ধনু রাশিতে শুক্র মার্গী - Venus Direct in Sagittarius Teaser

শুক্র গ্রহ সুন্দরতা এবং আবেগের গ্রহ। শুক্র গ্রহ ছাড়া যে ব্যক্তি আপনার জীবন স্বাধীনভাবে উপভোগ করতে পারে না। সহজ কথায়, সুখ-বিলাসে পরিপূর্ণ জীবন যাপনের জন্য শুক্র গ্রহের আশীর্বাদ থাকা খুবই প্রয়োজন। শুক্র গ্রহ যদি কুণ্ডলীতে শুভ এবং মজবুত স্থিতিতে থাকে তবে এটি ব্যক্তির বিবাহিত জীবনের প্রতিনিধিত্ব করে এবং এটি ব্যক্তির জন্য ভালবাসার সৃষ্টি করে, বিপরীতে, যদি কুন্ডলীতে শুক্রের মজবুত এবং শুভ স্থিতি না থাকে, তাহলে ব্যাক্তির জীবনের সব ঝামেলার কারণ হয়ে ওঠে।

সুখ, সুবিধা এবং বিলাসের এই গ্রহটি শীঘ্রই শুক্রে মার্গী হতে চলেছে। এরকম সময় এই বিশেষ নিবন্ধের মাধ্যমে জেনে নিন শুক্রের মার্গী হওয়া রাশিদের উপর কী প্রভাব পড়বে, সেই সঙ্গে জেনে নিন দেশ ও বিশ্বে এর প্রভাব এবং কিছু জ্যোতিষশাস্ত্রীয় উপায় সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

ধনু রাশিতে শুক্র মার্গী

শুক্র গ্রহ জানুয়ারী 2022, শনিবার 14:55 মিনিটে ধনু রাশিতে মার্গী হবে। ধনু বৃহস্পতির মালিকানাধীন রাশি এবং ধনু রাশির এই স্থিতি দেখায় যে এই ধরনের স্থিতি একজন ব্যক্তিকে বস্তুবাদী জিনিসের পরিবর্তে আধ্যাত্মিক ক্রিয়াকলাপের দিকে বেশি ইচ্ছুক করে তোলে। ধনু রাশির এই স্থিতি পরিবর্তনের কারণে ব্যক্তির জন্য অর্থলাভের প্রবল লক্ষণ রয়েছে, তবে সুখের অভাব হতে পারে যা অর্থ উপার্জন করে পাওয়া যেতে পারে।

ধনু রাশিতে শুক্রের মার্গী স্থিতি একজন ব্যক্তিকে আরও ভাল সন্তুষ্টি প্রাপ্ত করতে প্রেরিত করতে পারে এবং একই সাথে এটি জীবনের ভাল এবং খারাপ জিনিসগুলি সম্পর্কেও জানা যেতে পারে।

ধনু রাশিতে মার্গী শুক্রের ভারত আর বিশ্বতে প্রভাব

মার্গী শুক্রের জাতকদের উপর প্রভাব

ধনু রাশিতে মার্গী শুক্র কিসের জন্য শুভ-অশুভ?

এই রাশিরা পাবে শুভ পরিণাম:

কন্যা রাশি: এই সময়ে আপনি আপনার জীবনে আরামের একটি ভাল স্তরের আশা করতে পারেন। এই সময় আপনি একটি নতুন সম্পত্তি বা একটি নতুন গাড়ি কেনার জন্য বিনিয়োগ করতে পারেন। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময় আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এছাড়াও, এই সময়টি কোনও সম্পত্তিতে বিনিয়োগের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে এবং এটি করে আপনি সন্তুষ্টিও পাবেন।

এই সময়ে আপনার পিতার পৈতৃক সম্পত্তির মাধ্যমে সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি সৃজনশীল কাজের প্রতি আরও আগ্রহী হবেন। আপনার জীবনে বস্তুগত স্বাচ্ছন্দ্যের একটি ভাল বৃদ্ধি হবে। এছাড়াও, এই সময় আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে ভাল সাহায্য পাবেন এবং আপনি তাদের সাথে পাবেন।

বৃশ্চিক রাশি: এই সময় আপনি আপনার জীবনে ভাল মাত্রাতে এবং ভাল পরিমাণ অর্থ সংগ্রহ করতে সক্ষম হবেন এবং আপনি এই ধরনের অনেক সুযোগ পেতে পারেন। এই সময় আপনি ব্যবসায় যোগদান বা ব্যবসায় বিনিয়োগ করতে আরও বেশি আগ্রহী হবেন। আপনি বিদেশে ব্যবসা এবং আপনার পরিচিতির মাধ্যমেও এটি করতে পারেন।

এই সময়ে আপনি অর্থ উপার্জনে আরও বেশি আগ্রহ দেখাবেন। নতুন বন্ধু তৈরি করার জন্য এটি একটি দুর্দান্ত সময় হতে চলেছে। আপনি যদি প্রথম থেকেই ব্যবসার ক্ষেত্রে থেকে থাকেন বা একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি আপনার ব্যবসার বিকাশের জন্য উপযুক্ত সময় বলে প্রমাণিত হতে পারে।

কুম্ভ রাশি: এই সময় আপনি আরও বেশি লাভ প্রাপ্ত করবেন যা আপনাকে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করবে। পেশাগত, পারিবারিক এবং অর্থের দিক থেকে এই সময় আপনার সাথে অনেক শুভ ঘটনা ঘটতে পারে। এই সময়, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন এবং সাহায্য পাবেন। এছাড়াও, এই সময় আপনার পদোন্নতি, লাভ ইত্যাদি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার সম্পর্কগুলি বিকাশ লাভ করবে এবং সম্পর্কের মধ্যে ভাল বন্ধন দেখা যাবে।

নতুন সালে ক্যারিয়ারে কী কোন অসুবিধা কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে করুন দূর

এই রাশিরা পেতে পারে অশুভ পরিণাম:

মেষ রাশি: সম্পর্কের দিক থেকে, এই বোঝাপড়াটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে কারণ এই সময়, আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার বদলে বাদ, বিবাদ এবং তর্ক-বিতর্ক জায়গা নিতে চলেছে। আর্থিক সমস্যা উন্নত হতে পারে কেননা আপনার ব্যয় আপনার আয়কে ছাড়িয়ে যাবে বলে মনে করা হচ্ছে। ক্যারিয়ার, চাকরিতে পরিবর্তনের আকারে আপনার জীবনে কিছু ব্যর্থতাও আসতে পারে।

যদি আপনি ব্যবসার ক্ষেত্রে থাকেন তবে ব্যবসায় নতুন বিনিয়োগ এবং এতে সাফল্য অর্জনের জন্য এই সময়টি অনুকূল নয়। এই মুহুর্তে আপনার সমস্ত প্রত্যাশা কমাতে এবং আরও ভাল পরিকল্পনায় লেগে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা আপনার জন্য ভাল হবে। এছাড়াও আধ্যাত্মিক বিষয়ে জড়িত হওয়া আপনাকে স্বস্তি দিতে পারে।

বৃষভ রাশি: ইতিবাচক দিক থেকে শুরু করে, এই সময় উত্তরাধিকারের মাধ্যমে শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, আপনার অন্তর্দৃষ্টি চমৎকার হতে চলেছে, যার ভিত্তিতে আপনি এখন খুঁজে পেতে পারেন কোনটি আপনার জন্য ভাল এবং কোনটি খারাপ প্রমাণিত হতে পারে।

কর্মজীবনের ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনার পক্ষ থেকে উৎসাহ এবং সংকল্পের অভাব থাকতে পারে। এই সময় আর্থিক সমস্যাও আপনাকে চিন্তিত করতে পারে। এছাড়াও, স্বাস্থ্যের দিকটিও আপনার জন্য চিন্তার বিষয় হয়ে উঠতে পারে এবং এই সময় আপনাকে আপনার চোখ পরীক্ষা করাতে হতে পারে।

তুলা রাশি: এই সময়, আপনাকে চাকরির ক্ষেত্রে বিভিন্ন জায়গায় বদলির সম্মুখীন হতে হতে পারে এবং এই পরিস্থিতি আপনার জন্য খুব বেশি উৎসাহজনক বা শুভ হবে না। এই সময় আত্ম-বিকাশের জন্য আপনার জীবনে কিছু বাধাও আসতে পারে। ইতিবাচক দিক নিয়ে কথা বললে, এই সময় আপনি আধ্যাত্মিক বিষয়ে জ্ঞান অর্জন করতে পারেন।

এছাড়া, আপনি এই সময় আপনার কাছে থাকা অনন্য দক্ষতাগুলি প্রসারিত করতে এবং অন্যদের সাথে ভাগ করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও, ব্যক্তিগত ক্ষেত্রে, আপনার ভাইবোন এবং জীবন সঙ্গীর সাথে বিবাদ হতে পারে, যার কারণে আপনার সম্প্রীতির কিছুটা ঘাটতি হতে পারে। পরিস্থিতি অনুকূল করার জন্য, ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনের ব্যাপারে কিছু পরিবর্তন করা আপনার জন্য খুবই প্রয়োজন।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

শুক্র গ্রহের শুভ পরিনাম বৃদ্ধির জন্য জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer