বুধ বৃষভে হবে মার্গী শীঘ্রই - 03rd June 2022 TEASER

এস্ত্রসেজের এই বিশেষ ব্লগে, আমরা আপনাকে শীঘ্রই হতে চলা বুধ গ্রহের মার্গীর গুরুত্বপূর্ণ জ্যোতিষীয় ঘটনা সম্পর্কে তথ্য প্রদান করতে যাচ্ছি। তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে 3 জুন, 2022 তারিখে বুধ বৃষ রাশিতে মার্গী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে জ্ঞান ও বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। এছাড়াও, প্রগতিশীল হওয়ার অর্থ এই গ্রহের চরণে বিকাশ রয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক বুধের মার্গী হওয়া বিভিন্ন রাশি এবং দেশ ও বিশ্বকে কীভাবে প্রভাবিত করবে।


বৃষভ রাশিতে বুধ মার্গী

বৃষভ রাশিতে শুক্রের মালিকানাধীন একটি চিহ্ন এবং এটি একটি ইঙ্গিত যে বৃষভ রাশিতে বুধের মার্গী হওয়া জাতক/জাতিকাদর্র তাদের ইচ্ছা পূরণের যথেষ্ট সুযোগ দেবে। বুধ গ্রহের এই বিশেষ পরিবর্তন দৃঢ়ভাবে ইঙ্গিত দিচ্ছে যে এই সময় মানুষের জ্ঞান বৃদ্ধি হবে, প্রচুর ধন-সম্পদ লাভের সুযোগ আসবে, পরিবারের প্রতি প্রতিশ্রুতি দেখানোর শুভ সুযোগ আসবে এবং সন্তানের বিকাশের সুখ তাদের জীবনে কড়া নাড়বে। এছাড়াও, জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষভ রাশিতে বুধের এই অবস্থানটি একটি শুভ অবস্থান হিসাবে বিবেচিত হয়, তাই এই সময়কালে জাতক/জাতিকারা নিজেকে স্থির অবস্থায় দেখা যাবে।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

যদিও, এখানে এটি জানা খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে যে কোন ব্যক্তির জন্মকুণ্ডলীতে বুধ গ্রহের অবস্থানের উপর নির্ভর করে, যে ব্যক্তি ইতিবাচক বা নেতিবাচক ফলাফল প্রাপ্ত করবেন।

জাতকের উপর বুধের মার্গী স্থিতির প্রভাব

ভারত আর বিশ্বে বুধ মার্গীর প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মার্গী বুধ কোন রাশিদের জন্য অনুকূল আর কাদের জন্য প্রতিকূল?

এই রাশিদের মিলবে শুভ পরিণাম

এর সাথে, আপনি এমন সুযোগগুলিও পাবেন যেখানে আপনি আপনার সন্তানদের জন্য গর্বিত বোধ করবেন। আপনি যদি কোনও নতুন বিনিয়োগ করতে চান বা এই জাতীয় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান তবে এই সময়টি তার জন্য আদর্শ সময় বলে প্রমাণিত হবে। এগুলি ছাড়াও, এই সময় আপনি আপনার ধারণাগুলি সৃজনশীলভাবে ব্যবহার করতে এবং সেগুলিকে সর্বাধিকভাবে বিকাশ করতে সক্ষম হবেন।

এছাড়াও, আপনি আপনার উৎসর্গ এবং কঠোর পরিশ্রমের ভিত্তিতে পদোন্নতির সুযোগও পেতে পারেন। এই রাশির কিছু লোক ক্যারিয়ার সম্পর্কিত দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার সৌভাগ্য পেতে পারে এবং এই জাতীয় যাত্রা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

এছাড়াও, এই সময় আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে দেখা করবেন এবং তাদের সঙ্গ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির কিছু মানুষ ফটকা বাজারের মাধ্যমেও ভালো লাভ পেতে পারেন।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিদের সতর্ক থাকার প্রয়োজন রয়েছে

এছাড়াও, আপনি আর্থিক দিক থেকেও উত্থান-পতন দেখতে পাবেন এবং এই সময় আপনি অর্থ সংগ্রহে ব্যর্থ বোধ করতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা প্রত্যাশিত সুবিধা পাবেন না। এছাড়াও, ধনু রাশির জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ে আপনি ঘাড় সম্পর্কিত বা পিঠের ব্যথায় ভুগতে পারেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন, তবে আপনাকে সাবধানে চিন্তা করে এই পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি কিছুটা নড়েচড়ে বোধ করতে পারেন কারণ বুধের এই স্থিতি আপনার আত্মবিশ্বাসের অভাব দেখাতে পারে। এছাড়াও কর্কট রাশির জাতক জাতিকাদের এই সময়ে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

অর্থের প্রবাহ স্তিমিত হতে পারে। এছাড়াও, এই সময় আপনার খরচ বাড়তে পারে। এছাড়াও, বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের তাদের জীবনসঙ্গীর স্বাস্থ্যের জন্য বড় অর্থ ব্যয় করতে হতে পারে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই সময়ে বুধের শুভ প্রভাব বাড়াতে করুন এই জ্যোতিষশাস্ত্রীয় উপায়গুলি

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer