মঙ্গলের মেষ রাশিতে গোচর শীঘ্রই - 27 জুন 2022 TEASER

এই নিবন্ধে, আমরা মেষ রাশিতে মঙ্গল গ্রহের শীঘ্রই হতে চলা গোচরের সম্পর্কে কথা বলব এবং এই গোচরটি কেন বিশেষ হতে চলেছে তাও জানব। অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ মঙ্গলের এই গুরুত্বপূর্ণ গোচরটি 27 জুন, 2022 তারিখে সকাল 5 টা বেজে 39 মিনিটে ঘটবে। মেষ রাশিকে মঙ্গল গ্রহের চিহ্ন হিসাবে বিবেচনা করা হয় এবং যেহেতু এই গোচরের সময় মঙ্গল তার নিজস্ব রাশিতে পরিক্রমণ করছে, তাই এই পরিবর্তনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।


মঙ্গল এবং রাহুর সংযোগও এই সময়ে ঘটতে চলেছে, যা এই সময়কালে স্থানীয়দের সংকল্প এবং আবেগ বৃদ্ধির লক্ষণ।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

মেষ রাশিতে মঙ্গলের গোচর

মেষ রাশি সম্পর্কে কথা বললে, এটি মঙ্গলের মালিকানাধীন রাশিচক্র এবং এটি প্রাকৃতিক রাশিচক্রের প্রথম রাশিচক্রও। এই গোচর চলাকালীন, মঙ্গল সরাসরি তার নিজের রাশিতে অবস্থিত হতে চলেছে। যে কোনো গ্রহ যখন নিজের রাশিচক্রে অবস্থান করে বা গোচর করে তখন তা শুভ ফল দেয় বলে মনে করা হয়। যেহেতু এখানে রাহুর সাথে মঙ্গলও যুক্ত হতে চলেছে, তাই সম্পর্কের ক্ষেত্রে ফলাফল কিছুটা ভিন্ন হতে পারে।

স্বাস্থ্য উদ্বেগের বিষয় হতে পারে। বিপরীতে, এই সময়টি কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য খুব অনুকূল হবে। এছাড়াও, কর্মজীবনে সমৃদ্ধি এবং অর্থের প্রবাহও এই সময়ের মধ্যে সম্ভব। সহজ কথায়, এই সময় প্রতিকূল কিছুই ঘটবে না।

এ ছাড়া মেষ রাশিতে মঙ্গল গোচর কঠোর পরিশ্রমের পরে আরও সাফল্যের প্রবল ইঙ্গিত দেয়। মঙ্গল গ্রহের গোচর চলাকালীন, জাতক/জাতিকারা দ্রুত চলাফেরা করতে এবং তাদের ভবিষ্যতের জন্য দ্রুত সিদ্ধান্ত নিতে দৃঢ়প্রতিজ্ঞ হতে পারে। অন্যদিকে, জাতক/জাতিকারা তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হতে পারে।

এছাড়াও, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে মঙ্গল গ্রহ ব্যক্তিকে তার রাশিফলের ইতিবাচক বা নেতিবাচক অবস্থান অনুসারে ফলাফল দেয়।

মেষ রাশিতে মঙ্গল গোচরে জাতকদের উপর প্রভাব

ভারত আর বিশ্বে মেষ রাশিতে মঙ্গল গোচরের প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মেষ রাশিতে মঙ্গলের গোচর: কোন রাশিদের জন্য অনুকূল-প্রতিকূল?

এই রাশিদের মিলবে শুভ পরিণাম

যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারাও এই সময় এই প্রসঙ্গে ভাল খবর পেতে পারেন। মঙ্গল গ্রহের এই গোচরের সময়, জাতক/জাতিকাদের জীবনে অর্থের প্রবাহ চমৎকার হতে চলেছে এবং আপনি সম্পদ সংগ্রহ করতেও সক্ষম হবেন। আপনি আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি দেখতে পাবেন।এর পাশাপাশি কিছু জাতক/জাতিকারা তাদের কঠোর পরিশ্রমের জন্য পদোন্নতিও পেতে পারে।

সামগ্রিকভাবে, মিথুন রাশির জাতকরা এই সময় সর্বাঙ্গীণ সুখ পেতে চলেছে, যার কারণে আপনার স্বাস্থ্য চমৎকার হবে। এর পাশাপাশি, আপনি এই সময় যে কোনও কঠিন কাজ অত্যন্ত স্বাচ্ছন্দ্য এবং সংকল্পের সাথে সম্পন্ন করতে সক্ষম হবেন।

কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে নতুন পরিবর্তনের জোরালো সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত ব্যাপারে কথা বললে, এই সময় এই রাশির জাতক জাতিকারা তাদের ভাইবোনদের কাছ থেকে ভাল সমর্থন পাবেন এবং আপনিও অনেক উল্লেখযোগ্য সাফল্য অর্জনে সফল হতে চলেছেন।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিদের থাকতে হবে সাবধান

এটি করলে আপনি আপনার জীবনের এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। অন্যথায়, আপনার জীবনে অপ্রয়োজনীয় ছোটখাটো সমস্যা তৈরি হতে থাকবে, যা আপনার সুখকে হ্রাস করতে পারে। এছাড়াও বৃষ রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার ক্ষেত্রে যুক্ত তাদের এই ট্রানজিটের সময় আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, আপনার জীবনে অর্থের ক্ষতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, অংশীদারদের সাথে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

যে কোনও যাত্রার সময় বিশেষভাবে সতর্ক থাকুন কারণ এই সময় আপনার অর্থ হারানোর সম্ভাবনা রয়েছে। সম্ভব হলে দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন। এর পাশাপাশি, আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিত। বিশেষ করে আপনার চোখের যত্ন নিন। অন্যথায়, এর সাথে সম্পর্কিত যে কোনও সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন বিশেষ করে এই গোচরের সময় আপনার চোখের ব্যাপারে। এর পাশাপাশি এই সময় মাথাব্যথার সমস্যাও আপনাকে সমস্যায় ফেলতে পারে। এ বিষয়েও সচেতন হোন।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই সময় মঙ্গলের শুভ প্রভাব বাড়ানোর সরল জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Talk to Astrologer Chat with Astrologer