স্টক মার্কেট : ভাগ্যের যোগ - Stock Market - Kismat Connection - Bengali

Author: Pallabi Pal | Updated Tue, 07 Jun 2022 04:59 PM IST

স্টক মার্কেট এমন একটি বিষয় যাতে অনেকেরই আগ্রহ থাকে, যদিও এর জন্য সঠিক জ্ঞান থাকা খুবই জরুরি। অনেক সময় মানুষ সঠিক জ্ঞান না থাকা সত্ত্বেও এই বিষয়ে তথ্যের জন্য জ্যোতিষশাস্ত্রের কাছে যান। হ্যাঁ, আসলে শেয়ার বাজারও জ্যোতিষশাস্ত্রে বিশ্লেষণ করা হয়। শেয়ার বাজারের হিসাব অর্থনৈতিক জ্যোতিষশাস্ত্রের অধীনে আসে।


আজকে আমাদের এই বিশেষ ব্লগের মাধ্যমে শেয়ার বাজার এবং জ্যোতিষশাস্ত্রের মধ্যে কী সম্পর্ক থাকবে? আমরা আরও জানব যে কেউ যদি শেয়ারবাজারে সফল হতে চান, তাহলে ব্যক্তির রাশিতে কোন গ্রহটি কোন অবস্থানে থাকা উচিত? এ ছাড়া শেয়ারবাজারে কোন গ্রহ কোন খাতের অন্তর্গত, আমরা এই বিশেষ ব্লগের মাধ্যমে এই তথ্যগুলোও আপনাদের দিচ্ছি। তো চলুন জেনে নেওয়া যাক শেয়ার বাজার এবং ভাগ্যের মধ্যে জ্যোতিষশাস্ত্রীয় সম্পর্ক কী।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

শেয়ার বাজারে লাভ আর ক্ষতি এই গ্রহের আঁধারিত হয়ে থাকে

যে কোন এলাকায় পা রাখার আগে আমরা যদি জানি কোন গ্রহের প্রভাব সেই এলাকায় সবচেয়ে বেশি, তাহলে সেই গ্রহগুলোকে মজবুত করে আমরা উক্ত ক্ষেত্রে সাফল্য নিশ্চিত করতে পারি। এমন পরিস্থিতিতে শেয়ারবাজারে সাফল্যের জন্য দায়ী গ্রহগুলির কথা বললে, কেতু এবং চন্দ্র হল দুটি বড় গ্রহ যেখান থেকে শেয়ার বাজারে লাভ-লোকসান নির্ধারিত হয়।

এছাড়াও, যদি আমরা রাশিফলের ভাবগুলির কথা বলি, তাহলে রাশিফলের পঞ্চম ভাব, অষ্টম ভাব এবং একাদশ ভাবে আকস্মিক সম্পদ দেখায়। বৃহস্পতি ও বুধের অবস্থান থেকে শেয়ারবাজারে লাভের অবস্থান হিসেব করা হয় এবং এই গ্রহটি যদি রাশিতে মজবুত অবস্থানে থাকে তাহলে এই ধরনের ব্যক্তি শেয়ার বাজারে দারুণ সাফল্য লাভ করেন।

কোন গ্রহ শেয়ার বাজারে কোন ক্ষেত্রের সাথে সম্মন্ধ রাখে?

চলুন এগিয়ে যাওয়া যাক, প্রথমেই জেনে নেওয়া যাক কোন গ্রহটি শেয়ার বাজারে কোন ক্ষেত্রের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়।::

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

গ্রহণ গোচর আর শেয়ার বাজার

এটাই স্বাভাবিক শেয়ারবাজারে গ্রহের প্রভাব থাকলে শেয়ার বাজারেও গ্রহের পরিবর্তনের প্রভাব পড়বে। এখানে জেনে রাখা খুবই জরুরী যে যখনই কোনো গ্রহ বকরি হওয়া, উদয় হয় বা অস্ত যায়, তার প্রভাব শেয়ার বাজারেও দেখা যায়। এ ছাড়া যদি কোন গ্রহণ হয়, তাহলে অবশ্যই এর প্রভাব পড়ে শেয়ারবাজারে।

শেয়ার বাজারে লাভ আর ক্ষতির যোগ কোন গ্রহের সংযোগে তৈরী হয়

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

গ্রহের এই সংযোগ বানায় শেয়ার বাজারে ক্ষতির যোগ

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

শেয়ার বাজারে সফলতা দিবে এই জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer