রাহু-কেতু গোচর শীঘ্রই - Rahu-Ketu Transit Teaser in Bengali

জ্যোতিষে গুরুত্বপূর্ণ দরজা প্রাপ্ত রাহু এবং কেতু গ্রহ, 12 এপ্রিল 2022 তারিখে 11:18 মিনিটে গোচর করতে চলেছে। রাহু মেষ রাশিতে গোচর করবে, কেতু তুলা রাশিতে গোচর করবে।


রাহুর গোচরের সম্পর্কে কথা বলতে গেলে, এই সময় রাহু মেষ রাশিতে গোচর করতে চলেছে যা মঙ্গল গ্রহ দ্বারা শাসিত একটি অগ্নি রাশি হিসাবে বিবেচিত হয় এবং যখন কেতু তুলা রাশিতে গোচর করতে চলেছে, শুক্র গ্রহ দ্বারা শাসিত বায়ু রাশি। এই গোচরের ফল হল রাহু এবং কেতু মঙ্গল এবং শুক্রের মতো হবে। এই গোচরের সময় রাহু-কেতু মেষ ও তুলা রাশিতে অবস্থিত নক্ষত্র অনুসারে ফল দেবে।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

এই গুরুত্বপূর্ণ ঘটনাটি ছাড়াও, অন্যান্য গ্রহগুলি যা এই সময় গোচর বা স্থান পরিবর্তন করতে চলেছে তা হল বৃহস্পতি যা মীন রাশিতে এবং শনি যা মকর রাশিতে গোচর করবে।

রাহু কেতু রাশিতে নিজের স্থিতির পরেও তার স্বভাব অনুযায়ী ফল দেবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহুকে বস্তুবাদী জিনিস, দুষ্টুমি, ভয়, অসন্তুষ্টি, আবেগ এবং ধর্মের প্রতিনিধি হিসাবে বিবেচনা করা হয়। এছাড়াও, রাহু গ্রহটি রাজনীতিবিদ এবং জাদুবিদ্যার সাথেও যুক্ত। কেতুর মতো, রাহুও সূর্য এবং চন্দ্রের শত্রু গ্রহ এবং সাধারণত জ্যোতিষশাস্ত্রে একটি অশুভ গ্রহের বিভাগে রাখা হয়।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

রাহু কেতু গোচরের সময় সাবধান থাকুন এই 5 রাশির জাতক/জাতিকারা

এ ছাড়া অন্যান্য গ্রহের স্থিতি এবং কুন্ডলীর স্থিতির দিকেও খেয়াল রাখুন এবং কুন্ডলী ​​ভালো থাকলে এই গোচর আপনাকে খুব একটা কষ্ট দেবে না। উদাহরণস্বরূপ, ধরুন যে রাহু কেতু একজন ব্যক্তির জন্মকুণ্ডলীতে একই গ্রহ স্থিতিতে রয়েছে, তাহলে রাহু কেতুর গোচরের মাধ্যমে এই জাতীয় ব্যক্তিদের জীবনে বৃদ্ধি এবং পরিবর্তন হবে। এছাড়াও এই গোচর স্বাভাবিক ফলাফল দেবে। এ ছাড়া যদি কোনো ব্যক্তির জন্মকুণ্ডলীতে গ্রহের স্থিতি ভালো হয় এবং মহাদশা অনুকূল হয়, তাহলে এই রাশির জাতক-জাতিকাদের এই পরিবর্তনের সময়কালে কোনো সমস্যায় পড়তে হবে না।

তবে, এই সময় জাতক/জাতিকাদের আরও যত্ন নেওয়ার প্রয়োজন হতে পারে। কারণ এই সময় বৃহস্পতি ও শনি তাদের গোচরকালে শুভ স্থিতিতে থাকবে না। এই গোচরের সময়, শনি চতুর্থ ভাবে এবং বৃহস্পতি ষষ্ঠ ভাবে স্থিত হবে।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

রাহু-কেতুর খারাপ প্রভাব থেকে বাঁচার জন্য রাশি অনুসারে করণীয় উপায়

মেষ রাশি

তুলা রাশি

ধনু রাশি

মকর রাশি

মীন রাশি

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer