মিথুনে শুক্র গোচর শীঘ্রই - 13th July 2022 TEASER

Author: Pallabi Pal | Updated Mon, 04 July 2022 15:01 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, বিবাহ, সৌন্দর্য এবং সুখের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র গ্রহ জাতক/জাতিকাদের সুখ দেয়। এছাড়াও, শুক্র গ্রহটি ব্যক্তির জীবনে উৎসাহ প্রদানের জন্য পরিচিত এবং এটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচিত হয়। যাদের জীবনে সৃজনশীল চিন্তাভাবনার গতিশীলতার আশা আছে তাদের জন্য শুক্র গ্রহটি খুব সহায়ক হতে পারে।


কুণ্ডলীতে শুক্র গ্রহ মজবুত না হলে এই ধরনের ব্যক্তির ব্যক্তিগত জীবনে সুখ, ভালবাসা এবং অর্থ পায় না। এছাড়া যাদের জন্মকুণ্ডলীতে শুক্র গ্রহ শুভ ও মজবুত অবস্থানে থাকে তারা তাদের জীবনে কাঙ্খিত সুখ, আর্থিক সমৃদ্ধি প্রভৃতি লাভ করে। অন্যদিকে, যদি কুণ্ডলীতে শুক্র গ্রহ অশুভ অবস্থানে থাকে, তবে এই ধরনের ব্যক্তি জীবনে সফল হতে পারেন না এবং তাদের জীবনে হতাশার সম্মুখীন হতে হয়। এর পাশাপাশি ব্যক্তিগত ও দাম্পত্য জীবনে অতৃপ্তির অনুভূতিও এ ধরনের ব্যক্তিদের বিরক্ত করে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মিথুন রাশিতে শুক্রের গোচর: কী হবে প্রভাব

শুক্র গ্রহ শীঘ্রই মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে, যেটি বুধ গ্রহ দ্বারা শাসিত। সময় এবং তারিখ সম্পর্কে কথা বললে, শুক্রের এই গোচরটি 13 জুলাই, 2022 সকাল 10 বেজে 41 মিনিটে ঘটবে।

আমরা যদি মিথুন রাশি সম্পর্কে কথা বলি, তাহলে মিথুন রাশি হল একটি বায়ুর উপাদান, যার শাসক বুধ গ্রহ হিসাবে বিবেচিত হয়, যা বুদ্ধি এবং শিক্ষার গ্রহ। শুক্র এবং বুধ, এই দুটি গ্রহই বন্ধুত্বপূর্ণ প্রকৃতির গ্রহ। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষ প্রফুল্ল এবং ইতিবাচক হয়।

তা ছাড়া এই রাশির মানুষরাও খুব উৎসাহী প্রকৃতির হয়ে থাকে। তাদের মনে উদ্দীপনা ও কৌতূহল অবিচল থাকে। প্রেম এবং রোম্যান্স সম্পর্কে কথা বললে, এই রাশির মানুষেরা প্রেমে খুব খুশি এবং সর্বদা তাদের ভালবাসার পিছনে ছুটতে প্রস্তুত এবং রোম্যান্সের ক্ষেত্রে তারা কিছুটা আবেগপ্রবণ হতে পারে।

এর সাথে, এই লোকেদের মধ্যে ভ্রমণের আগ্রহ দেখা যায় এবং সেই সাথে তাদের মধ্যে কৌতূহল বা ঝোঁক থাকে।

জাতকদের উপর শুক্র গোচরের প্রভাব

দেশ আর দুনিয়াতে শুক্রের এই গোচরের প্রভাব

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিদের মিলবে শুক্র গোচরের শুভ পরিণাম

সিংহ রাশির জাতক জাতিকারা এই গোচরের সময় ভাল অর্থ লাভের অবস্থানে থাকবেন এবং আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কর্মজীবনে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। এছাড়াও, আপনি কাজের ক্ষেত্রের দিক থেকেও কিছু সুবিধা পেতে পারেন। কাজের প্রতি আপনার নিষ্ঠাও এই সময় স্বীকৃত এবং প্রশংসা করা হবে।

এর বাইরে কিছু নিযুক্ত ব্যক্তি চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন, যা আপনাকে সন্তুষ্টি দেবে। আপনি আপনার কাজের প্রতি আরও বেশি ঝুঁকে পড়বেন। এছাড়াও, আপনার কথা বলার ধরন এবং আপনার বক্তৃতা এই সময় আপনার সিনিয়রকে প্রভাবিত করতে পারে বলে আপনার জীবনে অনেক অনুকূল পরিবর্তনের একটি মজবুত সম্ভাবনা রয়েছে।

শুক্রের এই গোচরের সময়, তুলা রাশির জাতক/জাতিকারা ভাগ্যের উল্লেখযোগ্য সমর্থন পাবেন, যার ভিত্তিতে আপনি উন্নতি এবং সাফল্যের দিকে এগিয়ে যাবেন। এই রাশির কিছু মানুষ তাদের কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারে। এই সুযোগগুলো থেকেও আপনি সফলতা পাবেন। আপনি আধ্যাত্মিক প্রকৃতির প্রতি আরও আগ্রহী হতে চলেছেন এবং এটিকে উন্নত করার জন্য কিছু পদক্ষেপও নিতে পারেন।

এছাড়াও, আপনি আপনার পরিবারের সাথে একটি নৈমিত্তিক ভ্রমণে যেতে পারেন এবং আপনি এই ভ্রমণ থেকে সুখ পাবেন। পরিবার ও সন্তানদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। আপনি আপনার সন্তানের দিক থেকে এমন অনেক সুযোগ পেতে পারেন, যা আপনাকে গর্বিত করবে। এছাড়াও, তুলা রাশির জাতকরা তাদের কর্মজীবনের ক্ষেত্রে পদোন্নতি এবং ভাগ্য পাবেন, যার কারণে আপনার জীবনে সর্বাঙ্গীণ সুখ থাকবে।

শুক্রের এই গুরুত্বপূর্ণ গোচরের সময়, কুম্ভ রাশির জাতক/জাতিকারা জীবনে সন্তুষ্টি এবং সুখ পাবেন, যা আপনাকে একটি ভাল অবস্থানে উপস্থিত করবে। আপনার সন্তানদের বিকাশ সম্পর্কে জেনে আপনি আনন্দিত এবং গর্বিত বোধ করবেন। এই সময়, আপনার সন্তানরা তাদের দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবে, যা আপনার জীবনে সুখ আনবে।

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জীবনে আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে এবং এই সময়ে সন্তুষ্টি লাভের অনেক সুযোগ পাওয়া যাচ্ছে। এ ছাড়া শেয়ারবাজারে লিপ্ত হওয়ার আগ্রহ আপনার দিক থেকে বাড়তে পারে এবং এতে আপনি লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার সাথে যুক্ত তারা শুভ ফল পাবেন এবং আপনার ভাল লাভ হবে। সৃজনশীলতা, শৈল্পিকতা এবং এই জাতীয় অন্যান্য ক্রিয়াকলাপের প্রতি আপনার আগ্রহ এই সময় বাড়তে পারে এবং আপনি এটি বিকাশ করার অবস্থানে থাকবেন।

কুন্ডলীতে রাজযোগ কবে থেকে? রাজযোগ রিপোর্ট থেকে জানুন জবাব

শুক্রের এই গোচর থেকে এই রাশিরা থাকুন বিশেষ সাবধান

শুক্রের এই গোচরের সময় মকর রাশির জাতক জাতিকারা খুব বেশি অর্থ নাও পেতে পারেন। এসময় যে টাকা আপনি পাবেন, তা সঠিকভাবে ব্যবহার করতেও আপনি ব্যর্থ হতে চলেছেন। এগুলি ছাড়াও, এই সময় আপনার ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি উদ্বিগ্ন হতে পারেন। এই গোচরের সময়, আপনার জন্য কাজের চাপ বেশি হতে চলেছে, যার কারণে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং তবেই আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

যদিও, ইতিবাচক দিক থেকে, আপনি উত্তরাধিকারের মাধ্যমে লাভ করার অবস্থানে আছেন বলে মনে হচ্ছে। ব্যক্তিগত জীবনে এই গোচর আপনার পক্ষে অনুকূল হবে না। তাই যতটা সম্ভব সতর্ক থাকুন।

শুক্রের এই গোচরের সময় কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক সমস্যা ও সুযোগ-সুবিধার অভাবের সম্মুখীন হতে হতে পারে। পারিবারিক সম্পর্কের অভাব এবং কিছু সমস্যার কারণেও আপনাকে অসুবিধায় পড়তে হতে পারে। এগুলি ছাড়াও কর্কট রাশির কিছু লোকের এই সময় ত্বকের সমস্যা ইত্যাদির মতো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

এটা সম্ভব যে এই সময় আপনার আত্মবিশ্বাসের সামান্য হ্রাসও হতে পারে, যা আপনার ভবিষ্যতের জন্য উপযুক্ত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াতে পারে। অর্থের দিক থেকে, পরিবারে আপনার প্রতিশ্রুতির কারণে, আপনার ব্যয় বেশি হতে পারে, যার কারণে আপনাকে ভুগতে হতে পারে।

শুক্র গোচরের সময় বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থ সমস্যা এবং অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনার ব্যস্ত জীবনের কারণে, আপনি আপনার প্রেমী বা সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটাতেও ব্যর্থ হচ্ছেন, যার কারণে আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে কিছু বিবাদ হতে পারে।

তর্ক এবং মারামারি এড়াতে, আপনার কথাবার্তাই ধ্যান দিন এবং আপনার জীবনে সুখ বজায় রাখার চেষ্টা করুন। এছাড়াও, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময় কাঁধে ব্যথা এবং ঘাড় সম্পর্কিত সমস্যার প্রবল সম্ভাবনা রয়েছে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই সময় শুক্রের লাভকারী প্রভাব বৃদ্ধি করার উপায়গুলি হল

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer