শুক্রের কুম্ভ রাশিতে গোচর শীঘ্রই - 30 মার্চ 2022 Teaser

জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, বিবাহ, সৌন্দর্য এবং সুখের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুধুমাত্র শুক্র গ্রহের আশীর্বাদেই একজন ব্যক্তি জীবনে ভোগ ও বিলাসিতা লাভ করেন, যা একজন ব্যক্তি তার জীবনে উপভোগ করেন। কুণ্ডলীতে শুক্রের স্থিতি মজবুত না হলে ব্যক্তি জীবনে সুখ, প্রেম জীবনে সাফল্য এবং অর্থের সুখ ইত্যাদি পায় না।

অন্যদিকে, শুক্র গ্রহ যদি মজবুত হয় এবং ব্যক্তির কুণ্ডলীতে ভাল স্থিতিতে থাকে তবে এই জাতীয় ব্যক্তিরা পছন্দসই ফল এবং সন্তুষ্টি, উপযুক্ত পরিমাণে ধন, সুখ, সম্পদ এবং বিলাসিতা ইত্যাদি পেয়ে থাকেন। শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে অশুভ অবস্থানে অবস্থান করে তবে এই জাতীয় ব্যক্তি তার জীবন এবং ব্যক্তিগত জীবনে সফল হতে পারে না।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

শুক্রের কুম্ভ রাশিতে গোচর শীঘ্রই: জানুন কী হবে এটির প্রভাব

শুক্র গ্রহটি শীঘ্রই কুম্ভ রাশিতে গোচর করতে প্রস্তুত অর্থাৎ 30 মার্চ, 2022 সকাল 8 বেজে 28 মিনিটে। এই সময়, শুক্র গ্রহটি বৃহৎ গ্রহ শনির মালিকানাধীন কুম্ভ রাশিতে গোচর করবে। এই গোচরের সময়কালে, ফলাফলগুলি শুরুতে ধীরগতিতে হতে চলেছে এবং ব্যক্তি ধীরে ধীরে সুফল পাবেন। তারা তাদের জীবনে সুখ অর্জন করতে এবং সফল হতে সক্ষম হবে।

অর্থের ভাল প্রবাহের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে এবং এই সময় সঞ্চয়ের একটি শক্তিশালী সুযোগ থাকবে। এই গোচরের সময়, ব্যক্তি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভালো চাকরির সুযোগ থাকবে যা ব্যক্তির ইচ্ছা অনুযায়ী হতে পারে।

ভারত আর বিশ্বে শুক্রের এই গোচরের প্রভাব

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

শুক্রের কুম্ভ রাশিতে গোচর : কোন রাশিদের জন্য অনুকূল-প্রতিকুল?

এই রাশিদের জন্য থাকবে শুভ

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকাদের সাধারণ জীবন ও সন্তুষ্টির দিক থেকে প্রভাবশালী স্থিতিতে দেখা যাবে। এই সময় আপনি অনেক টাকা পাবেন। এছাড়াও, পারিবারিক জীবনে, আপনি আপনার জীবনসাথী এবং পরিবারের সদস্যদের সাথে পারস্পরিক বোঝাপড়া বজায় রাখতে সক্ষম হবেন। দেখবেন আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই রাশির মানুষ যারা সৃজনশীলতার সাথে যুক্ত বা সৃজনশীল স্বভাবের তারা এই গোচর থেকে বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই রাশির জাতক জাতিকারা ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরাও ভালো সুবিধা পাবেন।

বৃষভ রাশি: বৃষ রাশির জাতক/জাতিকারা এই সময় উচ্চ সন্তুষ্টির সাথে তাদের কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ পাবেন। এই সময় আপনি কাজের সূত্রে বিদেশে যাওয়ার নতুন সুযোগও পেতে পারেন। আপনার জীবনে এই সময় ভাল আর্থিক লাভ হবে এবং আপনি আপনার মধ্যে অর্থ সঞ্চয় করার অভ্যাসটি বিকাশ করতে সক্ষম হবেন। আপনি যদি সম্পত্তিতে বিনিয়োগ করতে চান তবে সময়টি এর জন্য শুভ হতে চলেছে এবং এই ধরনের পদক্ষেপ আপনাকে উচ্চ স্তরের সন্তুষ্টি নিয়ে আসবে। এই রাশির ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা ভাল মুনাফা অর্জনের দুর্দান্ত সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি পাচ্ছেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সময় প্রচুর উপার্জন করতে এবং তাদের ইচ্ছা পূরণের স্থিতিতে দেখা যাবে। এই সময় আপনার পরিবারে বিয়ের মতো শুভ ঘটনা ঘটতে পারে এবং এই ধরনের অনুষ্ঠানগুলি আপনাকে তৃপ্তি দেবে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বুদ্ধিমানের সাথে চিন্তা করুন কারণ এই সময়টি বড় সিদ্ধান্ত বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দুর্দান্ত হতে চলেছে এবং এই সিদ্ধান্তের মাধ্যমে আপনার প্রয়োজনগুলিও পূরণ হতে পারে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই রাশিরা পেতে পারেন প্রতিকূল পরিণাম

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের এই সময় অর্থ লেনদেনের সময় সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এই সময় আপনার ক্ষতি হতে পারে। এগুলি ছাড়াও, সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও, আপনাকে আপনার জীবনে বিকাশের অভাব মোকাবেলা করতে হতে পারে। পরিবারে বোঝাপড়ার অভাবের কারণে, আপনার জীবনে একটি সুরেলা পরিবেশ থাকবে না, যার কারণে আপনাকে পারিবারিক পরিস্থিতির সাথে সামঞ্জস্য করতে হতে পারে। কর্মজীবন সম্পর্কে কথা বললে, আপনি এই গোচরের সময় আপনি যে কাজই করছেন তাতে ব্যর্থতা এবং কম সন্তুষ্টির মতো সমস্যার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি: এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। কারণ এই সময়ে অ্যালার্জির সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এছাড়াও, আপনার জয়েন্টগুলোতে শক্ত হয়ে যাওয়া এবং পায়ে ব্যথার ঝুঁকিতে থাকবেন। একটি মজবুত সম্ভাবনা রয়েছে যে আপনি এই সময় একটি ভাল পরিমাণ উপার্জন করতে সক্ষম হবেন কিন্তু আপনি অর্থ সঞ্চয় করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও এই সময় পারিবারিক সমস্যাগুলি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে যার কারণে আপনাকে পরিস্থিতি অনুযায়ী মানিয়ে নিতে হবে এবং আপনার পারিবারিক জীবনে সুখ বজায় রাখতে হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের এই গোচরের সময় অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনার বেশি টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। পর্যাপ্ত অর্থের অভাবের কারণে, আপনার জীবনের সন্তুষ্টি কোথাও হারিয়ে যেতে পারে। এছাড়াও, আপনার মধ্যে আস্থার অভাব হতে পারে এবং এই সময় আপনাকে সঠিক সিদ্ধান্ত নেওয়ার পরিস্থিতিতে নাও দেখা যেতে পারে। এর পাশাপাশি, আপনার পরিবারের বড়দের স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।

এই সময় শুক্রের লাভকারী প্রভাব বৃদ্ধি করার উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer