শুক্রের মেষ রাশিতে গোচর শীঘ্রই - 23 মে 2022 Teaser

Author: Pallabi Pal | Updated Wed, 18 May 2022 10:01 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র হল প্রেম, বিবাহ, সৌন্দর্য এবং সুখের গ্রহ। এই গ্রহের কারণে মানুষ ভোগ-বিলাসের সৌভাগ্য লাভ করে। এটি যে কোনও বিষয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা তৈরি করে এবং তাই এটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ। এমনটা বিশ্বাস করা হয় যে কুণ্ডলীতে শুক্রের মজবুত অবস্থান ছাড়া কোনও ব্যক্তি ব্যক্তিগত জীবনে সুখ, ভালবাসা এবং সম্পদ পেতে পারেন না। শুক্র যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে অনুকূল অবস্থানে থাকে তবে তিনি তার জীবনে সন্তুষ্টি, প্রচুর অর্থ এবং ভাল ব্যাঙ্ক ব্যালেন্স পান। অন্যদিকে, যদি জন্মকুণ্ডলীতে শুক্রের অবস্থান অনুকূল না হয়, তাহলে সেই ব্যক্তি সফল হতে পারেন না এবং বিবাহিত জীবনে তৃপ্তিও পেতে পারেন না।

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

শুক্রের মেষ রাশিতে গোচর

শুক্র শীঘ্রই মেষ রাশিতে গোচর করবে 23 মে, 2022 তারিখে 08 বেজে 16 মিনিটে। মেষ রাশি হল অগ্নি উপাদানের চিহ্ন এবং এটি মঙ্গল গ্রহের মালিকানাধীন। শুক্র এবং মঙ্গল উভয়ই প্রকৃতিতে সম্পূর্ণ নিরপেক্ষ। মেষ রাশির লোকেরা সাধারণত প্রফুল্ল এবং ইতিবাচক স্বভাবের হয়। তারা মানুষের আশেপাশে থাকতে পছন্দ করে এবং দারুণ উত্তেজনা অনুভব করে। এমনকি রোমান্টিক পরিস্থিতিতেও তারা খুব উদ্যমী।

মেষ রাশিতে শুক্রের উপস্থিতি অন্যের জীবনসাথীর প্রতি আগ্রহ বাড়াতে পারে। তারা তাদের কর্ম এবং সিদ্ধান্ত গ্রহণে দ্রুত হতে পারে। তারা আরও অর্থ উপার্জনের আকাঙ্ক্ষা করতে পারে, তবে সাধারণভাবে তাদের ব্যয়ও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

শুক্রের এই গোচরে ভারত আর বিশ্বতে প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

শুক্রের মেষ রাশিতে গোচর: কাদের জন্য শুভ-অশুভ? এই রাশিরা পাবে শুভ পরিণাম:

মিথুন: এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে অনুকূল প্রমাণিত হবে। আপনার আয়ের প্রবাহ ভালো থাকবে এবং সঞ্চয়ও সম্ভব হবে। এই সময় আপনার আগ্রহ শেয়ার বাজার, স্টক মার্কেট ইত্যাদির মতো ফটকা বাজারের দিকে যেতে পারে। এটি সেই সময় হবে যখন আপনি দৃঢ় সংকল্পের সাথে যে কোনও কঠিন কাজকে জয় করতে সক্ষম হবেন। কর্মজীবনের ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। আপনি আপনার কর্মজীবনে কিছু ভাল এবং নতুন সুযোগ পাবেন। এর পাশাপাশি সৃজনশীল কর্মকাণ্ডের দিকেও আপনার ঝোঁক বাড়বে।

ধনু: এই সময়টি আপনার কর্মজীবনে স্থিতিশীলতা আনবে এবং আপনি ভাল উপার্জন করতে সক্ষম হবেন। আপনি বিদেশ ভ্রমণের সৌভাগ্যও পেতে পারেন। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে, যা আপনার মনকে শান্ত রাখবে। এই সময়ে আপনি আপনার প্রচেষ্টার অনুকূল ফলাফল পাবেন। আপনি যদি কোনও লোন বা ঋণ নেওয়ার পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল। আপনার লোন পাস হতে পারে। আপনি যদি বিবাহিত জীবনযাপন করেন, তবে এই সময় আপনার সন্তানদের অগ্রগতি দেখে আপনি খুব খুশি হবেন।

মকর: আপনার জন্য এই সময়টি প্রোপার্টি বা সম্পত্তি কেনার ক্ষেত্রে অনুকূল প্রমাণিত হবে। পেশাগত দিক থেকে দেখলে আপনার চাকরিতে স্থিতিশীলতা আসবে। এর পাশাপাশি আপনি নতুন চাকরির সুযোগও পাবেন। এই সময়, আপনি বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আরাম এবং বিলাসিতা বৃদ্ধির দিকে আপনার আগ্রহ বেশি হতে পারে।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিরা পেতে পারেন অশুভ পরিণাম:

বৃষভ: এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে কারণ আপনি হজমের সমস্যা এবং চোখের যে কোনও ধরণের সংক্রমণে ভুগতে পারেন। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, তাই আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন। ইতিবাচক দিক সম্পর্কে কথা বললে, পৈতৃক সম্পত্তি বা উত্তরাধিকার সূত্রে অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা: এই সময়, ব্যয় বৃদ্ধির কারণে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ চোখের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে আপনার বাবার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার মনে অদ্ভুত চিন্তা আসতে পারে, তাই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এটি এড়াতে চেষ্টা করুন এবং এমন পরিস্থিতিতে কোনও বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

বৃশ্চিক: আপনি আপনার জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনার জন্য আপনার জীবনসাথীর সাথে আরও বেশি সময় কাটানো এবং পারস্পরিক সমন্বয় বাড়ানোর চেষ্টা করা প্রয়োজন। আপনার খরচ বাড়তে পারে, তাই অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন এবং আপনার খরচ সঠিকভাবে পরিকল্পনা করুন।

শুক্র গ্রহের শুভ পরিণাম বৃদ্ধির জন্য জ্যোতিষীয় উপায়

আচার্য্য হরিহরণ র সাথে এক্ষণি ফোন/চ্যাটের মাধ্যমে বলুন কথা

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer