বুধের কর্কট রাশিতে গোচর শীঘ্রই - 17 জুলাই 2022 TEASER

Author: Pallabi Pal | Updated Fri, 08 July 2022 13:30 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ সমস্ত গ্রহের মধ্যে রাজপুত্রের উপাধি পায়, যা যোগাযোগের গ্রহ হিসাবেও বিবেচিত হয়। সমস্ত 12টি রাশির মধ্যে, তারা মিথুন এবং কন্যা রাশি দ্বারা শাসিত হয়। গ্রহগুলির মধ্যে, শুক্র এবং রাহু বুধের সেরা বন্ধু হিসাবে বিবেচিত হয়, তবে চন্দ্র তাদের শত্রু। এছাড়াও, বুধ স্বল্প দূরত্বের ভ্রমণ, সমস্ত ধরণের শিক্ষা ও জ্ঞান, যোগাযোগের বস্তু, শিক্ষা ইত্যাদির কারক।


বুধ সূর্যের সবচেয়ে কাছাকাছি হওয়ার কারণে, বুধের এক রাশি থেকে অন্য রাশিতে যাওয়ার সময়কাল সবচেয়ে কম। সাধারণত বুধ একটি রাশিতে প্রায় 21 দিন থাকে। এটিই একমাত্র গ্রহ যা ব্যক্তির উপর প্রভাব ফেলে যে গ্রহের সাথে এটি সম্পর্ক তৈরি করে তার প্রকৃতি অনুসারে। সহজ কথায়, অনুকূল গ্রহের সাথে বুধ অনুকূল ফলাফল দেয়, যেখানে অশুভ গ্রহের সাথে বুধ শুধুমাত্র প্রতিকূল ফলাফল দেয়।

বুধের কর্কটে গোচর কালের সময়

শিক্ষা, ব্যবসা, যুক্তি, বুদ্ধিমত্তা, বক্তৃতা, যোগাযোগ দক্ষতা এবং ত্বক ইত্যাদির কারক হিসাবে বিবেচিত হয় বুধ, যা এবার 17ই জুলাই 2022, রবিবার সকাল 12টা বেজে 01 মিনিটে, তার নিজস্ব রাশি মিথুন, তার শত্রু গ্রহ চাঁদ ত্যাগ করার পর। কর্কট রাশিতে গোচর করবে। কর্কট একটি জল উপাদান রাশি, যদিও বুধ একটি পৃথিবীর উপাদান গ্রহ। এমন পরিস্থিতিতে, কর্কট রাশিতে বুধের প্রবেশ শুধুমাত্র 12টি রাশির উপরই এর প্রভাব দেখাবে না, দেশ ও বিশ্বে অনেক বড় পরিবর্তন আনবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

বুধের কর্কটে গোচর হওয়ার ফলে তৈরী হবে “বুধাদিত্য যোগ্য”

কর্কট রাশিতে বুধের গোচরের সময়, বুধ সেখানে ইতিমধ্যে উপস্থিত সূর্যের সাথে মিলিত হবে। বুধ-সূর্যের এই মিলনের কারণে কর্কট রাশিতে "বুধাদিত্য যোগ" তৈরি হবে। বুধাদিত্য যোগ সমস্ত যোগের মধ্যে শুভ এবং উপকারী যোগের বিভাগে আসে। অ্যাস্ট্রোসেজের জ্যোতিষীদের মতে, এই যোগের ফলস্বরূপ, কর্কট রাশির লোকেরা তাদের প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

দেশ জুড়েও, এই গোচরের সময়, এই যোগ থেকে অনেক বিখ্যাত নেতাদের তাদের যে কোনও টুইট বা বার্তার মাধ্যমে মানুষের আলোচনা সংগ্রহ করতে দেখা যাবে। যদিও, পরিবর্তনশীল আবহাওয়ার সাথে কিছু শারীরিক সমস্যা এই সময় কর্কট রাশির লোকদের বিরক্ত করতে পারে, তাই তাদের নিজেদের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

বুধে হবে গুরু বৃহস্পতি, মঙ্গল আর শনির দৃষ্টি

17 জুলাই, বুধ কর্কট রাশিতে গোচর করার সাথে সাথে, যেখানে এটি সূর্যের সাথে মিলিত হবে, কর্কটে বুধের উপর বৃহস্পতির পঞ্চম দৃষ্টি, অন্যদিকে মঙ্গল এবং শনির চতুর্থ দৃষ্টিও বুধের উপর তাদের সপ্তম পূর্ণ দৃষ্টি নিক্ষেপ করবে। যদিও গ্রহগুলির এই অবস্থানটি সারা দেশের কিছু রাজ্যে প্রাকৃতিক ঘটনার কারণে জীবন ও সম্পত্তির ক্ষতির ইঙ্গিত দেবে, তবে এই গ্রহগুলির দৃষ্টিকোণ থেকে শেয়ার বাজারেও বড় উল্লম্ফন ঘটবে। এই ধরনের পরিস্থিতিতে, বিনিয়োগকারীদের জন্য অবিলম্বে মুনাফা কাটার জন্য এটি সবচেয়ে উপযুক্ত বিকল্প হতে চলেছে।

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

বিভিন্ন রাশির উপর বুধের কর্কটে গোচরের প্রভাব

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

বুধের কর্কট রাশিতে গোচরের সময় অবশ্যই করুন এই উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer