মঙ্গলের মকর রাশিতে গোচর - 26 February 2022 Teaser

শীঘ্রই মঙ্গল গ্রহ মকর রাশিতে গোচর করতে চলেছে। এই বিশেষ নিবন্ধে, আমরা জানব যা 26 ফেব্রুয়ারি 2022 সালের এই গোচরে দেশ ও বিশ্বে কী প্রভাব পড়বে। সময়ের কথা বললে, মঙ্গল গ্রহ মকর রাশিতে গোচর করবে দুপুর 2 বেজে 46 মিনিটে হবে। আসুন মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তনের বৈশ্বিক প্রভাব জেনে নেওয়া যাক।


মঙ্গলকে সাহস এবং সংকল্পের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল গ্রহের মজবুত স্থিতি ছাড়া ব্যক্তি তার জীবনে দ্রুত সিদ্ধান্ত নেওয়ার সাহস করতে পারে না। যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে মঙ্গল গ্রহ ভাল স্থিতিতে বা শক্তিশালী স্থিতিতে থাকে তবে এই জাতীয় ব্যক্তিরা তাদের কাজের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ প্রাপ্ত করবেন এবং এই জাতীয় ব্যক্তিরা ভাল এবং দ্রুত সিদ্ধান্ত নিতে পরিচিত।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

মঙ্গলের মকর রাশিতে গোচর: কী পড়বে প্রভাব?

আমরা আগেই বলেছি যে, মঙ্গল শীঘ্রই 26 ফেব্রুয়ারি, 2022 এ মকর রাশিতে গোচর করবে। মকর রাশি হল শনির মালিকানাধীন রাশি এবং এটি ইঙ্গিত করে যে এই রাশিতে মঙ্গল গ্রহের এই রাশিতে প্রবেশ জাতক/জাতিকাদের কর্মজীবনে ভাল প্রদর্শন করার সুযোগ প্রদান করতে পারে।

এছাড়াও মঙ্গলে মকর রাশিতে গোচরের প্রভাবের কারণে ব্যক্তিটি ভাল সিদ্ধান্ত নিতে এবং অন্যদের উপর শাসন করতে সক্ষম হবেন।

মঙ্গলের মকর রাশিতে প্রবেশ প্রাকৃতিক রাশির দশম রাশিতে ঘটতে চলেছে, তাই উচ্চ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপকভাবে নতুন কর্মজীবনের সুযোগের জন্য প্রবল হবে। ব্যক্তিরা এই সময় কর্মজীবনের বৃদ্ধি এবং একই সাথে সম্পর্কিত হতে আরও আগ্রহী হতে পারে। এছাড়াও, এই গোচর সময়কালে নতুন চাকরির সুযোগের সম্ভাবনাও বেশি হতে চলেছে।

ভারত আর বিশ্বতে মঙ্গল গোচরের প্রভাব

মঙ্গলের গোচরের জাতকদের উপর কী প্রভাব পড়বে?

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মঙ্গল গোচর 2022: কোন রাশিদের জন্য প্রমাণিত হবে শুভ-অশুভ?

এই রাশিরা পাবেন শুভ পরিণাম

মেষ রাশি: এই সময় আপনি একটি আরামদায়ক অবস্থানে থাকবেন এবং ক্যারিয়ার এবং বৃদ্ধিতে আপনার কর্মক্ষমতা খুব ভাল হতে চলেছে। এ ছাড়া ক্যারিয়ার নিয়ে আপনার মনে যত সচেতনতাই থাকুক না কেন, তাতে আপনি বৃদ্ধি পাবেন। এই সময় কাজের প্রতি আপনার আগ্রহ আরও বেশি হতে চলেছে এবং আপনি এই প্রেক্ষাপটে সফল হওয়ার জন্য সর্বাত্মক প্রচেষ্টা এবং প্রচেষ্টা করবেন। এই সময় আপনার অর্থ উপার্জনের ক্ষমতা খুব বেশি হবে এবং আপনি এই সময় ভাল পদোন্নতির সুযোগও পাবেন।

সিংহ রাশি: এই সময়, আপনি আপনার দৃঢ় প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের ভিত্তিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি এই সময় একজন সফল ব্যক্তি হিসাবে আবির্ভূত হওয়ার জন্য একটি শক্তিশালী অবস্থানে উপস্থিত হতে পারেন। চাকরির ক্ষেত্রে এই সময়টা আপনার জন্য খুবই অনুকূল হবে। এই সময় আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন পাশাপাশি পদোন্নতিরও প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি এই সময় ঋণ এবং উত্তরাধিকারের মাধ্যমে ভাল অর্থ পাবেন। এই সময়ে আপনি কঠিন কাজগুলিকে সহজ করতে সক্ষম হবেন। এই সময়ে, আশাবাদ আপনার ভিতরে থাকবে, যার কারণে আপনি কোনও কাজের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে সফল হতে পারেন।

বৃশ্চিক রাশি: এই কারণে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। অবশ্যই, এই সময় আপনার প্রচেষ্টা স্বাভাবিক হবে, তবে আপনি অবশ্যই তাদের কাছ থেকে প্রচুর সাফল্য পাবেন। এই সময় আপনি প্রচুর সুবিধা পাবেন। আপনি আপনার কর্মজীবনে আরও সুবিধা পাবেন এবং সেই সাথে সম্পর্কিত বিকাশ আপনার জীবনেও দেখা যাবে। আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন যা আপনার আর্থিক অবস্থা এবং ভাগ্যকে বাড়িয়ে তুলবে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময় আমরা ভাল মুনাফা করতে সক্ষম হব।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

এই রাশির জাতকরা বিরূপ ফল পেতে পারেন

মিথুন রাশি: এই সময়, আর্থিক দিক, ক্যারিয়ারের মতো গুরুত্বপূর্ণ দিকগুলির পরিপ্রেক্ষিতে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনাকে আপনার পদক্ষেপগুলি এবং পরিকল্পনা খুব সাবধানে করতে হবে। এগুলি ছাড়াও, আপনি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হলেও, আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সময়টা আপনার জন্য ভালো হবে যদি আপনি কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকেন। এটা সম্ভব যে এই সময়ে আপনার ধৈর্য কমে যাচ্ছে, তাই আপনাকে এই সময় আধ্যাত্মিক অনুশীলন করতে হতে পারে।

কর্কট রাশি: চাকরি এবং অর্থের প্রবাহ সম্পর্কিত প্রগতিশীল ফলাফল দেখতে এই সময়টি আপনার পক্ষে সহজ হবে না। এমনকি আপনি যদি কোথাও থেকে অর্থ উপার্জন করেন তবে আপনি এই অর্থ জমা করার অবস্থানে থাকবেন না কারণ এই সময় আপনার ব্যয় অনেক বেড়ে যাবে। আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনি ভালো মুনাফা নাও পেতে পারেন। এই সময়কালে, আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্তেজনা পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনার সম্পর্কের সম্প্রীতি দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

তুলা রাশি: অর্থের ক্ষেত্রে প্রত্যাশিত সুবিধা পেতে আপনি কিছুটা বিলম্বের সম্মুখীন হতে পারেন। এছাড়াও, এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এই সময়, আপনার পরিবারে এমন কিছু সমস্যা দেখা দিতে পারে, যার কারণে সম্পর্কে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার বাড়ির জন্য ক্রমবর্ধমান ব্যয়ের মুখোমুখি হতে হতে পারে, যার কারণে আপনি বিরক্ত বোধ করতে পারেন।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মঙ্গল গ্রহের অনুকূল পরিণাম প্রাপ্ত করার জন্য অবশ্যই অবলম্বন করুন এই উপায়গুলি

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।।

Talk to Astrologer Chat with Astrologer