বুধের বৃষ রাশিতে গোচর - 25 এপ্রিল 2022

শীঘ্রই অর্থাৎ 25 এপ্রিল বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করতে চলেছে। আজকে আমাদের এই বিশেষ ব্লগের মাধ্যমে আমরা জানব বৃষ রাশিতে বুধ গ্রহের গোচরের সময় কী হতে চলেছে, সেই সঙ্গে কোন রাশির জাতক জাতিকারা এই গোচর দ্বারা প্রভাবিত হবে এবং কোন রাশির জাতক জাতিকাদের একটু বেশি সতর্ক বা সাবধান হওয়া দরকার।

বুধের বৃষ রাশিতে গোচর: 25 এপ্রিল, 2022

প্রথমত, যদি আমরা সময়ের কথা বলি, বুধ গ্রহ বৃষ রাশিতে 25 এপ্রিল, 2022 সকাল 00:05 মিনিটে গোচর করবে। চলুন জেনে নেওয়া যাক বুধের এই পদক্ষেপের প্রভাব সব রাশির উপর কী পড়বে।

ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধানের জন্য কথা বলুন বিদ্যান জ্যোতিষীয়দের সাথে

জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে জ্ঞান, যোগাযোগ এবং কার্যকর বিশ্লেষণাত্মক, শক্তি ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বুধ গ্রহের আশীর্বাদ ছাড়া একজন ব্যক্তি তার জীবনে দক্ষতা অর্জন করতে পারে না এবং জীবনে সফল হতে পারে না।

কোনো ব্যক্তি যদি বিতর্কে সফল হতে চান, তাহলে বুধ গ্রহটি তার কুণ্ডলীতে একটি শুভ বা মজবুত অবস্থানে থাকা খুবই গুরুত্বপূর্ণ। বুধ গ্রহের মজবুত অবস্থান ছাড়া একজন ব্যক্তি তার কর্মজীবন এবং কর্তৃত্বে শুভ ফল দেখতে ব্যর্থ হয়। এছাড়াও, যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে বুধ গ্রহটি ভাল অবস্থানে থাকে তবে তিনি জীবনে বিশেষত ব্যবসায়িক ক্ষেত্রে শুভ এবং খুব আশ্চর্যজনক ফলাফল পান।

বুধের বৃষ রাশিতে গোচর: কী প্রভাব পড়বে?

বৃষ রাশি শুক্রের মালিকানাধীন একটি রাশি এবং এমন পরিস্থিতিতে, বুধের এই গোচর দেখায় যে এই সময় বুধের এই গতিবিধি ব্যক্তির ইচ্ছা পূরণের যথেষ্ট সুযোগ প্রদান করবে। বুধ গ্রহের এই বিশেষ গোচর ইঙ্গিত দিচ্ছে যে এই সময় কেউ নিজের জ্ঞান বৃদ্ধি, সম্পদ অর্জন, পরিবারের প্রতি প্রতিশ্রুতি প্রদর্শন এবং সন্তানের বৃদ্ধির মতো কিছু শুভ ফল উপভোগ করতে পারে। বৃষ রাশিতে বুধের এই পদক্ষেপটি ইঙ্গিত দেয় যে একটি খুব শুভ পরিস্থিতি ঘটতে চলেছে, যা ব্যক্তির ইচ্ছা পূরণের শক্তি দেবে।

ভারত আর বিশ্বে বুধে বৃষ রাশির গোচরের প্রভাব

জাতক/জাতিকাদের উপর কী প্রভাব পড়বে বুধ গোচরের

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

বুধ গোচর কাদের জন্য শুভ-কোন রাশির জন্য অশুভ

এই রাশিরা পাবে অনুকূল পরিণাম

বৃষভ রাশি : এই রাশির জাতক/জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং ভাল অবস্থায় দেখা যাবে। এর পাশাপাশি, আপনি এই সময়ে অর্থ জমাতেও সফল হবেন। বৃষ রাশির জাতক/জাতিকাদের পারিবারিক উন্নতি হবে এবং আপনি সুখের অনেক সুযোগ পাবেন। এ ছাড়া এই মানুষগুলো তাদের বুদ্ধিমত্তা বাড়ানোর মতো অবস্থানে থাকবে। এই সময় পৈতৃক সম্পত্তি বা শেয়ার ইত্যাদি থেকে অপ্রত্যাশিত লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি: এই রাশির জাতক/জাতিকাদের পক্ষে তাদের নিজস্ব প্রচেষ্টা থেকে উপকৃত হওয়া সম্ভব হবে, যা আপনি ভবিষ্যতেও করবেন। এছাড়াও, আপনি এই সময়ে ভ্রমণের সুবিধাও পাবেন। ভাইবোনের যথাযথ সমর্থন থাকবে। আপনি আপনার কার্যকর যোগাযোগের মাধ্যমে আপনার ব্যবসায় সাফল্যের নতুন উচ্চতা অর্জন করবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে তাদের দুর্দান্ত প্রদর্শনের মাধ্যমে ভাল সাফল্য অর্জনের অবস্থানে থাকবেন। এটি আপনার বিশ্লেষণাত্মক দক্ষতার কারণে সম্ভব হবে। এছাড়াও, এই সময় আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনাও তৈরি হচ্ছে। সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে অর্থের প্রবাহ খুব ভালো হতে চলেছে।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

এই জাতক/জাতিকাদের মিলবে প্রতিকূল পরিণাম

মিথুন রাশি: বুধের গোচরের প্রভাবে মিথুন রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা যেমন গলা ব্যথা, চোখের সমস্যা ইত্যাদি সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও আপনার পরিবারে ঘরোয়া সমস্যা এবং মানুষের মধ্যে সম্পর্কও এই সময়ে খুব একটা অনুকূল হবে না। এই সময় আপনাকে একটি অবাঞ্ছিত যাত্রায় যেতে হতে পারে, যার কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে। আপনার মায়ের স্বাস্থ্যের জন্য আপনাকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে।

তুলা রাশি: বুধের এই গোচরের প্রভাবে তুলা রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জীবনের এই সময়ে ব্যয় বেশি হতে চলেছে। আপনার চোখ পরীক্ষা করা চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। এ ছাড়া স্বাস্থ্য সংক্রান্ত কোনো বড় সমস্যা হবে না। এই সময়ে, একদিকে যেমন আপনার লাভ প্রচুর হতে চলেছে, অন্যদিকে আপনার ব্যয় সীমা ছাড়িয়ে যেতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনাকে অর্থের বিষয়ে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক রাশি: বুধের এই গোচরের প্রভাবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থ, কেরিয়ার বৃদ্ধি এবং সম্পর্ক ইত্যাদির ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পরিবার এবং সম্পর্কের সমস্যাগুলি বোঝা আপনার পক্ষে কিছুটা কঠিন হবে এবং যোগাযোগের অভাবের কারণে হতে পারে। এগুলি ছাড়াও, এই লোকেদের স্নায়বিক সমস্যা ইত্যাদির মতো ছোটখাটো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থাকতে পারে। আপনার জীবনে ধ্যান অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি করা আপনার পক্ষে উপযুক্ত হবে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

বুধ গোচরের সময় বুধের শুভ প্রভাব বাড়ানোর উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer