কুম্ভ রাশিতে শনি হবে বকরি - 5th June 2022 TEASER

জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহকে কর্মের দাতা বলা হয়। অর্থাৎ, এই গ্রহটি সরাসরি কোন ব্যক্তির কর্মের সাথে সম্পর্কিত। আজ, আমাদের বিশেষ নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে জানাব যে শনি গ্রহের 5 জুন, 2022 রবিবার ভোর 4:14 মিনিটে বকরি হয়ে যাওয়া দেশ ও বিশ্বে প্রভাব কী হবে।


কুম্ভ রাশিতে শনি বকরি: অর্থ আর গুরুত্ব

প্রথমত এটি জেনে রাখা আকর্ষণীয় যে কুম্ভ রাশি হল শনির মালিকানাধীন রাশি এবং এটি একটি প্রাকৃতিক রাশি এবং এটি রাশিচক্রের 11 তম অবস্থানে আসে। এই গুরুত্বপূর্ণ পরিবর্তনের সময়, শনি তার নিজের রাশিতে বকরী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ তার নিজস্ব রাশিতে চলে তখন এটি দুর্দান্ত ফল দেয় বলে মনে করা হয়। যদিও, এই ফলাফলগুলি ধীরে ধীরে ব্যক্তির জীবনে দৃশ্যমান হয়।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

যখনই কোনো গ্রহ বকরি হয় অর্থাৎ তার উল্টো গতিতে আসে, সাধারণত মসৃণ ফলাফল পেতে কিছু বৃদ্ধি দেখা যায়। আমরা যদি শনি এবং শনি গ্রহের বকরি হওয়ার কথা বলি, তবে এটি কর্মজীবনের অগ্রগতিতে বাধা এবং ধীরতার সম্ভাবনা বাড়ায়। এছাড়াও, আর্থিক সুবিধা পেতে কিছু সমস্যা হতে পারে সেই সাথে এই সময় ব্যক্তির ব্যয় বহুগুণ বৃদ্ধি পেতে শুরু করে। কর্মজীবনে অপ্রত্যাশিত পরিবর্তনও দেখা যায় যখন শনি বকরি হয়ে যায়।

এছাড়াও, যারা ব্যবসা করছেন বা ব্যবসার ক্ষেত্রের সাথে সম্পর্কিত তারা এই গুরুত্বপূর্ণ পরিবর্তনের সময় গড় ফলাফল পেতে পারেন। এছাড়াও, আমরা আপনাকে এখানে এটিও বলে রাখি যে ব্যক্তি কেবলমাত্র তার রাশিতে শনির অবস্থানের উপর নির্ভর করে ইতিবাচক বা নেতিবাচক ফলাফল পান।

জাতকদের উপর শনি বকরির প্রভাব

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

ভারত আর বিশ্বে কী প্রভাব পড়বে শনি বকরির

শনির বকরি হওয়া কোন রাশিদের জন্য শুভ আর কাদের জন্য অশুভ

এই রাশিদের মিলবে অনুকূল পরিণাম

ধনু রাশি: শনির বকরি হওয়ার প্রভাবের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের আত্মবিকাশ বৃদ্ধি পাবে। কর্মজীবনের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে এবং আপনি এই ভ্রমণের সুবিধাও পেতে পারেন। এছাড়াও, বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলিও শনির এই বিপরীতমুখী অবস্থানে আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে।

ধনু রাশির জাতক/জাতিকারা এই সময় ভালো চাকরির সুযোগ পেতে পারেন। এছাড়াও, এই লোকদের জন্য সম্পদ সঞ্চয় করার অনেক সুযোগও থাকবে, যার ফলে আপনার জীবনে আর্থিক সচ্ছলতাও থাকবে এবং আপনি সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন।

মেষ রাশি: শনির বকরি হওয়া মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। এই সময় আপনার লক্ষ্য পূরণের একটি মজবুত সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক/জাতিকারা তাদের সন্তানদের সমর্থন পাবেন। এর সাথে আপনি তাদের বিকাশ দেখে আনন্দও অনুভব করবেন।

শনির এই পরিবর্তনটি কর্মজীবনের জন্য যথেষ্ট সুযোগ এবং আপনার জীবনে সম্মান এবং ভাল অবস্থানের ভাল সম্ভাবনা নিয়ে আসবে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার ক্ষেত্রে যুক্ত তারা একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন এবং আপনি এর থেকে ভাল লাভও পাবেন।

কন্যা রাশি: শনির বকরি হওয়ার সময় কন্যা রাশির জাতক/জাতিকারা জল্পনা-কল্পনার মাধ্যমে ভালো লাভ পেতে পারেন। আপনি যদি কিছু করার জন্য প্রচেষ্টা করতে চান তবে এই সময়টি তার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। এছাড়াও, এই সময় কন্যা রাশির জাতক/জাতিকাদের পক্ষে ক্যারিয়ার সম্পর্কিত প্রচেষ্টা করা এবং একটি মজবুত খ্যাতি তৈরি করা খুব সহজ এবং সম্ভব হবে।

কন্যা রাশির জাতক জাতিকারা শনির বকরি হওয়ার সময় উত্তরাধিকারের মাধ্যমে উপার্জনের ভালো সুযোগ পেতে পারেন। অন্যদিকে, এই রাশির জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার প্রয়োজন হতে পারে কারণ এই সময় পায়ে ব্যথা এবং পেটে ব্যথা হওয়ার প্রবল সম্ভাবনা থাকে।

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

এই রাশিদের মিলতে পারে প্রতিকূল পরিণাম

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারা শনির বকরি হওয়ার সময় তাদের প্রচেষ্টায় বাধার সম্মুখীন হতে পারে। এছাড়াও, এই সময় আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার জীবনে নিরাপত্তাহীনতার অনুভূতি হতে পারে, যার কারণে আপনি কিছু সমস্যায় পড়তে পারেন।

এই সময় তাদের জীবনে সুখ বজায় রাখার জন্য কর্কট রাশির লোকদের তাদের সম্পর্কের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে এবং তাদের সম্পর্কের মধ্যে বোঝাপড়া গড়ে তুলতে হবে। এগুলি ছাড়াও, সম্পর্কের সামঞ্জস্য নিশ্চিত করতে আপনার কিছু সামঞ্জস্যের প্রয়োজন হতে পারে। এই সময়, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, অন্যথায় কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা আপনাকে দ্বিধায় ফেলতে পারে।

মীন রাশি: শনির বকরি হওয়ার সময় মীন রাশির জাতক/জাতিকাদের ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনার জীবনে কিছু সমস্যা হতে পারে। এর সাথে, কর্মজীবনে কম সমৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি পদোন্নতি খুঁজছেন, তবে এতে কিছু বাধা থাকতে পারে। এছাড়াও, এই সময় আপনি সহজে জিনিসগুলি নাও পেতে পারেন এমন একটি সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার জীবনে অলসতা এবং অলসতার পরিস্থিতি হতে পারে, এটি থেকে নিজেকে বাঁচান।

বৃশ্চিক রাশি: শনির বকরি হওয়ার এই সময়ে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা তাদের নিজস্ব প্রচেষ্টায় কিছু বাধার সম্মুখীন হতে পারে। এছাড়াও, এখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে আপনাকে আপনার স্বাস্থ্যের সর্বোচ্চ যত্ন নিতে হবে কারণ শনির বকরি হওয়ার এই সময় আপনাকে পায়ে ব্যথা এবং জীবনে অপ্রয়োজনীয় চাপের সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও পারিবারিক জীবনে আরও কিছু ঘরোয়া সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই সময় শনির শুভ প্রভাব বৃদ্ধির জন্য অবশ্যই করুন এই উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer