মীন রাশিতে সূর্য্য বুধের সংযোগ

জ্যোতিষশাস্ত্রে, বুধ এবং সূর্যের সংযোগ সাধারণত বুধ আদিত্য যোগ নামে পরিচিত। আপনি এই সংযোগ অধিকাংশ জাতকদের কুন্ডলীতে মিলবে কেননা বুধ সূর্য্য থেকে খুব দূরে হয় না। বুধ গ্রহ সূর্য থেকে সর্বাধিক 28 ডিগ্রি দূরে সরে যেতে পারে, তাই, এই গ্রহগুলির বেশিরভাগই একটি ভাবে বা একই ভাবে আগে বা পরে দেখা যায়। এমনসময় কোন ভাবে সূর্য ও বুধের মিলন ঘটছে তা দেখা খুবই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। এই সময়ে, এই যোগসূত্রটি মীন রাশিতে ঘটতে চলেছে, রাশিচক্রের 12 তম রাশি।


আমরা সবাই জানি যে সূর্য গ্রহটি সমস্ত গ্রহের মধ্যে রাজার মর্যাদা পেয়েছে এবং এটিকে আমাদের প্রাকৃতিক আত্মার কারক হিসাবেও বিবেচনা করা হয় যা ব্যক্তির আত্মার প্রতিনিধিত্ব করে। সূর্য একটি গ্রহ যা আমাদের মর্যাদা, আত্মসম্মান, অহং এবং কর্মজীবনের প্রতীক। এটি আপনার উৎসর্গের গুণমান, আপনার শক্তি, জীবনীশক্তি, ইচ্ছাশক্তি, সমাজে সম্মান, নেতৃত্বকে নিয়ন্ত্রণ করে। এটি আপনার পিতা, সরকার, রাজা এবং আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের জন্য কারাক গ্রহ।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

অন্যদিকে, বুধ গ্রহ রাজকুমার গ্রহের মর্যাদা পেয়েছে এবং এটি আমাদের বুদ্ধিমত্তা, স্মৃতিশক্তি এবং শেখার ক্ষমতাকে প্রতিনিধিত্ব করে। এটি আমাদের প্রতিচ্ছবি, স্নায়ুতন্ত্র, নমনীয়তা, বক্তৃতা, ভাষা যোগাযোগ (লিখিত বা মৌখিক) এবং সংখ্যা সম্পর্কিত যেকোনো কিছু নিয়ন্ত্রণ করে।

এমনসময়, যখন এই দুটি গ্রহ মীন রাশিতে মিলিত হতে চলেছে, তখন এটাই স্বাভাবিক যে, এর ফলে মানুষের বুদ্ধিমত্তা পরম শক্তির প্রতি নিবেদিত হবে, মানুষ আধ্যাত্মিক জগতের দিকে বেশি ঝুঁকে পড়বে এবং যত্ন নেবে এবং এছাড়াও নির্জনে যেতে ইচ্ছুক হতে পারে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকলে কিছু লোক ভুল পথ অবলম্বন করতে পারে, যার কারণে তাদের স্বাস্থ্যে কিছু সমস্যা হতে পারে বা ব্যক্তি অবৈধ বা অন্যায় কাজের পথে যেতে পারেন। যার কারণে আপনাকে হাসপাতাল এমনকি জেলও যেতে হতে পারে।

মীন রাশিতে সূর্য্য আর বুধের সংযোগ: সময়

সূর্য্য 15 মার্চ, 2022 এ মীন রাশিতে গোচর করতে চলেছে আর বুধ গ্রহ 24 মার্চ, 2022 এ মীন রাশিতে গোচর করছে। সেইজন্য এই সংযোগ 24 মার্চ,2022 এ সকাল 10 বেজে 44 মিনিটে তৈরী হচ্ছে।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

মীন রাশিতে সূর্য্য আর বুধের সংযোগে দেশ আর দুনিয়াতে প্রভাব

মীন রাশিতে সূর্য্য বুধের সংযোগে রাশি অনুসারে প্রভাব

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য, এই সংযোগটি তাদের দ্বাদশ ভাবে ঘটতে চলেছে, তাই তাদের স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক ও সতর্ক থাকতে হবে। এই সময়ে, আপনার সন্তানদের স্বাস্থ্যের প্রতি ত্রুটির কারণে আপনাকে ভারী চিকিৎসা ব্যয়ও বহন করতে হতে পারে। তবে আপনি যদি এই রাশির শিক্ষার্থী হয়ে থাকেন এবং আপনি আরও পড়াশোনা করার জন্য বিদেশে যেতে চান এবং এই প্রসঙ্গে চেষ্টা করছেন, তবে এই সময়টি আপনার জন্য উপযুক্ত বলে প্রমাণিত হবে।

বৃষভ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে এই সংযোগ ফলদায়ক হতে চলেছে। যদি আপনার কোনো অর্থপ্রদান আটকে থাকে তবে আপনি এই সময় এটি পাবেন এবং আপনি যদি দীর্ঘ সময়ের জন্য কর্মক্ষেত্রে ট্রান্সফারের জন্য চেষ্টা করছেন এবং আপনার পরিবারের কাছাকাছি যেতে চান তবে আপনি এই প্রসঙ্গেও সুসংবাদ পেতে পারেন। এছাড়াও, আপনি এই সময় আপনার সঙ্গীর সাথে প্রেম রোমান্স এবং কথোপকথন উপভোগ করবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য দশম ভাবে সূর্য ও বুধের সংমিশ্রণ দারুণ ফল বয়ে আনবে, বিশেষ করে সরকারি ক্ষেত্রে, চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের জন্য। এই সময়, আপনার নেতৃত্ব এবং পরিচালনার গুণমান প্রশংসনীয় হবে এবং লোকেরা এটির প্রশংসা করবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য সময়টি খুব ভালো যাচ্ছে। এই সময়, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির শিক্ষার্থীরা যারা ভারতে থেকে বা বিদেশে গিয়ে উচ্চশিক্ষা করতে চান তারা এই প্রসঙ্গে শুভ ফল পেতে পারেন। এই সময় এবং এই সংযোগ শিক্ষক, পরামর্শদাতা, গুরু এবং ধর্মীয় নেতাদের জন্য চমৎকার হবে। কারণ তিনি অন্যদের অনুপ্রাণিত করতে এবং পরামর্শ দিতে সক্ষম হবেন।

সিংহ রাশি

এই সংযোগটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য কিছুটা কঠিন প্রমাণিত হতে পারে। কারণ যেখানে সূর্য আপনার লগ্ন ভাবের অধিপতি, এই গ্রহ বুধ আপনার অর্থের কারক হিসাবে বিবেচিত হয় এবং উভয়ই অষ্টম ভাবে একত্রিত হতে চলেছে, তাই এই সময়টি দেখায় যে এই সময় আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনার খরচ বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু অন্যদিকে, এই রাশির মানুষ যারা গুপ্ত বিজ্ঞান শিখতে চান, তাদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য, এই সংযোগটি আপনার সপ্তম ভাবে ঘটতে চলেছে। যার কারণে আপনি ব্যবসা, অংশীদারিত্ব এবং বিদেশ থেকে ব্যবসায়িক লাভের দিক থেকে শুভ ফল পাবেন। অন্যদিকে, আপনাকে আপনার জীবন সঙ্গীর সাথে অহংকার নিয়ে সমস্যার মুখোমুখি হতে হতে পারে তবে এটি আপনার আকর্ষণীয়তা এবং যোগাযোগ দক্ষতার কারণে দীর্ঘস্থায়ী হবে না এবং আপনি এটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

ফোন/চ্যাটের মাধ্যমে আচার্য্য পারুল থেকে জড়িত আর জানুন বুধের গোচরে নিজের জীবনে ব্যাক্তিগত কী প্রভাব পড়বে

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই সংযোগটি হবে তাদের ষষ্ঠ ভাবে এবং একে এর চেয়ে বেশি শুভ বলা যায় না। এই সময় আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা খুব দুর্বল হতে চলেছে, যার কারণে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও এই সময় আপনার জীবনে আর্থিক সমস্যাও দেখা দিতে পারে। তুলা রাশির জাতক জাতিকারা যদি বিবাদের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে তাতেও অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি

সূর্য ও বুধের সংযোগ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পঞ্চম ভাবে হবে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। যা বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে শুভ হতে চলেছে। বিশেষ করে যারা পিএইচডি, গবেষণা, গণিত, ভাষা সম্পর্কিত পড়াশোনার ক্ষেত্রে জড়িত তাদের জন্য। আপনি যদি আপনার কর্মজীবন শুরু করার চেষ্টা করেন তবে এটি তার জন্য একটি দুর্দান্ত সময়ও হতে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা যদি এই সময় তাদের বাড়িতে সত্যনারায়ণের কথা বা পূজা করান, তাহলে তাদের জন্য এটি শুভ সময় হবে। এটি আপনার বাড়িতে এবং পেশাগত জীবনে অনেক সুখ নিয়ে আসবে। এছাড়াও, আপনি যদি বাড়ি থেকে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি তার জন্যও দুর্দান্ত হতে চলেছে।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের জন্য এই সংযোগটি তাদের তৃতীয় ভাবে ঘটতে চলেছে। তৃতীয় বাহ্বতি যোগাযোগের দিকটি উপস্থাপন করে। এমন সময়, সৃজনশীলতা ও কল্পনাশক্তির ক্ষেত্রে এই সংযোগটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ ফল দেবে। যদিও, আপনার ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্কের বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। মতবিরোধের কারণে আপনার মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

কুম্ভ রাশি

দ্বিতীয় ভাবটি কণ্ঠস্বরকে বোঝায় এবং বুধ গ্রহটি যোগাযোগের প্রতিনিধিত্ব করে এবং সূর্য গ্রহ শক্তির প্রতিনিধিত্ব করে, তাই দ্বিতীয় ভাবে এই সংযোগটি কুম্ভ রাশির লোকদের শক্তিশালী বক্তা হওয়ার জন্য সহায়ক প্রমাণিত হবে। যদিও, এটি আপনার জীবনসঙ্গীর সাথে বিবাদের পরিস্থিতিও তৈরি করতে পারে। তাই সতর্কতা অবলম্বন করুন।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য, এই সংযোগটি তাদের ঊর্ধ্বাকাশে ঘটতে চলেছে এবং এটি অত্যন্ত শুভ বলে বিবেচিত হতে পারে। এই সময়, আপনার মর্যাদা এবং অবস্থান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনার চারপাশের মানুষকে মুগ্ধ করবে। আপনার ব্যবস্থাপনা দক্ষতা কর্মক্ষেত্রে সিনিয়র এবং আধিকারিকদের প্রভাবিত করবে। এর সাথে, আপনি এই সময়ে পদোন্নতিও পেতে পারেন এবং এই সময় আপনি সরকারী নীতি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

সূর্য্য আর বুধের শুভ পরিনাম বৃদ্ধি করার উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer