রাহু গোচর 2022 - Rahu Transit 2022 in Bengali

এস্ট্রসেজ দ্বারা রাহু গোচর 2022 আপনি 12টি রাশির সমস্ত জাতক/জাতিকাদের জীবনে রাহুর গোচর প্রভাব সম্পর্কে জানতে পারবেন। এর সাথে, আপনি বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে 2022 সালের ভবিষ্যবাণী থেকেও তথ্য পাবেন যে ছায়া গ্রহ রাহু আপনার প্রেম জীবন, পেশাগত জীবন, বিবাহিত জীবন, শিক্ষাগত জীবন ইত্যাদিতে কী প্রভাব ফেলবে।


ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

বৈদিক জ্যোতিষে রাহু গোচর

রাহুকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয় তবে অন্যান্য সাতটি গ্রহ যেমন সূর্য, চন্দ্র, বুধ, মঙ্গল, শুক্র, শনি এবং বৃহস্পতির মতো এর কোনও শারীরিক অস্তিত্ব নেই। বৈদিক জ্যোতিষশাস্ত্রে এবং ধর্মীয় দৃষ্টিকোণ থেকে রাহুর গুরুত্ব রয়েছে। পৌরণিক কথা অনুসারে, যখন সমুদ্র মন্থন থেকে অমৃতের কলস পাওয়া যায়, তখন সেই অমৃতের জন্য দেবতা ও অসুরদের মধ্যে প্রচণ্ড যুদ্ধ হয়। তখন ভগবান বিষ্ণু মোহিনী রূপে ছদ্মবেশ ধারণ করেন এবং এই ঝগড়ার অবসান ঘটাতে এবং দেবতাদের অমৃত পান করার জন্য সেখানে উপস্থিত হন। তারপর মোহিনী দেবতা ও অসুরদের দুটি পৃথক সারিতে বসতে বললেন। মোহিনীর সুন্দর শরীরের ছদ্মবেশে, সমস্ত অসুররা সবকিছু ভুলে গেল এবং মোহিনী চতুরতার সাথে দেবতাদের কাছে অমৃত পান করা শুরু করল। এসবের মাঝে স্বরভানু নামে এক অসুর ছদ্মবেশ পরিবর্তন করে দেবতাদের লাইনে বসে অমৃত পান করতে লাগলেন। তখন সূর্য ও চন্দ্রের সন্দেহ হয় এবং ভগবান বিষ্ণুকে এই কথা জানান। এতে ক্ষুব্ধ হয়ে ভগবান বিষ্ণু তাঁর সুদর্শন চক্র দিয়ে অসুরের মস্তক বিচ্ছিন্ন করেন। পরবর্তীতে, দুটি বিভক্ত অংশের মধ্যে, মাথার অংশটি রাহু এবং ধড়টি কেতু নামে পরিচিত ছিল।

রাহুকে মায়ার গ্রহ বলা হয়। এটি অস্পষ্ট দৃষ্টি, মিথ্যা আশা এবং কুসংস্কার নিয়ে আসে। রাহুর প্রভাবে জাতক চিন্তা ও দিবাস্বপ্নে হারিয়ে যেতে পারে। এটি জাতক জাতিকাদের জীবনে খুব গভীর প্রভাব ফেলতে পারে এবং জুয়া, মাদকাসক্তি, খারাপ আসক্তি এবং অবৈধ কার্যকলাপের সাথে বিপ্লব এবং উদ্ভাবনের দিকে নিয়ে যেতে পারে। যা নির্ভর করে রাহু কোন ভাবে অবস্থান করছে তার উপর। রাহু যদি কোন ব্যক্তির কুণ্ডলীর শুভ ভাবে অবস্থান করে তবে এটি ইতিবাচক ফল দেয় এবং যদি এটি অশুভ ঘরে থাকে তবে এটি নেতিবাচক ফল দেয়। রাহুকে একটি প্রসারিত শক্তি হিসাবে দেখা হয় যা রাশিফলের প্রতিটি বাড়িতে যেখানে এটি উপস্থিত রয়েছে তার প্রভাবকে বাড়িয়ে তোলে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু একটি প্রভাবশালী গ্রহ, যেটি যে গ্রহের সাথে মিলিত হোক বা দৃষ্টিতে আসুক না কেন তার মতো আচরণ করা শুরু করে। এর সাথে যে ঘরেই থাকে, সেই বাড়ির মালিকের মতো আচরণ করে। রাহু আধুনিক বিশ্বে প্রযুক্তি এবং উন্নত প্রযুক্তির প্রতিনিধিত্ব করে। এটি ভিন্নভাবে চিন্তা করার ক্ষমতার একটি ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয় এবং বাক্সের বাইরে। রাহুও উদারনীতির প্রতিনিধিত্ব করে। মিডিয়া, বিমান এবং প্রযুক্তিগত উত্স সবই রাহুর প্রভাবে। আধুনিক বিশ্বে, রাহুর প্রথাগত সংজ্ঞা অর্থাৎ 'অশুভ গ্রহ' থেকে 'উদ্ভাবন'-এ পরিবর্তিত হয়েছে, রাহুর প্রভাব সম্পর্কে এখনও অনেক অনাবিষ্কৃত তথ্য রয়েছে যা সাধারণ মানুষের কাছে কম পরিচিত। 2022 সালে আপনার রাশিতে রাহুর প্রভাব সম্পর্কে জানতে নীচের প্রবন্ধটি পড়ুন।

রাহু গোচর 2022 তিথি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহুকে শনির পর সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলে মনে করা হয়। এর সাথে রাহুর প্রভাবকেও শনির প্রভাবের সাথে তুলনা করা হয়। একটি রাশিচক্র থেকে গোচর হতে এবং বকরী হতে 1.5 বছর সময় লাগে। এই বছর রাহু 12 এপ্রিল 2022 সকাল 11:18 টায় বৃষ থেকে মেষ রাশিতে গোচর করবে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

রাহু গোচর 2022 ভবিষ্যবাণী

রাহু গোচর 2022: মেষ

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য এপ্রিল মাসে রাহু তাদের লগ্নের দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। আপনার পারিবারিক জীবন এবং পেশাগত জীবনে কিছু অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে, আপনি এই সময়ে আপনার চাকরি এবং অর্থ হারানোর বিষয়ে নিরাপত্তাহীন বোধ করতে পারেন। আপনাকে এই বছরের প্রথম তিন মাসে ব্যক্তিগত সম্পত্তিতে কোনো ধরনের বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই চুক্তিটি আপনার জন্য নেতিবাচক হতে পারে। এই সময়ে আপনার কথা কড়া এবং তিক্ত হয়ে উঠতে পারে, যার কারণে আপনার প্রিয়জনও আঘাত পেতে পারে। তারপরে রাহু আপনার প্রথম ভাব দিয়ে প্রবেশ করবে, এই সময় আপনার অভিব্যক্তির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই সময়টি আপনার জীবনে কিছুটা শান্তি এবং স্বস্তি নিয়ে আসতে পারে। আপনার পরিবারের সাথে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে। রাহুর এই গোচর আপনার আর্থিক বিষয়েও স্থিতিশীলতা আনতে পারে। এই সময়ে আপনি কিছুটা বিভ্রান্ত এবং বিভ্রান্ত বোধ করতে পারেন, যার কারণে আপনি কোনও সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, এই সময় আপনার ঝোঁক নতুন কিছু শুরু করার বা অনন্য কিছু করার দিকে হতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের মধ্যে পার্থক্যের সম্ভাবনা রয়েছে, আপনার মাথায় ভারী হওয়া এবং পেশীতে ব্যথা হতে পারে। আপনি এই সময়ে অতিরিক্ত ব্যয় করতে পারেন এবং অনুৎপাদনশীল জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করতে পারেন। আপনি বেশিরভাগ সময় হারিয়ে যেতে পারেন এবং কী করবেন এবং কী করবেন না তা নিয়ে বিভ্রান্ত হতে পারেন। ব্যক্তিগত স্বাচ্ছন্দ্যের দিক থেকেও এই সময়টি আপনার পক্ষে অনুকূল নাও হতে পারে।

উপায়: ক্রমশ চারটি শনিবার পর্যন্ত একটি মাটির বাসনে জব ভরে জলে প্রবাহিত করে দিন।

মেষ সাপ্তাহিক রাশিফল

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

রাহু গোচর 2022: বৃষভ

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার আরোহণে অবস্থান করবে। এই সময়ে আপনি হারিয়ে যাওয়া এবং বিভ্রান্ত বোধ করতে পারেন। আপনাকে এই বছরের শুরুতে কোনো জরুরী সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনি সব দিক সঠিকভাবে মূল্যায়ন করতে পারবেন না। এই সময়ে আপনি বিশ্বাসের ক্ষেত্রেও সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার ঝোঁক নতুন এবং অনন্য কিছু করার দিকে থাকতে পারে। নিজেকে পরিপাটি এবং সুসজ্জিত রাখার জন্য আপনি নিজের খরচও করতে পারেন। আপনার ব্যক্তিত্ব এত আকর্ষণীয় হতে পারে যে লোকেরা আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব সম্পর্কে কথা বলতে পারে। এর পরে, এপ্রিল মাসে রাহু আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ ব্যয়ের ঘরে প্রবেশ করবে। এই সময় আপনার খরচ বাড়তে পারে এবং আপনাকে কিছু লোকসানও সহ্য করতে হতে পারে। এই সময় আপনার অপ্রয়োজনীয় এবং অনুৎপাদনশীল খরচ হতে পারে। এই সময়ে আপনাকে হাসপাতালের বিলও দিতে হতে পারে। এই সময় আপনার দীর্ঘ ভ্রমণে ব্যয় করার প্রবল সম্ভাবনা রয়েছে। যাঁরা তাঁদের জীবনসাথীর সঙ্গে থাকেন, তাঁদের মধ্যে এই সময় ঘনিষ্ঠতা বৃদ্ধির সম্ভাবনা থাকে। এই সময়, যারা বিদেশী স্কুলে পড়াশোনা বা বিদেশে চাকরির জন্য আবেদন করার পরিকল্পনা করছেন তাদের জন্য সময়টি অনুকূল হতে পারে। এই সময়ে আপনি আপনার স্বপ্ন পূরণের অনেক সুযোগ পেতে পারেন।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে চন্দনের তিলক লাগান আর চন্দনের সুগন্ধ প্রয়োগ করবে।

বৃষভ সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে। রাহুর এই অবস্থান আপনাকে ব্যয়বহুল করে তুলতে পারে। আপনি আপনার আরামের জন্য অতিরিক্ত ব্যয় করতে পারেন এবং কিছু অকেজো জিনিসের জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। যারা জোড়ায় জোড়ায় থাকে, এই সময়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতার অবনতি হতে পারে এবং আপনাদের মধ্যে ঘনিষ্ঠতাও বাড়তে পারে। আপনি ঘন ঘন ভ্রমণের পরিকল্পনা করতে পারেন এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। এই বছরের প্রথম চার মাসে আপনাকে পারিবারিক শান্তি ও স্বস্তিতে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এরপর এপ্রিল মাসে রাহু আপনার একাদশ ভাবে প্রবেশ করবে। এই সময়, আপনি হঠাৎ কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। রাহু গোচর 2022 ভবিষ্যবাণী অনুসারে, যারা চাকরি করছেন, এপ্রিল মাসের পরে তাদের বেতন বাড়তে পারে বা তারা কিছু ভাল আয়ের সুযোগও পেতে পারে। যারা উদ্যোক্তা তারা এই সময় মুনাফা অর্জন করতে পারে এবং তাদের ব্যবসা প্রসারিত করতে সক্ষম হতে পারে, যা তাদের উপার্জনের উত্স বৃদ্ধি করতে পারে। এই সময়ে, আপনার বড় ভাইবোন এবং আপনার বন্ধুদের মধ্যে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছুটা সংগ্রাম করতে হতে পারে। এই সময়, আপনি এমনকি ছোট জিনিসগুলির জন্য তাদের বিশ্বাস করতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। যারা একটি বড় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে এবং আপনি এতে ভাল আর্থিক লাভ পেতে সক্ষম হতে পারেন।

উপায়: রাতে শোবার আগে নিজের আঙুলে সর্ষের তেল লাগান।

মিথুন সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: কর্কট

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য এপ্রিল মাস পর্যন্ত রাহু তাদের একাদশ ভাবে অবস্থান করবে। এই সময় আপনি একজন প্রভাবশালী ব্যক্তি হতে পারেন। এছাড়াও, সামাজিক হতে পারে। আপনি এই সময় অনেক নতুন বন্ধু তৈরি করতে পারেন, তবে, তারা বেশিদিন আপনার বন্ধু নাও হতে পারে। এই সময়ে আপনি ফটকা বাজার এবং যেকোনো স্বল্পমেয়াদী বিনিয়োগ থেকে আয় করতে পারেন। এই সময়ে, আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক খুব সৌহার্দ্যপূর্ণ না হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের সাথে আপনার বিরোধও হতে পারে। আপনার যদি কোন শখ বা আগ্রহ থাকে তবে এই সময় আপনি আপনার আগ্রহের কাজ থেকে ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। এর পরে রাহু আপনার দশম ভাবে অর্থাৎ কর্মভাবে প্রবেশ করবে। বেতনভোগীদের একটু সতর্ক হওয়া দরকার কারণ এই সময়ে আপনার কর্মক্ষেত্রে আপনাকে রাজনৈতিক বোঝার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সময়ে আপনি আপনার চাকরি পরিবর্তন করার এবং আপনার চাকরি পরিবর্তন করার ভালো সুযোগ পেতে পারেন। ফ্রেশারদের এই সময় চাকরি খোঁজার জন্য একটু বেশি পরিশ্রম এবং সংগ্রাম করতে হতে পারে। এই সময় সরকারি কর্মচারীরা বদলির আদেশ পেতে পারেন। তথ্যপ্রযুক্তি শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি অনুকূল, এই সময়ে তারা নিজেদের যোগ্যতা প্রমাণে সাফল্য পেতে পারেন। এছাড়াও, আপনার কাজ মানুষের মধ্যে ভাল স্বীকৃতি পেতে পারে। যারা ব্যবসার মালিক এবং বিদেশী গ্রাহকদের সাথে লেনদেন করে, রাবার, সীসা এবং ধাতু তৈরি করে, তাদের ব্যবসা বাড়তে পারে এবং তারা ভাল অর্থনৈতিক মুনাফা অর্জন করতে পারে।

উপায়: সন্ধ্যে বেলায় রাস্তার কুকুরদের দুধ আর রুটি খাওয়ান।

কর্কট সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার দশম ভাবে অবস্থান করবে। এই সময় আপনি আপনার পেশাগত জীবনে নতুন সুযোগ এবং অফার পেতে পারেন। এই সময়, আপনি আপনার লক্ষ্যের প্রতি আরও উচ্চাভিলাষী হতে পারেন এবং আপনার আকাঙ্খাগুলি উচ্চ থাকতে পারে। আপনার পেশাগত জীবন খারাপ না হলেও আপনি আপনার চাকরি সম্পর্কে অনিরাপদ বোধ করতে পারেন। আপনি আপনার সিনিয়র কর্মচারীদের সাথে সম্পর্কের ক্ষেত্রে সামান্য জটিলতাও অনুভব করতে পারেন। আপনাকে আপনার সিনিয়র কর্মচারী এবং সহকর্মীদের সাথে কোনো ধরনের তর্কে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এটি আপনার জন্য সমস্যা বাড়িয়ে দিতে পারে। এর পরে রাহু আপনার নবম ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনি আপনার পিতার সাথে বা পিতা তুল্য লোকেদের সাথে সম্পর্কের ক্ষেত্রে জটিলতা অনুভব করতে পারেন। আপনি ভ্রমণে আরও ব্যয় করতে পারেন এবং এমনকি কিছু অনুৎপাদনশীল ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই সময় আপনার ভাগ্য অনিশ্চিত এবং অস্থির হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি একটি ছোট সাফল্য অর্জনের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সময় আপনি কম আশাবাদী হতে পারেন এবং আপনি আপনার চারপাশের জিনিসগুলির উপর বিশ্বাস হারাতে পারেন। আপনার ধর্মীয় বিশ্বাসে পরিবর্তন আসতে পারে। আপনি আপনার প্রেম সম্পর্কে কিছু উত্থানের সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনি আপনার পেশাগত জীবনে বিভ্রান্ত বোধ করতে পারেন। যারা চাকরি খুঁজছেন, তাদের এই সময় অনেক কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে এবং আরও সংগ্রাম করতে হতে পারে।

উপায়: সোমবারের দিন শিবলিঙ্গে জল আর ফল চড়ান।

সিংহ সাপ্তাহিক রাশিফল

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

রাহু গোচর 2022: কন্যা

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য, রাহু এই বছরের শুরুতে আপনার নবম ঘরে প্রবেশ করবে। এই সময় আপনি বিভ্রান্তি এবং বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। এর পাশাপাশি, এই সময়ে আপনার ঊর্ধ্বতন কর্মচারী, উচ্চপদস্থ কর্মকর্তা এবং আপনার পিতার সাথে আপনার একধরনের বিরোধও হতে পারে। এই সময় আপনি পৌরাণিক কাহিনী জানার দিকে ঝুঁকে পড়তে পারেন এবং আপনি আপনার বিশ্বাস ব্যবস্থাকে চ্যালেঞ্জ করতে পারেন। এই সময়ে আপনি হতাশাবাদীও হতে পারেন। আপনি আপনার মন এবং প্রকৃতিতে হঠাৎ পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। এর পরে রাহু আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে। এই সময় রহস্য এবং বিজ্ঞানের প্রতি আপনার আগ্রহ জাগ্রত হতে পারে। এছাড়াও, আপনার অন্তর্দৃষ্টি শক্তিশালী হতে পারে এবং আপনি আপনার চারপাশের মানুষ এবং পরিস্থিতিগুলিকে বেশ ভালভাবে বিচার করতে সক্ষম হতে পারেন। এই সময়কালে, আপনি স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন এবং কোনও ধরণের আঘাতের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে বা পেশাগত জীবনে নিজেকে প্রমাণ করতে আপনাকে অনেক পরিশ্রম করতে হতে পারে। যারা গভীর অধ্যয়ন বা গবেষণা করেন তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। যারা বীমা সেক্টরে কাজ করছেন তারা এই সময় দুর্দান্ত ডিল পেতে পারেন এবং ভাল প্রণোদনাও পেতে পারেন। এই সময়ে আর্থিক লেনদেন করার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, আপনার আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, আপনাকে এই সময় আর্থিক লেনদেনের পরিবর্তে ফটকা বাজার বা সম্পত্তিতে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ লেনদেনের ক্ষেত্রে আপনার প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে সাদা চন্দনের তিলক লাগান।

কন্যা সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: তুলা

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার অষ্টম ভাবে অবস্থান করবে। রাহু গোচর 2022 ভবিষ্যবাণী অনুসারে, আপনি এই সময় অননুমোদিত উৎস থেকে কিছু ধরণের লাভ পেতে পারেন। এছাড়াও, আপনি অবৈধ কার্যকলাপ থেকে উপার্জন করার চেষ্টা করতে পারেন। আপনি আপনার পেশাগত জীবন উন্নত করতে নতুন কৌশল এবং নতুন ধারণা তৈরি করতে পারেন। এই সময় আপনার চাকরিতে পরিবর্তন বা বদলির প্রবল সম্ভাবনা রয়েছে। যারা দীর্ঘদিন ধরে নিজে থেকে কিছু কাজ শুরু করার পরিকল্পনা করছিলেন তারা এই সময় সেই কাজটি প্রতিষ্ঠার উদ্যোগ নিতে পারেন। এছাড়াও, আপনাকে যেকোনো অবৈধ কার্যকলাপ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনাকে এর জন্য ভারী মূল্য দিতে হতে পারে। এর পরে এপ্রিলের মাঝামাঝি রাহু আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে। এই সময় ব্যবসায় অংশীদারদের মধ্যে কিছু পার্থক্য এবং দ্বন্দ্ব তৈরি করতে পারে। আপনার সঙ্গীর সাথে আপনার ছোটখাটো বিবাদ হতে পারে, যা আপনার ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যারা বিবাহিত তারা তাদের সম্পর্কের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ দেখতে পারে, যা আপনাদের দুজনের মধ্যে বিবাদ তৈরি করতে পারে। যারা একক জীবনযাপন করছেন এবং বিয়ে করার পরিকল্পনা করছেন তারা এই সময় অনেক প্রস্তাব পেতে পারেন। যদিও, আপনি তাদের মধ্যে একটি বেছে নিতে বিভ্রান্ত হতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার জীবনসাথীর সাথে ঘন ঘন ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এছাড়াও আপনি কিছু কাজের জন্য ভ্রমণ করতে পারেন, তবে এটি আপনার জন্য ফলদায়ক ফলাফল নাও আনতে পারে।

উপায়: স্পর্শ না করে পিপুল গাছে জল চড়ান।

তুলা সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার সপ্তম ভাবে অর্থাৎ আপনার জীবনসাথীর ভাবে অবস্থান করবে। এই সময়, আপনার জীবনসাথী হয় সম্পর্কের বাইরে চলে যেতে পারেন বা তৃতীয় ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। আপনার পাবলিক ইমেজ সম্পর্কে আপনার সতর্কতা অবলম্বন করা দরকার কারণ আপনার জীবন সঙ্গীর ক্ষেত্রে এমন পরিস্থিতি দেখা দিতে পারে এবং লোকেরা আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত বোধ করতে পারেন, আপনাকে এই সময়ের মধ্যে প্রথমে আপনার প্রিয়জনের সাথে আলোচনা করার এবং তারপরে কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এপ্রিল মাসে রাহু আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। এই সময় নতুনদের জন্য চাকরি খোঁজার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে এবং তারা কিছু ভাল কাজের অফারও পেতে পারে। বেতনভোগীরা তাদের কর্মক্ষেত্রে তাদের নিজস্ব শর্তাবলী সেট করতে সক্ষম হতে পারে এবং একটি প্রভাবশালী অবস্থানে থাকতে পারে। এই সময়ে আপনার বেতন বাড়তে পারে এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে কারণ আপনি চোখের সমস্যা, ওষুধ বা খাবারের প্রতিক্রিয়ায় ভুগতে পারেন। এছাড়াও, এই সময় আপনার আহত হওয়ার এবং অস্ত্রোপচারের সম্ভাবনা বেশি। এই সময় আপনি আপনার শত্রু এবং প্রতিযোগীদের উপর কর্তৃত্ব করতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে তাদের মনোবল উঁচু থাকতে পারে এবং তারা পরীক্ষায় উত্তীর্ণও হতে পারে।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে আর ঘাড়ে কেশরের তিলক লাগান।

বৃশ্চিক সাপ্তাহিক রাশিফল

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

রাহু গোচর 2022: ধনু

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার ষষ্ঠ ভাব দিয়ে প্রবেশ করবে। এই সময় আপনার জীবনে কিছু আদালতের মামলা বা আইনি সমস্যা হতে পারে। যে জাতক/জাতিকারা অতীতে এই সমস্যাগুলির মুখোমুখি হয়েছিলেন তারা স্বস্তি পেতে পারেন কারণ সিদ্ধান্ত তাদের পক্ষে আসতে পারে এবং এই সময় সমস্যার সমাধান হতে পারে। আপনি বর্তমানে যে সংস্থার সাথে কাজ করছেন সেখান থেকে আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণের সুযোগ পেতে পারেন। যারা ওকালতি বা চিকিৎসা ক্ষেত্রে আছেন, তাদের জন্য এই সময়কাল অনুকূল প্রমাণিত হতে পারে এবং জনসাধারণের মধ্যে তাদের জনপ্রিয়তাও বৃদ্ধি পেতে পারে। এর পরে, এপ্রিলের মাঝামাঝি রাহু আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল নাও হতে পারে কারণ আপনি মানসিক চাপের কারণে আপনার পড়াশোনায় অনেক বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। আপনার একাগ্রতা যেমন ব্যাহত হতে পারে, তেমনি আপনি বিষয়গুলিকে ভুল বুঝতে পারেন। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। আপনার সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা এবং উৎসাহের তীব্রতা থাকতে পারে। যারা একক জীবন যাপন করছেন, তাদের সম্পর্ক হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি এই সময় আপনার শখ এবং আগ্রহগুলিকে ভালভাবে অনুসরণ করতে পারেন এবং আপনি এই সময় আপনার শখ এবং আগ্রহের কাজ থেকে উপার্জন শুরু করতে পারেন। এই সময়, জাতক ভাল আর্থিক সুবিধা পেতে সাফল্য পেতে পারেন।

উপায়: পাখিদের প্রতিদিন সাত প্রকারের শস্য খাওয়ান।

ধনু সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: মকর

মকর রাশির জাতক জাতিকাদের জন্য, রাহু এই বছরের শুরুতে আপনার পঞ্চম ভাবে দিয়ে যাবে। এই সময়টি আপনার জীবনে কিছু বিনোদন এবং উত্তেজনা নিয়ে আসুক। রাহু গোচর 2022 পূর্বাভাস অনুসারে, আপনি এই সময় একাধিক উৎস থেকে উপার্জন করতে সক্ষম হতে পারেন। এই সময়কালটি বিজ্ঞান এবং প্রকৌশল ক্ষেত্রের শিক্ষার্থীদের জন্য আরও ভাল প্রমাণিত হতে পারে কারণ তারা বিষয়গুলি সম্পর্কে জানতে আগ্রহী হতে পারে। এছাড়াও, যারা ডিজাইনিংয়ের ক্ষেত্রে আছেন তারা এই সময়ে সৃজনশীল ধারণায় পূর্ণ হতে পারেন। এই সময়ে আপনাকে কিছু হজমের সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পরে এপ্রিল মাসে রাহু আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে। এই সময়কালে আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন কারণ এই সময়কালে তার হৃদযন্ত্র, রক্তচাপ এবং কোলেস্টেরলের সমস্যা হতে পারে। এই সময় আপনি আপনার বাড়ির জন্য আরামদায়ক জিনিস কেনার জন্য অনেক খরচ করতে পারেন। এই গোচরের সময় পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক খুব মসৃণ নাও থাকতে পারে, যা বাড়ির পরিবেশকে প্রভাবিত করতে পারে। আপনার পরিবারের সাথে আপনার কলহ হতে পারে বা পরিবারের সদস্যদের মধ্যে ছোটখাটো বিবাদ হতে পারে। আপনাকে এই সময় কোনো জমি এবং সম্পত্তিতে বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই চুক্তিতে আপনার প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে এই গোচর সময়কালে ধার না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার অর্থ কোনও কারণে আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : শনিবারের দিন প্রবাহিত জলে নারকেল অর্পিত করুন।

মকর সাপ্তাহিক রাশিফল

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

রাহু গোচর 2022: কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে। অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল নাও হতে পারে। তারা তাদের মনোযোগ হারাতে পারে এবং কিছু শিখতে বা চিন্তা করতে সক্ষম নাও হতে পারে। এছাড়াও, এই সময় কোর্স কার্যক্রমে তাদের কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। যাঁরা কোনও দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন, তাঁরা এই সময়ে এ থেকে মুক্তি পাওয়ার কিছুটা আশা পেতে পারেন। এই বছরের প্রথম চার মাসে আপনি আপনার সম্পত্তি থেকে লাভ করতে পারেন। এর পরে রাহু আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। এই সময় আপনার আত্মবিশ্বাস এবং ইচ্ছাশক্তি বৃদ্ধি পেতে পারে। আপনি আরও উদ্যমী থাকতে পারেন এবং আপনার ব্যবসায় নতুন ধারণা এবং কৌশলগুলি অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারেন। যারা সরকারি চাকরিতে আছেন তাদের বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, যারা নতুন চাকরি খুঁজছেন তাদের জন্য চাকরি পরিবর্তনের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এই সময়টি ছোট ভ্রমণের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে কারণ আপনি সেই ভ্রমণগুলি থেকে ফলপ্রসূ ফলাফল পেতে পারেন। আপনার ভাইবোন এবং বন্ধুদের সাথে কথা বলার সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ আপনার কঠোর শব্দ এবং আক্রমণাত্মক অঙ্গভঙ্গি আপনার সম্পর্কের মধ্যে পার্থক্য আনতে পারে। এই সময় আপনি অবসর ভ্রমণ করতে পারেন এবং আপনার বন্ধু এবং সহকর্মীদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার ফিটনেস সম্পর্কে সচেতন হতে পারেন এবং এর জন্য আপনি জিম, অ্যারোবিক্স, কাল্ট ইত্যাদির মতো শারীরিক কার্যকলাপে লিপ্ত হতে পারেন।

উপায়: আর্থিক সমৃদ্ধির জন্য আপনার পার্সে চাঁদির একটি টুকরো রাখুন।

কুম্ভ সাপ্তাহিক রাশিফল

রাহু গোচর 2022: মীন

মীন রাশির জাতক জাতিকাদের জন্য, রাহু এই বছরের শুরুতে আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। এই সময়টি আপনার জন্য আনন্দদায়ক এবং বহির্গামী হতে পারে কারণ আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল নাও হতে পারে। ছাত্রদের লেখার গতি কম হতে পারে এবং ছোটখাটো ভুল হতে পারে। এই সময় আপনাকে কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পেশাদার জীবনে আপনার দক্ষতা প্রমাণের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সময়ে আপনি আপনার শত্রু এবং প্রতিপক্ষের উপর কর্তৃত্ব করতে পারেন। এর পরে রাহু আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। এই গোচর আপনার জন্য আর্থিকভাবে কিছু অনিশ্চয়তা নিয়ে আসতে পারে। এই সময় আপনাকে কিছু আকস্মিক খরচের সম্মুখীন হতে হতে পারে। আপনার বক্তৃতায় তিক্ততা থাকতে পারে এবং আপনি আপনার বক্তৃতায় উচ্চ স্বর ব্যবহার করতে পারেন। এই সময়ে আপনার মায়ের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। আপনি আপনার কথায় কূটনৈতিক হতে পারেন এবং প্রয়োজনে সত্যকে আড়াল করার চেষ্টা করতে পারেন। এই সময়ে আপনার গলা এবং দাঁতে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায়: আপনি ভোজন চাঁদির বাসনে করুন বা আপনার কাজ করা হাতের মধ্যমা আঙুলে আংটি ধারণ করুন।

মীন সাপ্তাহিক রাশিফল

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer