কুম্ভ রাশিতে বুধের গোচর - 06 March 2022 Teaser

আমাদের সৌরমণ্ডলে চন্দ্রমার পরে সবচেয়ে ছোট গ্রহ হল বুধ। সবচেয়ে ছোট হওয়ার পাশাপাশি এই গ্রহটি সবচেয়ে দ্রুত গতিশীল গ্রহও বটে। বুধ গ্রহটি বুদ্ধিমত্তা, স্মৃতিশক্তি এবং শেখার ক্ষমতার প্রতিনিধিত্ব করে। এটি আমাদের প্রতিচ্ছবি, স্নায়ুতন্ত্র, নমনীয়তা, বক্তৃতা, ভাষা যোগাযোগ এবং সংখ্যা সম্পর্কিত যেকোনো কিছু নিয়ন্ত্রণ করতেও পরিচিত।


শীঘ্রই সমস্ত বৈশিষ্ট্য নিয়ে এই বুধ গ্রহ শনি দ্বারা কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে। এটি একটি স্থির এবং পুংলিঙ্গ এবং বায়ু রাশি চিহ্ন। এই রাশি চক্র প্রণালীকে প্রাকৃতিক 11 তম ভাবকে নিয়ন্ত্রিত করে। যা আমাদের আর্থিক লাভের আকাঙ্ক্ষার প্রতিনিধিত্ব করে। এরকম সময় বুধের এই গোচর আমাদের অর্থনৈতিক উন্নতি ও অর্থনৈতিক সুবিধার উপর সরাসরি প্রভাব ফেলবে এটাই স্বাভাবিক।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

বুধের কুম্ভ রাশিতে গোচর 2022: সময়

বুধ গ্রহ 6 মার্চ, 2022 এ কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে। সময়ের কথা বললে, এই গোচরটি রবিবার সকাল 11 টা বেজে 10 মিনিটে হবে। এর পরে বুধ গ্রহ এই রাশিতে 24 মার্চ পর্যন্ত অবস্থান করবে।

বুধ গোচরে ভারত আর বিশ্বতে পড়বে কী প্রভাব?

বুধ গোচরে সাধারণ জনজীবনে কী প্রভাব পড়বে?

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

শীঘ্রই বুধ গোচরের রাশি অনুসারে প্রভাব

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা এই সময় তাদের সামাজিক বৃত্তে হালকা সুখে থাকবেন এবং তাদের যোগাযোগ দক্ষতার জোরে আর্থিক লাভও করবেন। এই সময় আপনি আপনার হাতের কাজের দক্ষতা বা লেখার মাধ্যমে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। এই সময় মানুষ আপনার লেখা কোনো কবিতা বা কোনো লেখার প্রশংসা করবে। যদি আপনার অর্থ কোথাও আটকে থাকে বা আপনি ঋণ পাওয়ার অপেক্ষায় ছিলেন, তবে এই সময় আপনি এই প্রসঙ্গে সুখবর পেতে পারেন।

বৃষভ রাশি

এই সময়, বৃষ রাশির জাতক/জাতিকারা গত এক বছরে তাদের ব্যবসার ক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। ব্যাঙ্কিং, ফিনান্স সেক্টর, গণযোগাযোগ সম্পর্কিত এই রাশির লোকেরা সুবিধা পাবেন কারণ আপনি আপনার যোগাযোগ এবং ব্যবস্থাপনা দক্ষতা দিয়ে কর্ম পর্যায়ে আপনার কর্মকর্তাদের প্রভাবিত করতে সক্ষম হবেন। পারিবারিক ব্যবসার সাথে সম্পর্কিত লোকেরা তাদের ব্যবসাকে একটি ভিন্ন স্তরে নিয়ে যেতে সক্ষম হবেন এবং আপনি আপনার মুনাফা বৃদ্ধিতেও সাফল্য অর্জন করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য গোচরটি খুব ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই সময় আপনি ধর্মীয় ও পৌরাণিক গ্রন্থ এবং বইয়ের দিকে বেশি ঝুঁকে পড়বেন। পেশাদার ব্যাপারে, আপনি যদি একজন দার্শনিক, উপদেষ্টা, পরামর্শদাতা, শিক্ষক ইত্যাদি হন, তবে এই সময় আপনার কাউন্সেলিং খুব ভাল প্রমাণিত হবে এবং আপনি আপনার কাউন্সেলিং দক্ষতা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।

কর্কট রাশি

বুধ গ্রহের এই গোচর কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য খুব কঠিন প্রমাণিত হতে পারে। কারণ এই গোচর স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য খুব একটা শুভ হবে না। এই সময় আপনাকে ত্বক বা স্নায়ু সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। অতএব, আপনাকে এই সময় আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি গবেষণার ক্ষেত্রের সাথে সম্পর্কিত হন বা পিএইচডি করছেন, কোনও গবেষণা কাজ করছেন বা জ্যোতিষশাস্ত্র এবং গুপ্তবিদ্যা অধ্যয়ন করার চেষ্টা করছেন, তবে আপনি এই বিষয়ে সুবিধা পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার অর্থের অধিপতি, তাই বুধের এই গোচর নেটিভদের জন্য উপকারী প্রমাণিত হবে যারা ব্যবসায় একটি নতুন অংশীদারিত্ব শুরু করতে চান। আপনার লগ্ন ভাবের উপর বুধের দৃষ্টি আপনাকে একটি আকর্ষণীয় এবং তরুণ ব্যক্তিত্ব দেবে এবং লোকেরা আপনার প্রতি আরও বেশি আকৃষ্ট হবে। বিবাহিতদের জীবনে প্রেম বাড়বে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য, বুধ আপনার লগ্ন ভাবের অধিপতি এবং আপনার ষষ্ঠ ভাবে গোচর করছে। এই সময় আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। আপনার শরীরের প্রতি মনোযোগ দেওয়া আপনার স্বাস্থ্যের উন্নতি করবে এবং আপনি যদি স্বাস্থ্যকে উপেক্ষা করেন তবে আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এই সময়টি সেবা ক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য ভালো প্রমাণিত হবে। চেষ্টা করুন এবং কোনও ঋণ এবং বিতর্ক এড়ান কারণ এই সময়টি এই সবের জন্য অনুকূল যাচ্ছে না।

ফোন/চ্যাটের মাধ্যমে আচার্য্য পারুল থেকে জড়িত আর জানুন বুধের গোচরে নিজের জীবনে ব্যাক্তিগত কী প্রভাব পড়বে

তুলা রাশি

তুলা রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব ভালো যাবে। বিশেষ করে যারা গণিত, গণযোগাযোগ, রাইটিং এবং ল্যাঙ্গুয়েজ কোর্স অধ্যয়নরত তাদের জন্য। তুলা রাশির জাতক জাতিকারাও এই গোচরের সময় শেয়ার বাজারে অর্থ উপার্জন করতে পারেন। এই রাশির প্রেমীরা রোমান্টিক সময় উপভোগ করবে এবং আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দৃঢ় হবে। এছাড়াও, আপনার সন্তানদের সাথে আপনার সম্পর্কও খুব শক্তিশালী হতে চলেছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা এই সময় তাদের বাড়ির জন্য বিলাসবহুল সামগ্রী কিনতে বেশি অর্থ ব্যয় করবে। আপনার পারিবারিক জীবন সুখ ও সমৃদ্ধিতে পূর্ণ হতে চলেছে। আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক ও সচেতন হতে হবে। এই সময় আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন বা আপনার পূর্বপুরুষদের উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে ভাগ পেতে পারেন।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

ধনু রাশি

বুধের এই গোচর ধনু রাশির জাতক/জাতিকাদের যোগাযোগ দক্ষতার উন্নতিতে সহায়ক বলে প্রমাণিত হবে, যাতে আপনি আপনার পেশাগত জীবনে সাফল্যের নতুন উচ্চতা অর্জন করতে পারেন। বিপণন, সাংবাদিকতা, মিডিয়া ক্ষেত্রের সাথে যুক্ত জাতক/জাতিকারা তাদের প্রতিভা প্রমাণের অনেক সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার ছোট ভাইবোন এবং কাকাতো, মামাতো বোন-ভাইদের সমর্থন পাবেন এবং আপনি তাদের সাথে কিছু ছোট ভ্রমণের পরিকল্পনা করবেন এবং তাদের সাথে মানসম্পন্ন সময় উপভোগ করবেন।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা আপনার সঞ্চয় বৃদ্ধি এবং আপনার সঙ্গীর সাথে আপনার সংযুক্ত আর্থিক বৃদ্ধি দেখতে পারেন। এই গোচর থেকে ব্যাংকিং ক্ষেত্রের সঙ্গে জড়িত এবং আর্থিক বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। এছাড়াও, আপনি যদি সম্পত্তি বা বাড়িতে বিনিয়োগ করেন তবে আপনি শুভ ফল পাবেন। আপনি আপনার পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাবেন। বুধের এই গোচরের প্রভাবে আপনার কথাবার্তা হয়ে উঠবে আকর্ষণীয়।

কুম্ভ রাশি

বুধ গ্রহের এই গোচর হবে কুম্ভ রাশির জাতক জাতিকাদের লগ্ন ভাবে হবে। এটির প্রভাব স্বরূপে আপনি আরও তরুণ দেখাবেন আর আকর্ষক ব্যাক্তিত্ব কে ধনী বানাবে। ডাটা সায়েন্টিস্ট, রপ্তানি আমদানি, আলোচক, ব্যাংকিং, চিকিৎসা ক্ষেত্রের ব্যবসা সংশ্লিষ্টদের জন্য এই সময়টা চমৎকার হতে চলেছে। আপনার সপ্তম ভাবে বুধের দৃষ্টি আপনার পেশাদার অংশীদারিত্বের উন্নতি প্রমাণ করবে এবং আপনি তাদের সমর্থন পাবেন। বিবাহিত জাতক/জাতিকারা তাদের জীবন সঙ্গীর সাথে একটি শান্তিপূর্ণ এবং প্রেমময় সম্পর্ক উপভোগ করবে।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকারা যারা আমদানি-রপ্তানির ব্যবসা করছেন বা বহুজাতিক কোম্পানি বা বৈশ্বিক কোম্পানিতে কাজ করছেন তারা এই গোচর থেকে লাভবান হবেন। যদিও, এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। আপনার চারপাশে ভাল স্বাস্থ্যবিধি বজায় রাখার এবং একটি সুষম খাদ্য গ্রহণ করার পরামর্শ দেওয়া হয়। দ্বাদশ ভাবটিও ব্যয় এবং ক্ষতির ভাব, তাই এই গোচরটি আপনার ব্যয় এবং ক্ষতি বাড়াতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই ব্যাপারে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই গোচরের সময় বুধের শুভ পরিণাম প্রাপ্ত করার জন্য অবশ্যই করুন এই উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer