলিতে ভাল দখল রাখতে সক্ষম হবে। স্নাতকোত্তর এবং পিএইচডি ইত্যাদির মতো উচ্চ শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা, এই সপ্তাহটি তাদের পক্ষেও অনুকূল প্রমাণিত হবে কারণ তারা তাদের শিক্ষক এবং পরামর্শদাতাদের পূর্ণ সমর্থন পাবেন।

পেশাগত- পেশাগতভাবে দেখলে, কর্মক্ষেত্রে বেতনভোগী ব্যক্তিদের কঠোর পরিশ্রম এবং নেতৃত্বের প্রশংসা করা হবে। এক্ষেত্রে আপনাকে প্রণোদনা দিয়ে পুরস্কৃত করা যেতে পারে। এর পাশাপাশি পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও প্রবল।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। আপনি কোন বড় সমস্যার সম্মুখীন হবেন না। এমন পরিস্থিতিতে নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হয়।

উপায়: হলুদ ফুল বা হলুদ মিশিয়ে সূর্য্যকে অর্ঘ্য দিন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

আপনি এই সপ্তাহে আরও বেশি আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন, তাই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে আবেগ দ্বারা বঞ্চিত না হয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার চিন্তা করুন। এমন পরিস্থিতিতে, আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল হবে যাতে আপনি মানসিক তৃপ্তি পেতে পারেন।

প্রেম জীবন- যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের প্রিয়জনের সাথে একটি আনন্দদায়ক সময় অনুভব করবেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা যারা দীর্ঘদিন ধরে সন্তানের সুখ অর্জনের পরিকল্পনা করছেন, তারা এই সপ্তাহে কিছু সুখবর পেতে পারেন।

শিক্ষা- এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্যও অনুকূল হবে কারণ আপনি আপনার বিষয়গুলিতে মনোনিবেশ করতে এবং অধ্যয়ন করতে সক্ষম হবেন। যে সকল ছাত্র-ছাত্রীরা লেখালেখি, সাহিত্য বা অন্য কোন ভাষায় কোর্স করছে তারা তাদের শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে, যার ভিত্তিতে তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবে। আপনাকে প্রতিদিন মা সরস্বতীর আশীর্বাদ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন- পেশাগত দিক থেকে দেখলে কর্মক্ষেত্রে বিশৃঙ্খল পরিবেশের কারণে চাকরিজীবীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি আপনার বর্তমান চাকরি ছেড়ে নতুন চাকরি খোঁজার কথাও ভাবতে পারেন। আপনাকে ধৈর্য ধরতে এবং কোনো আকস্মিক পদক্ষেপ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার মাসসিক চাপ বাড়িয়ে দিতে পারে।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনি অন্যান্য রোগে ভুগতে পারেন। সময়মতো খাবার খাওয়া এবং নিয়মিত ধ্যান করার পরামর্শ দেওয়া হয়।

উপায়: প্রতিদিন শিবলিঙ্গতে আঁখের রস চড়ান।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

যারা দার্শনিক, পরামর্শদাতা, শিক্ষক এবং পরামর্শদাতা হিসাবে কাজ করছেন তাদের জন্য এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনি সহজেই মানুষকে প্রভাবিত করতে এবং অনুপ্রাণিত করতে সক্ষম হবেন।

প্রেম জীবন- যারা প্রেম সম্পর্কে আছেন তারা তাদের সম্পর্কের উত্থান-পতন দেখতে পারেন। অন্যদিকে, যারা বিবাহিত জীবন যাপন করছেন, ব্যস্ত থাকা সত্ত্বেও তারা তাদের জীবনসাথীর সাথে ডিনার এবং লং ড্রাইভে যেতে কিছুটা সময় বের করতে পারবেন। এতে আপনাদের মধ্যে প্রেম-ভালোবাসা বাড়বে।

শিক্ষা- শিক্ষার্থীরা তাদের পড়াশোনার প্রতি সম্পূর্ণ নিবেদিত থাকবে। এর ফলে, তারা তাদের বিষয়গুলি সঠিকভাবে বুঝতে এবং মনে রাখতে সক্ষম হবে। এই সপ্তাহটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে কারণ তাদের স্মৃতিশক্তি বৃদ্ধি পাবে, যার ফলে তারা তাদের বিষয়গুলি দ্রুত মনে রাখতে সক্ষম হবে।

পেশাগত জীবন- এই সপ্তাহে চাকরিজীবীদের কর্মক্ষেত্রের পরিবেশ সৌহার্দ্যপূর্ণ ও অনুকূল হবে। আপনি সময়সীমার মধ্যে আপনার কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। যারা তাদের অতীত পরিশ্রমের ফলের জন্য অপেক্ষা করছেন তারা এই সপ্তাহে তাদের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনি যদি নিজের ব্যবসা চালান তাহলে আপনার ভালো লাভ হওয়ার সম্ভাবনা বেশি।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, আপনার স্বাস্থ্য আপনার হাতে, তাই সুষম খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। বেশি ভাজা, মিষ্টি ও মরিচ-মসলাযুক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন। এছাড়াও, নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করুন কারণ ওজন বেড়ে যাওয়া আপনাকে অন্যান্য রোগের শিকার করে তুলতে পারে।

উপায়: চেষ্টা করুন বেশি করে হলুদ রংয়ের কাপড় ধারণ করার। যদি তা সম্ভব না হয় তাহলে নিজের কাছে হলুদ রংয়ের রুমাল রাখুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার জীবনের সাথে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনি বিভ্রান্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করতে সমস্যা হবে। যদিও, সময়ের সাথে সাথে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে সাবধানে চিন্তা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন- প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর উপর অজান্তে এক ধরণের চাপ তৈরি করতে পারেন বা তাদের উপেক্ষা করতে পারেন, যার কারণে আপনার সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। আপনাকে আপনার সঙ্গীকে সন্দেহ না করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং তাদের বোঝার চেষ্টা করুন এবং একে অপরকে স্থান দিন।

শিক্ষা- যেসব শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য বিদেশের যেকোনো প্রতিষ্ঠানে ভর্তির পরিকল্পনা করছেন, তাদের স্বপ্ন এই সপ্তাহে পূরণ হতে পারে। যে শিক্ষার্থীরা যে কোনো প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা প্রতিযোগিতায় তাদের পূর্ণ মনোযোগ কেন্দ্রীভূত করতে পারবে।

পেশাগত জীবন- পেশাগতভাবে দেখলে, কর্মরত ব্যক্তিদের তাদের কর্মক্ষেত্রে একটু সতর্ক থাকতে হবে কারণ আপনি অফিসের রাজনীতির শিকার হতে পারেন। আপনার বিরোধীরা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করতে পারে এবং উর্ধ্বতনদের সাথে সম্পর্ক নষ্ট করতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়া বা প্রকল্প জমা দেওয়ার আগে আপনাকে সহকর্মী এবং উর্ধ্বতনদের সম্মতি নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য- আপনি এই সপ্তাহে বদহজম এবং খাদ্য এলার্জি প্রবণ হতে পারেন, তাই আপনাকে আপনার খাদ্য সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: বৃহস্পতিবারের দিন ব্রত রাখুন আর অভাবী বাচ্চাদের কলা দান করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহের শুরুতে, আপনাকে কিছুটা বিভ্রান্ত দেখাতে পারে, যার কারণে আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে সপ্তাহের শেষে পরিস্থিতি ভালো হয়ে যাবে।

প্রেম জীবন- আশঙ্কা করা হচ্ছে যে এই সপ্তাহে আপনাকে আপনার জীবনসাথীর স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমনকি তার সঠিক চিকিৎসা পেতে আপনাকে একটু তাড়াহুড়ো করতে হতে পারে। যারা প্রেম সম্পর্কে রয়েছেন এবং তাদের সম্পর্ককে একধাপ এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন, এই সপ্তাহটি তাদের জন্য অনুকূল হবে। আপনি আপনার প্রিয়জনকে বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন।

শিক্ষা- শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। আপনার পড়াশোনায় পিছিয়ে পড়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে মনোযোগ দেওয়ার এবং আপনার পড়াশোনায় মনোনিবেশ করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনাকে পরে সহকর্মীর চাপের মধ্য দিয়ে যেতে হতে পারে।

পেশাগত জীবন- যারা মিডিয়া, প্রকাশনা, লেখালেখি, পরামর্শ, বিপণন ইত্যাদি ক্ষেত্রে কাজ করছেন, এই সপ্তাহটি তাদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে কারণ এই সময়ে আপনার যোগাযোগের দক্ষতা আরও বেশি লোককে আকৃষ্ট করবে এবং তারা সহজেই আপনার কথায় বিশ্বাসী হবে।

স্বাস্থ্য- আপনি এই সপ্তাহে ঠান্ডা এবং শরীর ব্যথায় ভুগতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে এবং প্রতিদিন সকালে যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন ভগবান গণেশের পুজো করুন আর তাকে দূর্বা ঘাস অর্পিত করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র অধিপতি শুক্র, তাই এই লোকেরা রোমান্টিক এবং প্রেম-প্রেমী স্বভাবের হয়। অঙ্কশাস্ত্রের সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য অনুকূল হতে পারে।

প্রেম জীবন- যারা প্রেম সম্পর্কে রয়েছেন তাদের এই সপ্তাহে তাদের প্রিয়জনের সাথে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে এবং এই ভুল বোঝাবুঝিগুলি ছোটখাটো বিবাদে পরিণত হতে পারে। অন্যদিকে, যারা বিবাহিত জীবন যাপন করছেন তারা তাদের জীবনসঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটাবেন। এতে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।

শিক্ষা- সৃজনশীল লেখা বা কবিতা লেখা ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে অনুকূল ফলাফল দেখতে পাবেন। এমন ইঙ্গিত রয়েছে যে আপনি আপনার অ্যাসাইনমেন্টে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি যদি বৈদিক জ্যোতিষশাস্ত্র বা টেরোট পড়ার মতো গুপ্ত বিজ্ঞান অধ্যয়ন করার পরিকল্পনা করেন তবে এটি শুরু করার জন্য এটি একটি আদর্শ সপ্তাহ হতে পারে।

পেশাগত জীবন- যারা তাদের নিজস্ব ব্যবসা চালাচ্ছেন তারা এই সপ্তাহে তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য কিছু ভাল ধারণা পাবেন। আর্থিকভাবে, আপনার আয় প্রবাহ মধ্যম হবে। তবে, আপনি আপনার আয় এবং ব্যয়ের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন।

স্বাস্থ্য- এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে অনুকূল হবে। কোন বড় স্বাস্থ্য সমস্যা হবে না, তবে আপনাকে নিয়মিত যোগ, ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং বেশি মিষ্টি এবং ঘী জাতীয় জিনিস কম খাওয়ান পরামর্শ দেওয়া হচ্ছে নাহলে যার কারণে অন্যান্য রোগও দেখা দিতে পারে।

উপায়: আপনার ঘরে হলুদ রংয়ের ফুল লাগান এবং সেটির ধ্যান রাখুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি শিক্ষক, পরামর্শদাতা, প্রভাষক, প্রেরণাদায়ক বক্তা, জীবন প্রশিক্ষক এবং আধ্যাত্মিক গুরুদের জন্য ভাল হতে চলেছে। কিন্তু আমরা যদি তাদের ব্যক্তিগত জীবনের কথা বলি, তাহলে আধ্যাত্মিকতার দিকে ঝোঁকের কারণে তাদের পারিবারিক জীবন প্রভাবিত হতে পারে।

প্রেম জীবন- আধ্যাত্মিকতার দিকে বেশি আগ্রহ থাকার কারণে আপনি আপনার বিবাহিত জীবনে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। এর সাথে মায়া ও দয়ায় ভরা এই পৃথিবী ছেড়ে চলে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে।

শিক্ষা- এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। আপনি আপনার বিষয়গুলি অধ্যয়ন করতে সক্ষম হবেন, যা আপনার উন্নতির কারণ হবে। এছাড়াও আপনি এই সপ্তাহে বিভিন্ন বিষয়ে জ্ঞান অর্জনের চেষ্টা করবেন।

পেশাগত জীবন- এই সপ্তাহে কর্মজীবীরা কর্মক্ষেত্রে অনুকূল বোধ নাও করতে পারেন। আপনাকে খুব সাবধানে সবকিছু করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কারও সাথে তর্ক বা বিবাদ ইত্যাদি এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন ইঙ্গিত রয়েছে যে এই সপ্তাহে সহকর্মীদের সাথে আপনার তর্ক হতে পারে পাশাপাশি সিনিয়রদের সাথেও ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য- মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের হজমের সমস্যায় পড়তে হতে পারে। অন্যদিকে, মহিলা নেটিভদের হরমোন বা মেনোপজ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে খাবারের প্রতি যত্নবান হওয়া এবং নিজের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন রাস্তার কুকুরদের খাবার খাওয়ান।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

আপনার আগ্রহ আপনার পরিবারের প্রতি বেশি থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি তাদের সাথে আরও বেশি সময় কাটাতে চান তবে কারও অদ্ভুত আচরণের কারণে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে।

প্রেম জীবন- যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়তে দেখবেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসাথীর সাথে আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নেবেন, তবে আপনাকে আপনার অহংকারকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

শিক্ষা- শিক্ষার্থীরা এই সপ্তাহে বিভ্রান্তির সম্মুখীন হতে পারে, যা তাদের অধ্যয়নের জন্য আরও চাপ সৃষ্টি করবে। যারা ভালো বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি বা মাস্টার্স করার জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের ভালো ফলাফল পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে।

পেশাগত জীবন- চাকরিজীবীদের জন্য কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল ও সৌহার্দ্যপূর্ণ হবে। যাতে আপনি সময়সীমার মধ্যে আপনার কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হন। এই সপ্তাহে আপনি আপনার কাজে সন্তুষ্টি পাবেন এবং আপনি ঊর্ধ্বতন এবং সহকর্মীদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনাকে হজম সংক্রান্ত কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনাকে আপনার খাদ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 108 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

আধ্যাত্মিকতা এবং আধ্যাত্মিক কার্যকলাপের দিকে আপনার আগ্রহ বেশি থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি যতটা সম্ভব আধ্যাত্মিকতায় সময় কাটাতে চান।

প্রেম জীবন- যারা বিবাহিত জীবন যাপন করছেন, তারা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। যারা প্রেম সম্পর্কে আছেন তারা তাদের প্রিয়তমাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন।

শিক্ষা- এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল ইতিবাচক ফলাফল আকারে দেখতে পাবেন। সপ্তাহের শুরুতে আপনার উপর পড়াশোনার চাপ কম থাকবে, তবে শেষ দিনগুলিতে বোঝা কিছুটা বাড়তে পারে।

পেশাগত জীবন- বেতনভোগীরা তাদের কর্মজীবনে উন্নতি ও অগ্রগতি দেখতে পাবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনার প্রচুর আর্থিক লাভ হওয়ার একটি মজবুত সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে রক্তচাপ এবং মাইগ্রেনের মতো সমস্যায় ভুগতে পারেন। আপনাকে নিয়মিত যোগ, ব্যায়াম এবং ধ্যান করার পাশাপাশি রাস্তায় হাঁটা বা গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন হনুমানের পুজো করুন আর তাকে বুঁদিয়ার লাড্ডু প্রসাদ রূপে চড়ান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer