বৃষভ রাশিতে শুক্রের গোচর - 18th June 2022 Teaser

বস্তুগত সুখের দেবতা শুক্র গ্রহকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যার জ্যোতিষশাস্ত্রে এর নিজস্ব বিশেষ গুরুত্ব রয়েছে। বৈষয়িক সুখ ছাড়াও, শুক্র জীবনসঙ্গী, বিবাহিত জীবন, জাঁকজমক, আনন্দ, শিল্প, সাহিত্য, সন্তান ইত্যাদির কারকও পায়।


বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রের শুভ রং হল গোলাপী এবং নীল। এটি সৌরজগতের সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে উজ্জ্বল গ্রহ। এর বাইরে যদি শুক্রের প্রভাবের কথা বলা হয়, তাহলে কুণ্ডলীতে শুক্রের মজবুত অবস্থান গৃহ-বাহন সুখ, দাম্পত্য সুখ, ভোগ-বিলাস ইত্যাদি সব ধরনের সুখ দিতে কাজ করে। কোন কুণ্ডলীতে শুক্রের দুর্বল অবস্থান ব্যক্তিকে এই সমস্ত আনন্দ থেকে বঞ্চিত করতে পারে।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

জন্ম কুন্ডলীতে শুক্রের শুভ প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

জন্ম কুন্ডলীতে শুক্রের অশুভ প্রভাব

শুক্র যন্ত্র এ স্থাপিত করে বিবাহিত জীবনের আনন্দ উপভোগ করুন !

শুক্রের গোচর কালের সময়

কুন্ডলীকে প্রভাবিত করে, এই শুক্র, যিনি তার কারক অনুসারে নেটিভকে ফলাফল দিয়েছেন, এবার 18 জুন, 2022 শনিবার সকাল 8 টা বেজে 6 মিনিটে নিজের রাশি থেকে বৃষ রাশিতে গোচর করবেন। শুক্র পরবর্তী 21 দিন এই অবস্থানে থাকবে এবং তারপরে এটি 29 জুন, 2022, শনিবার সকাল 01 টা বেজে 21 মিনিটে মিথুনে প্রবেশ করবে। বৃষ রাশিতে শুক্রের গোচরের কারণে সমস্ত রাশির মানুষের পাশাপাশি দেশ ও বিশ্বে অনেক বড় পরিবর্তন দেখা যাবে। আসুন তাদের এক নজরে দেখে নেওয়া যাক:-

জ্যোতিষীদের মতে, বৃষ রাশিতে শুক্র গ্রহের গোচরের কারণে প্রেম ও রোমান্সের বৃদ্ধি প্রধানত বৃষ, কর্কট, কন্যা এবং বৃশ্চিক রাশির জীবনে দেখা যাবে।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

যে সময় শুক্র বৃষ রাশিতে বসে থাকবে, সেখানে আগে থেকেই উপস্থিত বুধের সঙ্গে মিলিত হবে। বুধ-শুক্রের মিলনের ফলে বৃষ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। প্রবীণ জ্যোতিষীর মতে, লক্ষ্মী নারায়ণ যোগ হল সেই শুভ যোগগুলির মধ্যে একটি, যার কারণে দরিদ্ররাও ধনী হয়। এমন পরিস্থিতিতে বৃষ রাশিতে এই শুভ যোগের গঠন এই রাশির জাতকদের রোমান্টিক ও শৈল্পিক প্রবণতার অধিকারী করে তুলবে। তাদের জীবনে সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। বিশেষ করে তাদের বিবাহিত জীবনে এই যোগ ভাগ্যের পক্ষে থাকবে। যদি আপনার সন্তান থাকে, তাহলে তারা তাদের পড়ালেখায় আগের চেয়ে ভালো করতে পারবে।

আমরা আপনাকে বলি যে 18 জুন থেকে 2 জুলাই বৃষ রাশিতে এই যোগ তৈরি হবে, কারণ এর পরে বুধ বৃষ থেকে মিথুনে চলে যাবে।

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer