শুক্রের মীন রাশিতে গোচর - 27 এপ্রিল 2022

শীঘ্রই শুক্র গ্রহ মীন রাশিতে গোচর করতে চলেছে এবং এই ব্লগের মাধ্যমে আমরা জানব যে সমস্ত রাশিচক্রের জন্য এই গোচর কেমন হতে চলেছে। প্রথমত, এখানে জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ যে মীন রাশিকে আনন্দ ও বিলাসের গ্রহ শুক্রের একটি উচ্চ চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, শুক্রের নিজের উত্তম চিহ্নে গোচর হতে চলেছে 27 এপ্রিল, 2022 তারিখে।

জ্যোতিষে শুক্র গ্রহ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আমরা যদি শুক্র গ্রহের কথা বলি, তবে এটি প্রেম, রোমান্স, সৌন্দর্য ইত্যাদির কারক হিসাবে বিবেচিত হয়েছে। কথিত আছে যে যদি কোনো ব্যক্তির কুণ্ডলীতে শুক্র গ্রহ যদি কোনো সামঞ্জস্যপূর্ণ অবস্থান না থাকে, তাহলে এই ধরনের ব্যক্তি প্রেম ও বিবাহের ক্ষেত্রে দ্রুত ও শুভ ফল পায় না। বিপরীতে, শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে একটি শুভ বা মজবুত অবস্থানে থাকে তবে এই জাতীয় ব্যক্তিরা তাদের জীবনে সমস্ত ধরণের সুখ পান এবং এই ব্যক্তিরা জীবনকে পুরোপুরি উপভোগ করতে সফল হন।

ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধানের জন্য কথা বলুন বিদ্যান জ্যোতিষীয়দের সাথে

এছাড়াও, মজবুত শুক্রযুক্ত লোকেরাও ভাল সৃজনশীল দক্ষতা এবং তাদের দৃঢ় সংকল্প এবং পেশাদারিত্বও রয়েছে।

বিপরীতে, শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে দুর্বল অবস্থানে থাকে তবে এই জাতীয় ব্যক্তিদের সম্পর্কের উপর এর নেতিবাচক প্রভাব দেখা যায়। আসুন আমরা এগিয়ে যাই এবং শুক্রের অশুভ প্রভাবের বাইরে এই গ্রহের শুভ ফলাফল সম্পর্কে জানি এবং কামনা করি যে শুক্রের এই গোচর আমাদের জীবনেও অনুকূল ফল বয়ে আনুক।

এই ব্লগে, আমরা জানব কোন রাশির জন্য শুক্রের এই গোচর অনুকূল হতে চলেছে এবং কোন রাশির জাতক/জাতিকাদের জন্য এই গোচরটির প্রতিকূল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মীন রাশিতে শুক্রের গোচর: কী হবে পরিণাম

যেমনটি আমরা আগেও উল্লেখ করেছি যে মীন রাশি শুক্রের উচ্চ চিহ্ন এবং এতে শুক্রের গোচর অর্থনৈতিক প্রাচুর্য, তৃপ্তি এবং একটি সুরেলা পরিবেশের মানুষকে সুখ দেবে। শুক্রের এই গোচর থেকে শুভ সম্ভাবনাও শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, নেটিভ আরও সৃজনশীল শক্তি বিকাশ করবে এবং তার সম্পূর্ণ ক্ষমতা সম্পাদন করতে সক্ষম হবে। মীন রাশিতে শুক্রের গোচরের সাথে, এই রাশির ব্যক্তি নিজেকে মূল্যায়ন করতে সক্ষম হবে এবং তার ক্ষমতা অনুযায়ী এটি পূরণ করতে দেখা যাবে। এ ছাড়া মীন রাশিতে গোচরের সময় মানুষের মধ্যে আরও উৎসাহ-উদ্দীপনা তৈরি হবে।

ভারত আর বিশ্বে শুক্রের এই গোচরের প্রভাব

শুক্র গোচরে জাতক/জাতিকাদের উপর প্রভাব

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

শুক্র গোচরে কোন রাশিদের জন্য হবে অনুকূল - কাদের জন্য থাকবে প্রতিকূল?

এই রাশিদের মিলবে শুভ পরিণাম

বৃষভ রাশি: শুক্রের এই গোচরের সময়, এই রাশির জাতক জাতিকাদের ভাল অর্থ উপার্জন এবং তাদের সম্ভাবনা বৃদ্ধির অবস্থানে দেখা যাবে। এর পাশাপাশি এই লোকেরা নতুন চাকরির সুযোগও পেতে পারে। এই সুযোগগুলি দিয়ে, আপনি আপনার লক্ষ্য পূরণে সফল হতে পারেন। এই গোচরটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আরও পরিষেবার মানসিকতা এবং পেশাদারিত্ব নিয়ে আসবে। এছাড়াও যারা প্রেম করছেন এবং তাদের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার পরিকল্পনা করছেন তারা এই গোচরের সময় অনুকূল ফলাফল পেতে পারেন।

কন্যা রাশি: অর্থলাভ ও সঞ্চয়ের দিক থেকে কন্যা রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের গোচরের সময় ভাগ্যের সমর্থন পাবেন। এছাড়াও, এই ব্যক্তিদের কঠোর এবং দক্ষ প্রচেষ্টার ভিত্তিতে, আপনি চাকরিতে পদোন্নতির সুযোগও পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার ক্ষেত্রের সাথে জড়িত এবং যারা এখনও কোন নতুন ব্যবসা শুরু করেননি তাদের জন্য এই সময়টি উন্নতির দিক থেকে খুব শুভ হতে চলেছে। এছাড়াও, এই রাশির লোকেরা তাদের পরিবারে ঘটে যাওয়া শুভ ঘটনাগুলিও দেখতে পাবে এবং তাদের জীবন সঙ্গীর সাথে নৈমিত্তিক ভ্রমণে যেতে পারে।

মকর রাশি: এই সময়, মকর রাশির লোকেরা তাদের প্রচেষ্টার ভিত্তিতে ভাল উন্নতি পাবে। কর্মজীবন, ব্যবসার ক্ষেত্রে আপনাকে আরও বিদেশ ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনাকে ভাগ্য এবং সাফল্য এনে দেবে। এছাড়াও শুক্রের গ্রহের গোচরের কারণে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য অর্থের প্রবাহ অনুকূল হতে চলেছে এবং এতে বৃদ্ধিও দেখা যাবে। এই রাশির জাতক জাতিকারা যারা কাউকে ভালোবাসেন তাদের জন্য এই সময়ে বিবাহের প্রবল সম্ভাবনা থাকতে পারে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

এই রাশিদের থাকতে হবে সাবধান

মেষ রাশি:শুক্র গ্রহের গোচরের এই সময় মেষ রাশির জাতক জাতিকাদের অর্থ প্রাপ্তিতে অনেক বাধার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময় আপনার খরচগুলিও আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক ক্ষেত্রে ক্ষতি ও ঝামেলা পোহাতে হতে পারে। এ ছাড়া সম্প্রীতির অভাবে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এটা সম্ভব যে এটি বোঝার অভাবের কারণে।

সিংহ রাশি: শুক্র গোচরের এই সময়, সিংহ রাশির জাতক/জাতিকাদের বিকাশগত বিলম্ব এবং কর্মজীবনে বৃদ্ধি সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এটা সম্ভব যে এই লোকেরা তাদের চাকরিতে কাঙ্ক্ষিত সুখ নাও পেতে পারে এবং তাদের দক্ষতা যথাযথ স্বীকৃতি এবং সম্মান নাও পেতে পারে। এছাড়াও এই সময় আপনার জীবনে আর্থিক সমস্যাও দেখা দিতে পারে।

তুলা রাশি: শুক্র গোচরের এই সময়, তুলা রাশির জাতক/জাতিকাদের বিকাশে বিলম্ব হতে পারে এবং পছন্দসই সন্তুষ্টির ক্ষেত্রেও বাধার সম্মুখীন হতে পারে। সম্ভবত এই সময় আপনি ভাগ্যের সমর্থন পাবেন না। এছাড়াও কিছু জাতক/জাতিকাদের তাদের গুরুজন এবং পিতার সাথে সম্পর্কের ক্ষেত্রেও সমস্যায় পড়তে হতে পারে।

শুক্র গোচরের সময় শুক্রের শুভ প্রভাব বৃদ্ধির জন্য অবশ্যই করুন এই উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer