মঙ্গলের মীন রাশিতে গোচর শীঘ্রই - 17 মে 2022 Teaser

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল হল সাহস এবং সংকল্পের গ্রহ। বলা হয়ে থাকে যে মঙ্গল গ্রহের মজবুত স্থিতি ছাড়া যে কোনও ব্যক্তির পক্ষে তাত্ক্ষণিকভাবে কোনও সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে থাকে এবং মঙ্গল যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে ভাল অবস্থানে থাকে তবে তিনি তার কাজের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখেন এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হন।

সাহস এবং সংকল্পের এই গ্রহ 17 মে, 2022 র সকালে 08 বেজে 58 মিনিটে মীন রাশিতে গোচর করতে চলেছে। এই ব্লগের মাধ্যমে আসুন জেনে নিই মঙ্গল গ্রহের এই গোচর দেশ ও দুনিয়াতে কী প্রভাব ফেলবে এবং এর নেতিবাচক প্রভাব এড়াতে কী কী ব্যবস্থা বা উপায় করা যেতে পারে।

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মঙ্গলের মীন রাশিতে গোচর

মঙ্গল গ্রহ 17 মে, 2022 এ তার বন্ধুত্বপূর্ণ রাশি মীন রাশিতে গোচর করবে, যা বৃহস্পতি গ্রহের মালিকানাধীন। এর কারণে আধ্যাত্মিক কাজের প্রতি দেশবাসীর আগ্রহ বাড়তে পারে। এছাড়াও, কিছু লোককে কাজের কারণে এই সময় বেশি ভ্রমণ করতে হতে পারে। যারা বিদেশ ভ্রমণ করতে ইচ্ছুক তাদের জন্য এই গোচর ফলপ্রসূ হবে।

আর্থিকভাবে, দেশীয় ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবে, তবে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকায় সঞ্চয়ের সুযোগ কম হবে। এটা সম্ভব যে এই সময় মানুষের ব্যবসা করার আগ্রহও বাড়বে, তারা যদি তা করে তবে তাদের উন্নতি সম্ভব হবে। মঙ্গল গ্রহের এই গোচরের সময়কালে জাতক/জাতিকারা খুব ভালো করে বুঝতে পারবেন কোনটা তাদের জন্য ভালো আর কোনটা খারাপ। এর মাধ্যমে তারা তাদের লক্ষ্য পূরণে সফল হবে।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

মঙ্গলের এই গোচরে ভারত আর বিশ্বে প্রভাব

জাতকদের উপর মঙ্গল গোচরের প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মঙ্গলের মীন রাশিতে গোচর: কাদের জন্য শুভ-অশুভ?

এই রাশিদের মিলবে শুভ পরিণাম:

বৃষভ: আর্থিকভাবে এই সময়টি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার আয়ের প্রবাহ ভালো হবে। আপনি যদি আপনার কর্মজীবন শুরু করতে যাচ্ছেন তবে আপনি এই বিষয়ে ইতিবাচক ফলাফল পাবেন। এই সময়, আপনি কিছু নতুন বন্ধু তৈরি করবেন এবং ভাল সহকর্মী পাবেন, যারা প্রয়োজনের সময় আপনাকে সমর্থন এবং গাইড করবে। এই সময় আপনি বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

তুলা: আর্থিকভাবে, অর্থের প্রবাহ ভাল থাকবে এবং অর্থ সঞ্চয়ও সম্ভব হবে। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি লাভের অনেক সুযোগ পাবেন। এমন পরিস্থিতিতে অংশীদারিত্বে ব্যবসা করাও ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময় আপনি অসাধ্য কাজ সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি বিনিয়োগের মতো বড় সিদ্ধান্ত নেওয়ার পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল। এই সময় আপনি ঋণ এবং উত্তরাধিকারের মাধ্যমে সুবিধা পেতে পারেন।

মকর: আপনার জন্য এই গোচর উন্নয়নশীল প্রমাণিত হবে। আপনি যদি আপনার কর্মজীবন বা অর্থ সংক্রান্ত একটি বড় সিদ্ধান্ত নিতে চান তবে এই সময় আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনি আপনার কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন এবং প্রয়োজনে তারা আপনাকে সাহায্য করবে। আর্থিকভাবেও, এই সময়টি অনুকূল প্রমাণিত হবে কারণ আয়ের প্রবাহ ভাল থাকবে এবং সঞ্চয়ের সুযোগ থাকবে।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিরা পেতে পারেন অশুভ পরিণাম:

মেষ: মঙ্গলের এই গোচরের সময় আপনাকে আপনার অর্থের যত্ন নিতে হবে কারণ অবহেলার কারণে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। পেশাগতভাবে দেখলে, কর্মক্ষেত্রের বিশৃঙ্খল পরিবেশ আপনাকে কাজের চাপে ফেলতে পারে এবং এর কারণে আপনি বিরক্ত হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে এই সময় প্রত্যাশার চেয়ে কম লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে ব্যবসা সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনি মাথাব্যথা এবং পায়ে ব্যথার মতো সমস্যায় ভুগতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মঙ্গলের এই গোচরের সময় আপনি আপনার ধৈর্য হারিয়ে ফেলতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে, তাই নিজেকে ধৈর্য্যবান এবং ইতিবাচক রাখার চেষ্টা করুন।

সিংহ: এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ চোখের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময় কিছুটা নার্ভাস দেখা দিতে পারেন বা আপনার মনে একটি অদ্ভুত ভয় থাকতে পারে। আপনি খুব আবেগপ্রবণ প্রকৃতির হতে পারেন এবং একই সাথে আপনি হঠাৎ কোনো কিছু নিয়ে খুব উত্তেজিত হয়ে পড়তে পারেন। নতুন বিনিয়োগের বিষয়ে যে কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাকে বুদ্ধিমানের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পেশাগতভাবে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক সম্পর্কে কথা বললে, অবহেলার কারণে অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই বিষয়ে আরও সতর্ক থাকুন।

কন্যা: এই সময়, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন দেখা যাবে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে কিছু সময় কাটাতে এবং তার সাথে কথা বলে জিনিসগুলি সমাধান করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিকভাবে, ব্যয় বৃদ্ধির কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে ব্যবসার সাথে লেনদেন করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে যাতে আপনি ভাল মুনাফা অর্জন করতে পারেন।

মঙ্গল গ্রহের শুভ পরিণাম বৃদ্ধির জন্য জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer