সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 27 মার্চ থেকে 02 এপ্রিল 2022

Author: Pallabi Pal |Updated Fri, 25 Mar 2022 09:15 AM IST

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।


একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (27 মার্চ থেকে 02 এপ্রিল, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

আপনি এই সপ্তাহে যা করবেন তাতে অগ্রগতি দেখতে পাবেন। সেটা আপনার ক্যারিয়ারের ক্ষেত্রেই হোক বা ব্যবসার ক্ষেত্রেই হোক বা শেয়ার বাজার ইত্যাদির মতো ফটকা বাজারের ক্ষেত্রেই হোক না কেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনি আপনার কাজের উপর একটি ভাল দখল বজায় রাখবেন, আপনার সমস্ত লক্ষ্য অর্জন করবেন, পাশাপাশি আপনার অবস্থানে দাঁড়াবেন এবং আপনার অবস্থান বজায় রাখতে সফল হবেন।

আপনি যদি কোনও চাকরি করেন তবে এই সপ্তাহে আপনার পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। অন্যান্য সুবিধার পাশাপাশি বেতন বৃদ্ধিরও জোরালো সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। এর সাথে, আপনার ব্যবসার উপর খুব ভাল নিয়ন্ত্রণ বজায় রাখার সুযোগও থাকবে।

অন্যদিকে, আপনি যদি কোনও সম্পত্তিতে বড় বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এই সময়টি আপনার পক্ষে শক্তিশালী নয়। এর জন্য আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার প্রিয়জন এবং জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে।

উপায়: প্রতিদিন 19 বার “ওং আদিত্য নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

সংখ্যাতত্বশাস্ত্রের সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহের শুরুটি আপনার জন্য ভাল হবে, তবে সপ্তাহের শেষে আপনাকে কিছু সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে।

সপ্তাহের শুরুটা আপনার কর্মজীবন, ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে অনুকূল হওয়ার ইঙ্গিত রয়েছে, এইভাবে এই সপ্তাহটি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে। শুরুতেই ভালো ফল দেখতে পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।

সপ্তাহের শেষে, আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত হতে পারেন। এছাড়াও, অর্থের প্রবাহও কম হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার খরচ নিয়ন্ত্রণ করতে হবে। এর বাইরে যদি আমরা ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলি, তাহলে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে বিষয়গুলো সমাধান করার চেষ্টা করুন।

উপায়: প্রতিদিন 20 বার “ওং সৌমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার সমস্ত প্রচেষ্টায় ভাল সাফল্য পাবেন। এছাড়াও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বেশি হবে। আধ্যাত্মিকতার দিকে বেশি আগ্রহ থাকার কারণে আপনি আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত থাকবেন এবং আপনি মানসিক শান্তি অনুভব করবেন।

কর্মজীবনের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে নতুন কাজের সুযোগ পাবেন, যা আপনাকে অনেক সুখ দেবে। আর্থিকভাবে, অর্থের প্রবাহ খুব ভাল হবে এবং এমন পরিস্থিতিতে অর্থ সাশ্রয়ও সম্ভব হবে। আপনি যদি নিজের ব্যবসা চালান, তবে এই সপ্তাহে আপনি কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন।

ব্যক্তিগত জীবনের কথা বললে, আপনার জীবনসাথী বা প্রিয়জনের সাথে আপনার সম্পর্ক মধুর হবে। আপনার মধ্যে ভালবাসা এবং পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে এবং এটি আপনার উভয়ের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি করবে।

উপায়: বৃহস্পতিবারের দিন ভগবান শিবকে দুধ চড়ান।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি সহজে কিছু পাবেন না। এমন পরিস্থিতিতে, কিছু করার আগে আপনাকে সঠিকভাবে পরিকল্পনা করতে হবে।

পেশাগতভাবে দেখলে, এই সপ্তাহে কাজের চাপ আপনার ওপর বেশি হতে পারে। এছাড়াও, কাজের প্রতি আপনার একাগ্রতাও কমে যেতে পারে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে আপনি আপনার কাঙ্ক্ষিত লাভ নাও পেতে পারেন। এমন পরিস্থিতিতে, শেয়ার বাজার, স্টক মার্কেট ইত্যাদির মতো অনুমানমূলক বাজারে বিনিয়োগ করা এড়ানো আপনার পক্ষে ভাল হবে, কারণ এই ধরনের চুক্তিগুলি আপনার ক্ষতির কারণ হতে পারে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। এটি আপনার ব্যক্তিগত জীবনকেও প্রভাবিত করতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার জীবনসাথীকে সময় দেওয়া এবং জিনিসগুলি সাজানোর চেষ্টা করা আপনার পক্ষে উপযুক্ত হবে।

উপায়: প্রতিদিন 40 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে, এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা এবং যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন। এর পাশাপাশি আপনি নতুন চাকরির সুযোগও পাবেন। এটি আপনার জন্য একটি মহান আনন্দ হবে. আপনি যদি কোন ব্যবসা চালান তবে আপনি আপনার ব্যবসা থেকে ভাল লাভ পাবেন। এভাবে আপনিও টাকা বাঁচাতে পারবেন।

ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গী বা প্রেয়সীর সঙ্গে সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। এর পাশাপাশি কিছু নতুন এবং ভালো বন্ধু হওয়ার লক্ষণও রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনি আপনার সুস্বাস্থ্যের সাথে পুরো সপ্তাহটি পুরোপুরি উপভোগ করতে দেখা যাবে।

উপায়: বুধবারের দিন বুধ গ্রহের জন্য যজ্ঞ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ রয়েছে? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে, আপনি এই সপ্তাহে উত্থান-পতন দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি খুব সৌভাগ্যের আশা করেন, তবে এই সপ্তাহে আপনার প্রত্যাশা পূরণ নাও হতে পারে।

আমরা যদি আপনার কাজের কথা বলেন, তাহলে আপনি নতুন চাকরির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তা প্রশংসা করা হবে। আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনাও রয়েছে।

অন্যদিকে, আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন তবে এই সপ্তাহে আপনি খুব বেশি লাভ নাও পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার ব্যবসার সঠিক পরিকল্পনা করতে হবে।

উপায়: প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

পেশাগতভাবে, আপনাকে এই সপ্তাহে খুব সতর্কতা অবলম্বন করতে হবে, পাশাপাশি সবকিছু আগে থেকেই পরিকল্পনা করে নিন কারণ এই সময়ে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তা উপেক্ষা করা হতে পারে বা প্রশংসা নাও করতে পারে।

যে ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় বিনিয়োগ বা একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়ে এমন কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন কারণ এই সময়টি আপনার পক্ষে অনুকূল নয়।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার জীবনসাথীর অনুভূতি বোঝার চেষ্টা করুন। আপনি যদি প্রেম সম্পর্কে থেকে থাকেন তবে আপনি আপনার প্রিয়জনের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

উপায়: প্রতিদিন 16 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মজীবনের ক্ষেত্রে, আপনাকে এই সময় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে যেমন নতুন কাজের সুযোগ না পাওয়া, বিশৃঙ্খল কাজের পরিবেশ, ব্যক্তিগত বৃদ্ধিতে বাধা ইত্যাদি।

আপনি যদি নিজের ব্যবসা চালান তবে আপনাকে এই সপ্তাহে বাজারে কঠিন প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে হতে পারে। এই সময় ব্যবসা থেকে প্রত্যাশিত মুনাফা অর্জন সহজে সম্ভব হবে না।

স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে মানসিক চাপে ভুগতে পারেন। আপনার দৈনন্দিন রুটিনে যোগ, ব্যায়াম এবং ধ্যান করার মতো অভ্যাসগুলি অন্তর্ভুক্ত করা আপনার পক্ষে ভাল হবে। এতে আপনার মন শান্ত থাকবে।

উপায়: শনিবারের দিন শনির জন্য যজ্ঞ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে বিনিয়োগ-সম্পর্কিত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও, এই জাতীয় কোনও পরিকল্পনা আপাতত স্থগিত করা ভাল, অন্যথায় আপনাকে কিছু সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে।

অর্থ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সপ্তাহে আপনার নেওয়া কোনও ভুল সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার টাকা আটকে যেতে পারে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, অহংকারের কারণে জীবনসাথীর সাথে সম্পর্কের উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। আপনাকে এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনার জীবনসাথীর সাথে ধৈর্য দেখিয়ে যোগাযোগ করুন এবং তাদের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন। এই সমস্ত বিষয়ে, এই সপ্তাহের শুরুটি ভাল হতে পারে তবে শেষ পর্যন্ত আপনার সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: হনুমান চালিসার জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer