বৃহস্পতি শীঘ্রই অস্ত হবে কুম্ভ রাশিতে- Jupiter Combust in Aquarius Teaser

19 ফেব্রুয়ারি বৃহস্পতি গ্রহটি অস্ত হতে চলেছে। বৃহস্পতির অস্ত হওয়া সমস্ত রাশির জীবনে বড় বদলাব আনবে। তা ছাড়া এই পরিবর্তন দেশের পাশাপাশি বিশ্বের জন্যও নানা দিক থেকে বিশেষ হতে চলেছে। চলুন এগিয়ে যাওয়া যাক এবং পড়া যাক যে বৃহস্পতি অস্তের সাথে জড়িত কিছু গুরুত্বপূর্ণ বিষয়গুলি।

বৈদিক জ্যোতিষে বৃহস্পতি গ্রহ: এক নজরে

বৈদিক জ্যোতিষে, বৃহস্পতির অস্ত হওয়া একটি শুভ ঘটনা হিসাবে বিবেচনা করা হয় না এবং এই সময় বিবাহ, এংগেজমেন্ট এর মতো শুভ কাজগুলিও এড়ানো হয়। এরকম এই কারণে হয়ে থাকে কেননা অস্ত হওয়ার প্রক্রিয়াতে দেবতাদের গুরু বৃহস্পতি দুর্বল হয়ে যায়।।


এবার প্রশ্ন উঠে আসে যে, বৃহস্পতি কখন অস্ত হয়? সুতরাং প্রকৃতপক্ষে, বৃহস্পতি যখন সূর্যের উভয় দিক থেকে 11 ডিগ্রির মধ্যে আসে, তখন এটি অস্ত হয় এবং সূর্যের নিকটবর্তী হওয়ার কারণে এটি তার শক্তিও হারাতে থাকে। বৈদিক জ্যোতিষে বৃহস্পতি গ্রহকে অর্থনৈতিক সমৃদ্ধি, সম্মান, ধর্ম, স্ত্রীর কুন্ডলীতে স্বামী, সন্তান, শিক্ষা, মিষ্টি ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

বৃহস্পতি অস্ত হওয়ার স্থিতিতে, ব্যক্তি এই সমস্ত জিনিসের সাথে সম্পর্কিত আনন্দের অভাব অনুভব করতে পারে। এছাড়াও, এই সময় আপনার জীবনে কাজের গতিতে কিছুটা বিলম্বও হতে পারে।

কুম্ভ রাশিতে বৃহস্পতির অস্তের সময়

বৃহস্পতি 19 ফেব্রুয়ারী, 2022, শনিবার সকাল 11 বেজে 13 মিনিটে কুম্ভ রাশিতে অস্ত হবে এবং 20 মার্চ, 2022 তারিখে, রবিবার সকাল 9 বেজে 35 মিনিটে কুম্ভ রাশিতে স্বাভাবিক অবস্থানে ফিরে আসবে৷

কুম্ভ রাশিতে বৃহস্পতির অস্ত: দেশ-দুনিয়াতে প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

কুম্ভ রাশিতে বৃহস্পতি অস্তের ফলে জাতকদের উপর কী প্রভাব পড়বে

কুম্ভ রাশিতে বৃহস্পতির অস্তের রাশি অনুসারে প্রভাব

মেষ রাশি: মেষ রাশির জাতক/জাতিকাদের অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে কারণ এই সময় আপনার টাকা আটকে যেতে পারে এবং আপনাকে অর্থপ্রদানে বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। এই সময়, আপনার প্রবণতা বস্তুবাদী জিনিস এবং বস্তুবাদী জগতের দিকে বেশি হতে চলেছে।

বৃষভ রাশি: এই সময় আপনি আপনার পেশাগত জীবনে হঠাৎ উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। এছাড়াও, আপনি কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস এবং অনুপ্রেরণার অভাব অনুভব করতে পারেন। এই সময় আপনি যে সমস্ত কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি খুব কম বেতন পাবেন।

মিথুন রাশি: বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে আপনার দাম্পত্য সুখ কমে যেতে পারে। এছাড়াও বৃহস্পতি অস্ত যাওয়ার প্রভাবে আপনার বৈবাহিক সম্পর্ক অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে চলেছে। এছাড়াও, এই সময় আপনাকে আপনার জীবন সঙ্গীর সাথে কোনও সমস্যা নিয়ে মতবিরোধ বা বিবাদের সম্মুখীন হতে হতে পারে। যদি আপনি ব্যবসার ক্ষেত্রে জড়িত থাকেন তাহলে অংশীদারিত্বে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

কর্কট রাশি: এই সময় কর্কট রাশির জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্য এবং তাদের পিতার স্বাস্থ্য সম্পর্কে একটু বেশি সচেতন হতে হবে। এই সময়, সামান্য অসাবধানতা আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে এবং আপনার ফ্যাটি লিভার এবং ডায়াবেটিসের মতো স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে সঠিক ডায়েট এবং স্বাস্থ্যকর জীবনধারা অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির ছাত্র/ছাত্রীদের সম্পর্কে বলতে গেলে, আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিয়ে থাকেন তবে আপনাকে এতে ফলাফল পেতে দেরি হতে পারে।

সিংহ রাশি: আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার প্রেম সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার চেষ্টা করে থাকেন তবে এটি অবশ্যই ঘটবে তবে কিছুটা দেরি করার পরে। আপনি যদি পিএইচডি বা গবেষণা কাজের মতো উচ্চতর অধ্যয়নে নাম লেখাতে চান, তবে আপনার পরিকল্পনায় কিছুটা বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের তাদের মা এবং তাদের জীবনসঙ্গীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার সমস্ত রুটিন চেকআপ করাতে থাকুন। এছাড়াও, যেকোনো ধরনের ঝামেলা এড়াতে এবং পারিবারিক সুখ বজায় রাখতে উভয়ের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

তুলা রাশি: আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও আইনি সমস্যায় জড়িত থাকেন তবে এই সময় এটি সমাধান হওয়া সম্ভব। এছাড়াও, আপনার পারিবারিক জীবনে যদি কিছু উত্থান-পতন চলছে, তবে আপনি এতেই স্থিতিশীলতা পাবেন। তবে আপনি যদি পরিবার শুরু করার পরিকল্পনা করেন তবে ফলপ্রসূ ফলাফল পেতে বৃহস্পতির অস্ত থেকে বেরিয়ে আসা পর্যন্ত আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে।

বৃশ্চিক রাশি: যদি আপনি নতুন বাড়ি, যানবাহন বা কোনো নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করছেন, আপনাকে অপেক্ষা করতে হতে পারে এবং কিছু সময়ের জন্য আপনার পরিকল্পনা পিছিয়ে দিতে হতে পারে। এই সময় আপনার পরিবারে কিছু গুরুতর সমস্যা দেখা দিতে পারে এবং এটি আপনার পারিবারিক জীবনকে নষ্ট করে দিতে পারে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকাদের জন্য, বৃহস্পতি আপনার লগ্ন ভাবের অধিপতি, যেটি তৃতীয় ভাবে অস্ত হতে চলেছে, যার কারণে আপনাকে এই সময় কঠোর পরিশ্রম করতে হবে। যদিও, আপনি এটির জন্য খুব কম বা না এর মতো ফলাফল পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনাকে কিছু বড় ষড়যন্ত্রের সম্মুখীন হতে হতে পারে, যা আপনার খ্যাতি নষ্ট করার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময় আপনার স্থান বা কর্মক্ষেত্র পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন। তবে, এর মধ্যেও সাফল্যের জন্য আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে।

মকর রাশি: মকর রাশির জাতক/জাতিকাদের জন্য, বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে অস্ত হতে চলেছে, যার কারণে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তা না হলে গলা সংক্রান্ত কিছু স্বাস্থ্যগত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। এছাড়াও খারাপ খাদ্যাঅভ্যাসও আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। তবে আপনি যদি জ্যোতিষশাস্ত্রের মতো রহস্যময় বিজ্ঞান শিখতে চান তবে সময়টি তার জন্য খুব শুভ হতে চলেছে।

কুম্ভ রাশি: বৃহস্পতির লগ্ন ভাবে স্থিত হওয়ার ফলে, কুম্ভ রাশির জাতক/জাতিকাদের ওজন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এবং আপনি যদি এটিতে মনোযোগ না দেন তবে এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। এই সময় আপনার অহংকার বাড়তে পারে যার কারণে আপনার বিবাহিত জীবনে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে।

মীন রাশি: লগ্নে বৃহস্পতি অস্ত হয়ে দ্বাদশ ভাবে অবস্থান করা স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে শুভ বলে মনে করা হয় না। এই সময় হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা এবং খরচ বাড়তে পারে। আপনি যদি কাজের সূত্রে বিদেশ যাওয়ার বা বিদেশ ভ্রমণের পরিকল্পনা করছেন, তবে আপনাকে এতেও কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে।

বৃহস্পতি অস্ত হওয়ার সময় বৃহস্পতির লাভকারী প্রভাব বৃদ্ধি করার উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer