বৃহস্পতি বকরি মীন রাশিতে - 29 জুলাই 2022 Teaser

Author: Pallabi Pal | Updated Mon, 18 July 2022 13:30 PM IST

বৃহস্পতির মতো একটি শুভ গ্রহের অবস্থানের প্রতিটি পরিবর্তন, তা সেটি গোচর হোক বা বকরি হওয়া, জ্যোতিষশাস্ত্রে এটি একটি গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে দেখা হয়। জ্যোতিষীরাও কোন ব্যক্তির রাশিফল ​​অধ্যয়নের সময় বিশেষ করে বৃহস্পতির অবস্থান দেখেন। কারণ গুরু সন্তান, সম্পদ এবং দেশীয় বিবাহিত জীবনের কারক পান। এমন পরিস্থিতিতে ব্যক্তির জীবনে সন্তান, বৈবাহিক ও আর্থিক জীবন দেখার জন্য তাদের অবস্থা মূল্যায়ন করা হয়।


আজ এই নিবন্ধে আমরা বৃহস্পতির সাম্প্রতিক গ্রহের বকরি সম্পর্কে প্রতিটি তথ্য দিব কারণ বকরি গুরু শুধুমাত্র ব্যক্তির প্রচেষ্টা শক্তি বৃদ্ধি করেন না, তিনি তার কার্যকারণ অনুসারে তাদের ফলও দেন, সমস্ত রাশিচক্রের উপর তার ভিন্ন প্রভাব দেখান।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

বৃহস্পতির বকরির অবধি

শুভ গ্রহ বৃহস্পতি 13 ই এপ্রিল 2022-এ তার নিজস্ব রাশি মীন রাশিতে গোচর করেছিল। পঞ্জিকা অনুসারে, এখন এই গুরু আবারও তার অবস্থান পরিবর্তন করবেন এবং 29 জুলাই, 2022 শুক্রবার সকাল 1 টা বেজে 33 মিনিটে মীন রাশিতে বকরি করবেন। তারপর 24 নভেম্বর, 2022, বৃহস্পতিবার ভোর 4টা 36 মিনিটে, এটি আবার মীন রাশিতে মার্গী হবে। এই সময় বৃহস্পতি প্রায় চার মাস বকরি অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে, বৃহস্পতির এই বকরি গতি প্রায় প্রতিটি রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু যেহেতু ধনু এবং মীন রাশি তাদের নিজস্ব চিহ্ন, তাই তাদের বকরি অবস্থার সময়, বৃহস্পতি সম্ভবত তাদের বকরি গতির কারণে মীন এবং ধনু রাশির জাতক/জাতিকাদের জীবনে পরিবর্তন আনবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

বৃহস্পতি গ্রহ হবে মীনে বকরি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি তার রাশিচক্রের একটি চিহ্ন সম্পূর্ণ করতে প্রায় 13 মাস সময় নেয়। যার কারণে শনির পর এগুলি হল দ্বিতীয় গ্রহ, যাদের গোচরের অবধি সবথেকে লম্বা। আমরা যদি বৃহস্পতির বকরি হওয়ার সম্পর্কে কথা বলি, তাহলে গড়ে তারা প্রতি বছর একবার বকরি হয়।

বকরি সেই স্থিতিকে বলে, যখন সৌরজগতে বৃহস্পতি যখন স্বাভাবিকভাবে সামনে না গিয়ে পিছনের দিকে চলতে শুরু করে, বা মনে হয় যে পিছনের দিকে হাঁটছে তখন এই অবস্থাকে জ্যোতিষশাস্ত্রএ বৃহস্পতির বকরি হওয়া বলা হয়।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

বকরি বৃহস্পতি দিবে এই গ্রহের উপর নিজের দৃষ্টি

বকরি গুরুর রাশিদের উপর শুভ-অশুভ প্রভাব

বকরি গুরুর সময় অবশ্যই করুন এই উপায়

দ্রষ্টব্য: বৃহস্পতির বকরি প্রতিটি রাশিকে প্রভাবিত করবে। কিন্তু আপনি যদি জানতে আগ্রহী হন যে আপনার ব্যক্তিগত জীবনে বকরি গুরু কতটা চ্যালেঞ্জ বা পরিবর্তন আনছেন, আপনি আমাদের বিশেষজ্ঞ জ্যোতিষীদের সাথে পরামর্শ করতে পারেন। তার ব্যক্তিগত নির্দেশনা আপনাকে শীঘ্রই আপনার সমস্ত সমস্যা থেকে মুক্তি করতে সাহায্য করবে।

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer