বুধের মেষ রাশিতে উদয়

Author: Pallabi Pal | Updated Thu, 16 Mar 2023 01:05 PM IST

বুধ মেষ রাশিতে উদয় 31 মার্চ 2023 র দুপুর 02 বেজে 44 মিনিটে হবে। অ্যাস্ট্রোসেজের এই বিশেষ নিবন্ধটি আপনাকে বুধের মেষ রাশিতে উদয় সম্পর্কিত সমস্ত তথ্য দেবে যেমন গোচরের তারিখ এবং সময় ইত্যাদি। এছাড়াও, বুধের এই উদয় কীভাবে কুন্ডলীর 12 টি রাশিকে প্রভাবিত করবে? আমরা আপনাকে এই বিষয়েও বিস্তারিত জানাবো।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

বুধের মেষ রাশিতে উদয়: বুধের জ্যোতিষে গুরুত্ব

বুধ স্বভাবের দিক থেকে একটি কৌতূহলী এবং বুদ্ধিমান গ্রহ যা চমৎকার যোগাযোগ দক্ষতা এবং যুক্তির ক্ষমতা যোগ্য। নয়টি গ্রহের মধ্যে বুধকে ‘রাজপুত্রের’ মর্যাদা দেওয়া হয়েছে। যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে বুধ গ্রহের অবস্থান দুর্বল বা অশুভ হয়, তবে জাতক/জাতিকা সিদ্ধান্ত নিতে অসুবিধা, চিন্তায় অস্পষ্টতা এবং তার মতামত প্রকাশে সমস্যার সম্মুখীন হতে পারে। কুন্ডলীর 12টি রাশির মধ্যে, বুধ মিথুন এবং কন্যা রাশির অধিকারী এবং মানুষের জীবনে বুদ্ধিমত্তা, স্মৃতিশক্তি, শেখার ক্ষমতা, বক্তৃতা এবং স্নায়ুতন্ত্র ইত্যাদি নিয়ন্ত্রণ করে। এছাড়াও, বুধ বাণিজ্য, ব্যাংকিং, শিক্ষা, যোগাযোগ, লেখালেখি, বই, মিডিয়া, সাংবাদিকতা, কাউন্সেলিং, ব্যবসা এবং পরিবহন ইত্যাদি ক্ষেত্রের প্রতিনিধিত্ব করে।

31 মার্চ 2023 এ বুধের মেষ রাশিতে উদয় হওয়ার ফলে, যারা নৃত্যশিল্পী, গায়ক, সঙ্গীত পরিচালক, পরামর্শদাতা, লেখক, সাংবাদিক, সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং শেয়ারবাজারের দালাল তাদের জন্য এই সময়টি ফলপ্রসূ হবে। কিভাবে একজন ব্যক্তি ক্রমবর্ধমান বুধ থেকে ইতিবাচক বা নেতিবাচক ফলাফল পান? এই জিনিসটি সম্পূর্ণরূপে জাতক/জাতিকাদের কুন্ডলীতে বুধ গ্রহের অবস্থান, দশা এবং দৃষ্টির উপর নির্ভর করে। তাহলে চলুন জেনে নেওয়া যাক রাশি অনুযায়ী প্রভাব ও তার থেকে বাঁচার উপায় সম্পর্কে।

এখানে দেওয়া রাশিফল আপনার চন্দ্র রাশিতে আধারিত। সর্বশ্রেষ্ঠ জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বা চ্যাট র মাধ্যমে জুড়ুন আর জানুন নিজের চন্দ্র রাশি আর মঙ্গল গোচর আপনার জীবনে কী বা কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

বুধের মেষ রাশিতে উদয় র সাথে সাথে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা ব্যাপকভাবে মজবুত হবে, যা আপনাকে দ্রুত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। তবে আপনাকে আপনার কথা নিয়ন্ত্রণ করতে হবে কারণ আপনার রাশির অধিপতি মঙ্গলের প্রভাবে আপনার কথাবার্তা আক্রমণাত্মক হয়ে উঠতে পারে কারণ মঙ্গল এবং বুধ একে অপরের শত্রু গ্রহ। এমন পরিস্থিতিতে, আপনার সমস্ত কাজ সাবধানে সম্পন্ন করা উচিত। এই সময়টি পরীক্ষার প্রস্তুতির পাশাপাশি উচ্চশিক্ষার ইচ্ছুকদের জন্য অনুকূল হবে এবং এই সময় আপনি আপনার প্রচেষ্টার ইতিবাচক ফলাফল পাবেন।

এই সময়টি শেয়ারবাজারে কর্মরত জাতক/জাতিকা এবং সাংবাদিকদের জন্য বিশেষ ফলদায়ক হবে কারণ আপনি দ্রুত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অন্যদিকে, মেষ রাশির সাংবাদিকরা যেকোনো বিতর্কে অন্য মানুষের সামনে তাদের মতামত কার্যকরভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন। যারা লেখালেখি, মার্কেটিং, ফিনান্স এবং কাউন্সেলিং এর সাথে জড়িত তাদের জন্য এই সময়টা ভালো যাবে এবং এই সময় আপনি আপনার কথা দিয়ে অন্যদের প্রভাবিত করবেন। তবে এই সময়টিকে অর্থ সংক্রান্ত বিষয়ে ভাল বলা যাবে না কারণ আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং এমন পরিস্থিতিতে আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন না। মেষ রাশির জাতক/জাতিকাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে কাজের চাপ বা রাগের কারণে মাথাব্যথা বা মানসিক চাপের মতো সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

উপায়: প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন আর বুধের বীজ মন্ত্রের জপ করুন।

মেষ আগামী মাসিক রাশিফল

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বুধের মেষ রাশিতে উদয় বৃষ রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ভাবে হবে। বুধ এই রাশির জাতক/জাতিকাদের জন্য একটি গুরুত্বপূর্ণ গ্রহ, তবে দ্বাদশ ভাবে অবস্থানের কারণে আপনাকে কাজে বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। শিক্ষার্থীদের মনোযোগ এবং অধ্যয়ন করা কঠিন হতে পারে এবং অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য নির্ধারিত তারিখগুলি ভুলে যেতে পারে। উচ্চশিক্ষা পেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্যও এই সময়টি প্রতিকূল হতে পারে। আমদানী-রপ্তানীর ব্যবসা করে বিদেশ থেকে সুবিধা পেতে পারেন।

বৃষভ রাশির জাতক জাতিকারা যারা বিদেশে থাকতে বা স্থায়ী হতে চান তাদের এ বিষয়ে কিছু ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, চাকরিজীবীদের চাকরিতে ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময় চিকিৎসকদের জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। কিন্তু এই রাশির জাতক জাতিকারা যারা সম্পর্কে রয়েছেন, তাদের সম্পর্ক বিপর্যস্ত হতে পারে কারণ আপনার সঙ্গীর সাথে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এর ফলে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। এছাড়াও, আপনাকে এই সময় আপনার সঙ্গীর থেকে আলাদা হতে হতে পারে কারণ সে বিদেশে স্থায়ী হতে পারে বা বিদেশে তার কাজ নিয়ে ব্যস্ত থাকতে পারেন। আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে এবং আপনার সঞ্চয় শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার অর্থ বুদ্ধিমানের সাথে ব্যয় করুন। আপনার স্বাস্থ্যের কথা বললে, আপনি অ্যালার্জি বা শ্বাসকষ্টের সমস্যায় ভুগতে পারেন।

উপায়: বুধের বীজ মন্ত্রের 108 বার জপ করুন।

বৃষভ আগামী মাসিক রাশিফল

মিথুন রাশি

বুধ লগ্ন ভাবে এবং চতুর্থ ভাবের অধিপতি হিসেবে আপনার একাদশ ভাবে উদিত হবে। লগ্ন ভাবের অধিপতি বুধের এই অবস্থানকে শুভ বলা যেতে পারে এবং পেশাগত জীবনে উন্নতির জন্য এই সময়টি অনুকূল হবে। এই সময়, আপনি আপনার কাজে সাফল্য পাবেন। এছাড়াও, এই সময় করা ব্যবসায়িক চুক্তিগুলিও ভাল প্রমাণিত হবে।

এই সময়, আপনি ধীর গতিতে অর্থ পাবেন, তবে অর্থের প্রবাহ মসৃণ থাকবে। আপনি লক্ষ্য অর্জনে আপনার সৃজনশীলতা ব্যবহার করবেন। আপনার প্রেম জীবন স্বাভাবিক হবে। কিন্তু মানসিক চাপ বা মেজাজের পরিবর্তনের মতো স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

উপায়: সবুজ রংয়ের বস্ত্র ধারণ করুন আর ভেজানো মুগ পাখিদের খাওয়ান।

মিথুন আগামী মাসিক রাশিফল

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য বুধের মেষ রাশিতে উদয় আপনার দশম ভাবে হবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য ভাল প্রমাণিত হবে কারণ আপনি আপনার বুদ্ধি ব্যবহার করে আপনার প্রচেষ্টাকে সঠিক দিকে চালিত করতে সক্ষম হবেন। পেশাগত জীবনের কথা বললে, বুধের মেষ রাশিতে উদয় সময়টি আপনার জন্য অনুকূল হবে এবং আপনি আপনার কর্মজীবনে উৎসাহের সাথে এগিয়ে যাবেন এবং আপনার লক্ষ্য পূরণ করবেন। এই সময়টি সেই সমস্ত লোকদের জন্যও বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে যারা কাজের জন্য বিদেশে বেড়াতে যাচ্ছেন বা বিদেশে ব্যবসা করতে যাচ্ছেন।

আপনার আবেগকে ক্যারিয়ারে পরিণত করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। যারা আইন বা সরকার সম্পর্কিত ক্ষেত্রে কাজ করেন তাদের জন্যও এই সময়টি ভাল প্রমাণিত হবে। কাউন্সেলর, শিক্ষক ইত্যাদির পেশাগত জীবন এই সময় সমৃদ্ধ হতে দেখা যাবে। যদিও, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ হাঁপানি, স্ট্রেসের মতো স্বাস্থ্য সমস্যা আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

উপায়: প্রতিদিন তুলসী মাতার পূজো করুন আর তার সামনে ঘিয়ের প্রদীপ জ্বালান।

কর্কট আগামী মাসিক রাশিফল

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য বুধের মেষ রাশিতে উদয় আপনার নবম ভাবে হবে যা ভাগ্যের ভাব। বুধ আর মঙ্গল সিংহ রাশির জন্য লাভকারী গ্রহ। এই সময়, উচ্চ শিক্ষার পড়াশোনা করার উদ্যোগে বিদেশ যাওয়ার ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য এই সময় অনুকূল প্রমাণিত হবে কেননা নবম ভাবের সম্পর্ক উচ্চ শিক্ষা আর বিদেশ যাত্রার সাথে হয়ে থাকে। যেসব জাতক/জাতিকারা তাদের পারিবারিক ব্যাবস্যার সাথে জড়িত তাদের জন্য এই সময়টি অনুকূল।

যদি আপনি রাজনীতির সাথে জড়িত থাকেন বা শিক্ষক, প্রচারক ইত্যাদি হন তাহলে এই সময়টি আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হবে। এই সময় আপনার যোগাযোগ দক্ষতা দারুন থাকবে আর এই সময় আপনি অন্যদের আপনার কথাতে সহজেই প্রভাবিত করতে সক্ষম হবেন। সম্ভবনা রয়েছে যে আপনি আপনার পার্টনারের সাথে বিদেশ যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময় আপনার আর্থিক স্থিতি মজবুত হবে যারফলে আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনাকে আপনার পিতা বা ঘরে কোন বয়স্ক সদস্যের যেমন কী দাদা-দাদী ইত্যাদির স্বাস্থ্যের ধ্যান রাখতে হবে।

উপায়: মাংস-মদের সেবন থেকে দূরে থাকতে হবে আর ঘরে যজ্ঞ করতে হবে।

সিংহ আগামী মাসিক রাশিফল

কন্যা রাশি

কন্যা রাশিদের জন্য বুধ লগ্ন ভাব আর দশম ভাবের অধিপতি যা এবার আপনার অষ্টম ভাবে উদয় হতে চলেছে। এই ভাবে বুধের স্থিতি জাতক/জাতিকাদের জ্ঞানী তৈরী করে আর রিসার্চের/গবেষণার জন্য প্রেরিত করে। তবে এই সময়টি গবেষক, পণ্ডিত, বিজ্ঞানী এবং জ্যোতিষীদের জন্যও চমৎকার প্রমাণিত হবে। বুধ যদি কারো কুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে ব্যক্তি তার লক্ষ্য থেকে বিচ্যুত/লক্ষ্যহীন হতে পারে। এই সময় আপনি কোন ধরণের পরিবর্তনের সম্মুখীন হতে পারেন যেমন চাকরীতে বদলাব দেখতে পারেন।

যারা গুপ্ত জ্ঞানের সাথে যুক্ত তাদের জন্য সময়টি ভালো। বুধের এই উদয়ের সময় কর্মক্ষেত্রের পরিবেশ কিছুটা অস্বাভাবিক বা বিশৃঙ্খল মনে হতে পারে। আপনার বস এবং অফিসারদের সাথে আপনার যোগাযোগের উপায় খুব পরিষ্কার এবং স্পষ্টভাষী হবে কারণ বাণীর গ্রহ বুধ মঙ্গলের ভাবে বসে থাকবে। এমন পরিস্থিতিতে আপনার কথাবার্তা থেকে মাধুর্য/মিষ্টতা চলে যেতে পারে, যার কারণে আপনার সমস্যা বাড়তে পারে, তাই সাবধানে আপনার শব্দ চয়ন বা ভেবে চিনতে কথা-বাত্রা বলুন।

উপায়: গরুকে সবুজ চারা খাওয়ান আর ট্রান্সজেন্ডারসদের কিছু দান করুন।

কন্যা আগামী মাসিক রাশিফল

তুলা রাশি

বুধের মেষ রাশিতে উদয় তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য সপ্তম ভাবে হবে এই ভাবে বুধের স্থিতি আপনার বিবাহিত জীবনে সমস্যা তৈরী করতে পারে। এই সময় আপনার আর আপনার জীবনসাথীর মধ্যে বোঝাপড়ার ঘাটতির কারণে দূরুত্ব হওয়ার সম্ভবনা রয়েছে কেননা দ্বাদশ ভাবের অধিপতি আপনার সপ্তম ভাবে আসছে। বুধের মেষ রাশিতে উদয় র সময় আপনি আপনার পার্টনারের সাথে ধার্মিক কাজে এগিয়ে গিয়ে যোগ দিতে দেখা দিবেন বা নিজেই কোন আধ্যাধিক গুরুর স্মরণে যেতে পারেন কেননা বুধ আপনার নবম ভাবের অধিপতি। ব্যবসা করা বা চাকরী করা লোকেদের যোগাযোগ দক্ষতা খুব ভালো হবে আর এটির পরিণামস্বরূপ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাতে পরিবর্তন দেখতে পাওয়া যাবে।

সপ্তম ভাবের সম্পর্ক জনগণের সাথে আর এটির পরিণামস্বরূপ সমাজে আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সমাজে ব্যাক্তির মান-সম্মানের নির্ধারণ কুন্ডলীতে মঙ্গলের স্থিতিতে নির্ভর করে কেননা মঙ্গল আপনার সপ্তম ভাবের অধিপতি। যদিও, আপনি আপনার সম্পর্ককে বুদ্ধিমানের মতো সামলান তাহলে আপনার নিজের জীবন সামান্য বা সাধারণ থাকবে।

উপায়: প্রতিদিন তুলসীর পূজো করুন আর একটি পাতার সেবন করুন। তার সাথেই পাখিদের চাল আর ভেজানো ছোলা খাওয়ান।

তুলা আগামী মাসিক রাশিফল

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য বুধ ষষ্ঠ ভাবে উদয় হবে। বুধ মঙ্গল গ্রহের শত্রু আর বৃশ্চিক রাশির জন্য অষ্টম আর একাদশ ভাবের অধিপতি। এই সময় যেসব শিক্ষার্থীরা প্রতিযোগী পরীক্ষাতে সফলতা পাওয়ার জন্য ভাবছেন তাদের কে সমস্যার সম্মুখীন করতে হতে পারে সেইজন্য আপনাকে কঠিন পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও, আপনার দ্বারা করণীয় চেষ্টা বা প্রয়াস আপনাকে সফলতার রাস্তাতে নিয়ে যেতে পারে। অন্যদিকে যারা আইনি ক্ষেত্রে কাজ করছেন তারা এই সময়ের লাভ উঠিয়ে নিন বা এই সময়টির সঠিক ব্যবহার করুন কেননা আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হবে।

চিকিৎসা/মেডিক্যাল ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা এই সময় তাদের কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন। যদিও, এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর জন্য কিছুটা চ্যালেঞ্জিং/সমস্যাতে পূর্ণ প্রমাণিত হতে পারে, তাই আপনাকে ব্যবসায়িক অংশীদারের/বিজনেস পার্টনারের সাথে যে কোনও ধরণের মতামত-ভেদ বা বিবাদ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কেননা একটি ছোট বিতর্কও আইনি বিবাদের রূপ নিতে পারে। আপনি যদি কোনো আইনি মামলায় জড়িত থাকেন, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে নাও হতে পারে। এই সময় আপনাকে অহেতুক খরচা থেকে বাঁচতে হবে। স্বাস্থ্যের কথা বললে, আপনার পেটের নিচের অংশ বা তলপেট বা স্নায়ুতন্ত্রের সাথে জড়িত সমস্যা বিরক্ত করতে পারে।

উপায়: ট্রান্সজেন্ডারের সম্মান করুন আর তাদের আশীর্বাদ নিন। প্রতিদিন হনুমান মন্দিরে যান।

বৃশ্চিক আগামী মাসিক রাশিফল

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য বুধের মেষ রাশিতে উদয় আপনার পঞ্চম ভাবে হবে যা প্রেম আর রোমান্সের ভাব। এই রাশির কিছু লোকেরা হয়তো বিবাহের বন্ধনে আবন্ধ হবেন বা রিলেশনশিপে বা বলতে পারেন ভালোবাসার সম্পর্কে প্রবেশ করবে। এই লোকেদের প্রেম জীবন স্থির থাকবে। অন্যদিকে শিক্ষার্থীদের পড়াশোনাতে ধ্যান হারানোর মতো সমস্যার সম্মুখীন করতে হতে পারে কিন্তু কঠোর পরিশ্রম আপনাকে ভালো পরিণামের প্রাপ্তি দিতে পারে।

যারা চাকরী খুঁজছেন তারা ভালো সুযোগ প্রাপ্তি করতে এপ্রেন। যেসব জাতক/জাতিকারা চাকরী করেন তারা বর্তমান চাকরীতে উৎকর্ষ সাধন করবে। এই সময়, সৃজনশীল ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের উন্নতি হতে দেখা যাবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা একটি নতুন চুক্তি করতে সক্ষম হবে। এর পাশাপাশি, আপনি আর্থিকভাবেও মজবুত হবেন।

উপায়: ভগবান গণেশের পূজো করুন আর তাকে দূর্বা অর্পিত করুন।

ধনু আগামী মাসিক রাশিফল

মকর রাশি

বুধের মেষ রাশিতে উদয়, বুধ আপনার ষষ্ঠ আর নবম ভাবের অধিপতি রূপে চতুর্থ ভাবে স্থিত হবে। পেশাগত রূপে আপনি ভালো প্রগতি প্রাপ্তি করবেন কিন্তু আপনাকে আপনার সহকর্মীর সাথে তর্ক বা বিবাদের সম্মুখীন করতে হতে পারে যার কারণে আপনি সমস্যার পড়তে পারেন।

যদিও, ব্যবসা করণীয় জাতক/জাতিকাদের ব্যবসা সূচারু রূপে চলবে। বুধ আপনার নবম ভাবের অধিপতি যা এবার চতুর্থ ভাবে উদয় হচ্ছে। এই সময়, আপনার ব্যাক্তিত্ব আপনার মায়ের থেকে প্রভাবিত হতে পারে অথবা মায়ের সাথে আপনার সম্পর্কে সুধার বা পরিবর্তন দেখতে পাওয়া যেতে পারে। আপনাকে স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যা বিরক্ত করতে পারে সেইজন্য সময়-সময়ে স্বাস্থ্যের পরীক্ষা-নিরীক্ষা করাতে থাকুন। আর্থিক স্থিতি স্থির থাকবে কিন্তু তাও আপনাকে আপনার বাজেটে নজর রাখতে হবে।

উপায়: পরিবারের মহিলাদের সম্মান করুন আর তাদের সবুজ রংয়ের কোন বস্তু উপহার দিন।

মকর আগামী মাসিক রাশিফল

কোন সমস্যার ফলে বিরক্ত রয়েছেন, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কুম্ভ রাশি

বুধের মেষ রাশিতে উদয় কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য তৃতীয় ভাবে হবে। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করলে নিশ্চিত রূপে ভালো অঙ্কের প্রাপ্তি হবে। কর্মস্থানে আপনাকে সেই প্রজেক্ট পেতে কঠোর পরিশ্রম করতে হতে পারে যা আপনাকে সোজাসুজি পদোন্নতির রাস্তাতে নিয়ে যাবে।

আপনি আপনার পরিশ্রমের ফল প্রাপ্ত করতে পারেন আর যেসব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের এই সময় কিছু ডিল করার সময় সাবধান থাকতে হবে কেননা আপনার ধোকা পাওয়ার প্রবল সম্ভবনা রয়েছে। গলা বা হাতের সাথে জড়িত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে সেইজন্য সাবধান থাকুন। প্রেম জীবনে আপনাকে ছোট-খাটো বিবাদ বা তর্কের সম্মুখীন করতে হতে পারে কিন্তু এই সমস্যা নিজেই সমাধান হয়ে যাবে।

উপায়: সবুজ সবজি বা সবুজ ফল গরীবদের আর ছোট বাচ্চাদের খাওয়ান।

কুম্ভ আগামী মাসিক রাশিফল

মীন রাশি

বুধের মেষ রাশিতে উদয় মীন রাশির জাতক/জাতিকাদের দ্বিতীয় ভাবে হবে। বুধ আপনার চতুর্থ আর সপ্তম ভাবের অধিপতি আর এটির পরিণামস্বরূপ, আপনার বেতনে বৃদ্ধির সম্ভবনা রয়েছে। তার সাথেই আপনার প্রমোশন হতে পারে।

এই সময় সেইসব লোকেদের জন্য ভালো হবে যারা পারিবারিক ব্যবসা করেন, তাদের এই সময় ভালো মুনাফা বা লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। আপনি সঞ্চয় করতেও সক্ষম হবেন। যদি আপনি আপনার আর আপনার পার্টনারের সম্পর্ক বিবাহে বদলাতে চান তাহলে এই সময় আপনি পরিবারের সাথে তার সাক্ষাৎ করাতে পারেন। এই সময় আর্থিক রূপে ফলদায়ী থাকবে আর আপনার ধন-ধান্য বৃদ্ধি হবে। এই সময় আপনি ঘর, ভূমি বা বাহন কিনতে পারেন।

উপায়: ঘর বা কর্মস্থানে বুধ যন্ত্রের স্থাপনা করুন।

মীন আগামী মাসিক রাশিফল

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর
Talk to Astrologer Chat with Astrologer