বকরি শনির মকর রাশিতে গোচর শীঘ্রই - 12 জুলাই 2022 TEASER

Author: Pallabi Pal | Updated Tue, 05 July 2022 13:30 PM IST

যদি বলা হয় যে নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, তাহলে ভুল হবে না। কর্ম দানকারী শনির নাম শুনলে অনেকেই ভয় পেয়ে যান কারণ তাদের মনে এমন বিশ্বাস তৈরি হয়েছে যে শনিদেব সবসময় খারাপ ফল দেন। যদিও এটি সঠিক নয়। তাঁর নাম অনুসারে, শনিদেব ব্যক্তিকে তাঁর কর্মের ভিত্তিতে ফল দেন।


শনিদেবের গোচরও তাঁর মতো গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কেবলই, 5 জুন, শনিদেব বকরি হয়েছিলেন এবং তাঁর এই বকরি অবস্থা 141 দিন স্থায়ী হতে চলেছে। এই পর্বে, এখন 12 জুলাই শনিদেব তার বকরি অবস্থায় মকর রাশিতে পাড়ি দিতে চলেছেন। শনির এই বকরি গতিবিধির কারণে, 12 জুলাই থেকে ধনু, মকর এবং কুম্ভ রাশির অর্ধশতকাল শুরু হবে।

বকরি শনি: গুরুত্ব আর অর্থ

যে কোনো গ্রহের বকরি অবস্থা বা বকরি গতির অর্থ হল এটি উল্টো গতিতে চলে। এমন পরিস্থিতিতে যদি আমরা শনিদেবের উল্টো পদক্ষেপের কথা বলি, তবে এই সময় কিছু রাশির জাতক/জাতিকাদের বিশেষ করে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এর পাশাপাশি ধনু, মকর এবং কুম্ভ রাশির জাতক/জাতিকাদেরও এই সময় খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই রাশিগুলির সাড়েসাতি শুরু হতে চলেছে।

যদিও এখানে আতঙ্কিত হওয়ার কিছু নেই, তবে শনির নেতিবাচক প্রভাব এড়াতে কিছু বিশেষ ব্যবস্থা বা উপায় করা যেতে পারে, যার তথ্য আমরা এই ব্লগের মাধ্যমে আপনাকে প্রদান করছি। এছাড়াও, এই ব্লগে, আমরা আপনাকে সমস্ত 12টি রাশির উপর বকরি শনি গ্রহের অশুভ প্রভাব সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

বকরি শনি 2022: সময় আর অবধি

প্রথমত, যদি আমরা সময় এবং অবধির সম্পর্কে কথা বলি, 12 জুলাই, 2022 তারিখে সকাল 10বেজে 28 মিনিটে বকরি শনির নিজস্ব রাশি মকর রাশিতে গোচর করতে চলেছে। এই রাজ্যে এবং এই রাশিতে, শনিদেব 23 শে অক্টোবর পর্যন্ত থাকবেন এবং তার পরে শনি এই রাশিতে গোচর করবেন। এটা স্বাভাবিক যে শনির বকরি গোচর সমস্ত 12টি রাশির চিহ্নের জীবনে বিশেষ প্রভাব ফেলবে। আপনার রাশিচক্রের উপর এই গোচরের প্রভাব জানতে আপনার বিস্তারিত গোচরের ফলাফল পড়ুন।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

বকরি শনির দুষ্প্রভাব থেকে বাঁচাবে জ্যোতিষীয় এই উপায়

বকরি শনি গোচরের সাথে জড়িত গুরুত্বপূর্ণ কথা

এমন পরিস্থিতিতে বিশেষ করে এই ৫টি রাশির জাতক জাতিকাদের উপরোক্ত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে।

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

বকরি শনি: গোচর ফল আর উপায় মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি দশম এবং একাদশ ভাবের অধিপতি এবং এটি আপনার দশম ভাবে অর্থাৎ পেশা এবং প্রতিষ্ঠা ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

বৃষভ রাশি

বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি নবম এবং দশম ভাবের অধিপতি এবং এটি আপনার নবম ভাবে অর্থাৎ পিতা, আধ্যাত্মিকতা এবং ধর্মে ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি অষ্টম এবং নবম ভাবের অধিপতি এবং এটি আপনার অষ্টম ভাবে অর্থাৎ অনিশ্চয়তা এবং রহস্যের ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি হল সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি এবং এটি আপনার সপ্তম ভাবে অর্থাৎ সংগঠন, অংশীদারিত্ব এবং বিবাহের ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি ষষ্ঠ ভাবে এবং সপ্তম ভাবের অধিপতি এবং এটি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ, প্রতিযোগিতা, ঋণ এবং পরিষেবার ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি পঞ্চম এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং এটি আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষা, সন্তান এবং রোম্যান্স ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি চতুর্থ এবং পঞ্চম ভাবের অধিপতি এবং এটি আপনার চতুর্থ ভাবে অর্থাৎ বিল্ডিং এবং আরামের ভাবে বকরি অবস্থায় গোচর করবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শনি হল তৃতীয় ও চতুর্থ ভাবের অধিপতি এবং এটি আপনার তৃতীয় ভাবে অর্থাৎ সাহস, ছোট যাত্রা এবং ভাই-বোনের ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি হল দ্বিতীয় এবং তৃতীয় ভাবের অধিপতি এবং এটি আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পরিবার, যোগাযোগ এবং অর্থের ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি হল প্রথম ভাবের অধিপতি অর্থাৎ ব্যক্তিত্ব এবং দ্বিতীয় ভাব অর্থাৎ সম্পদের ভাব এবং এটি আপনার দ্বিতীয় ভাব থেকে প্রথম ভাবে বকরি অবস্থাতে গোচর।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি হল দ্বাদশ ভাবের অধিপতি অর্থাৎ বিদেশ ভ্রমণ, খরচ এবং ক্ষতির ভাব এবং প্রথম ভাব অর্থাৎ ব্যক্তিত্বের ভাব এবং এটি আপনার দ্বাদশ ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি একাদশ ভাব এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং এটি আপনার দ্বাদশ ভাব থেকে একাদশ ভাবে বকরি অবস্থাতে গোচর করবে।

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer