শুক্রের মকর রাশিতে গোচর - 27 February 2022 Teaser

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শুক্র গ্রহ শীঘ্রই 27 ফেব্রুয়ারি, 2022 সকাল 9 টা বেজে 53 মিনিটে মকর রাশিতে গোচর করবে। এই গোচরের প্রভাব দেশব্যাপী ও বৈশ্বিক পর্যায়ে অবশ্যই দেখা যাবে এটাই স্বাভাবিক। এর সাথে, এটি অবশ্যই মানুষের জীবনের বিভিন্ন দিকের উপর প্রভাব ফেলবে। তো চলুন জেনে নেওয়া যাক এর প্রভাব এবং এই সময়ে শুক্রের অশুভ প্রভাব দূর করতে কী কী ব্যবস্থা নেওয়া যেতে পারে, সেই তথ্যও এই ব্লগের মাধ্যমে আপনাদের দেওয়া হচ্ছে।


বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম এবং সৌন্দর্যের প্রতিনিধি হিসাবে বিবেচনা করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে যদি কুণ্ডলীতে শুক্র গ্রহ শুভ অবস্থানে না থাকে, তাহলে ব্যক্তির জীবনে শুভ কাজের হ্রাস পেতে পারে। যাদের রাশিতে শুক্র গ্রহ শুভ এবং ভালো অবস্থানে, এই ধরনের ব্যক্তিরা তাদের মনোভাব আকর্ষণীয় এবং খুব রোমান্টিক স্বভাবের হয়। এ ছাড়া এ ধরনের মানুষের প্রেম ও দাম্পত্য জীবন অত্যন্ত সফল ও সুখী হয়।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

শুক্রের মকর রাশিতে গোচর শীঘ্রই: জানুন এটির প্রভাব

27 ফেব্রুয়ারী 2022 তারিখে, শুক্র গ্রহ মকর রাশিতে গোচর করবে। মকর রাশি হল শনির মালিকানাধীন একটি রাশি এবং এটি ইঙ্গিত দিচ্ছে যে এই রাশিতে শুক্রের প্রবেশ ইতিবাচক পরিবর্তন এবং সম্পর্কের বৃদ্ধির সাক্ষী হতে পারে।

মকর রাশিতে শুক্রের প্রবেশ জাতক/জাতিকারা প্রেমে ভাল অনুভব করবে এবং একই সাথে ব্যক্তিটি আরও রোমান্টিক হয়ে উঠবে। এই সময়, নেটিভ তার সঙ্গীর সাথে তার প্রেম এবং সম্পর্ককে আরও দৃঢ় এবং আরও সফল করার চেষ্টা করবে। এছাড়া পেশাগত জীবনেও এই গোচরের শুভ ফল দেখা যাবে। কিছু লোক চাকরির জন্য বিদেশ ভ্রমণ করতে পারে, যা তাদের নাম ও খ্যাতি এনে দেবে। এছাড়াও, এই সময় পদোন্নতি ইত্যাদির মজবুত সম্ভাবনাও দৃশ্যমান।

দেশ আর দুনিয়াতে কী থাকবে মকর রাশিতে শুক্রের গোচরের প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

আগামী শুক্র গোচর জাতক/জাতিকাদের জীবনে কেমন প্রভাবিত করবে?

এই তিন রাশির জন্য অনুকূল হবে শুক্র গোচর

এখানে আমরা আপনাকে এমন তিনটি রাশির কথা বলতে যাচ্ছি, যাদের জীবনে শুক্র গ্রহের অনুকূল প্রভাব দেখা যাবে।

বৃষভ রাশি: বৃষ রাশির জাতক জাতিকারা এই সময় ভালো স্থিতিতে থাকবেন এবং কর্মজীবনে ভালো পারফর্ম করতে পারবেন। আধ্যাত্মিক অগ্রগতি বৃদ্ধি পাবে এবং আপনি একই থেকে লাভ ধরে রাখার অবস্থানে থাকবেন। এই সময়ে আপনি ভাগ্য দ্বারা সমর্থন করবেন এবং আপনি আপনার পেশাগত জীবনে পদোন্নতিও পেতে পারেন। অর্থের প্রবাহ বেশি হবে, যার কারণে আপনি আপনার সঞ্চয় বৃদ্ধি দেখতে পাবেন। কোনো অ্যাসাইনমেন্টের কারণে আপনি বিদেশ যাত্রাতে যেতে পারেন এবং এই ধরনের ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। সম্পত্তি এবং জমি কেনার জন্য এই সময়টি আপনার জন্য শুভ হতে চলেছে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকারা এই সময় নিজের প্রচেষ্টার কারণে সাফল্য পাবেন এবং আপনি একজন সফল ব্যক্তি হিসাবে আপনার ছাপ ফেলতে সক্ষম হবেন। আপনি সফলভাবে সৃজনশীল জিনিসগুলি সম্পাদন করতে এবং উন্নতি করতে ভাগ্যবান হবেন। আপনি যদি বিয়ে করতে চান, তাহলে এই পরিকল্পনাটি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য এটি একটি ভাল সময় প্রমাণিত হতে পারে। এছাড়াও, আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্ক সফল হওয়ার একটি মজবুত সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি বাজি ইত্যাদির মাধ্যমে আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতক/জাতিকারা এই সময় তাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি দেখতে পাবেন। এছাড়াও, আপনি যদি বিনিয়োগ বা সম্পত্তি কিনতে চান তবে আপনি এই ক্ষেত্রেও সাফল্য পাবেন। আপনি আপনার পরিবারের সদস্য এবং জীবনসঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন এবং আপনি আপনার বন্ধুদের কাছ থেকেও ভাল সমর্থন পাবেন। এছাড়াও আপনি আপনার কাছে উপলব্ধ অর্থ দিয়ে আপনি যা চান তা কেনার অবস্থানে থাকবেন।

নতুন সালে ক্যারিয়ারে কোন অসুবিধে কগ্নিএস্ট্র রিপোর্ট থেকে দূর করুন

এই তিন রাশি এই গোচর কালের সময় থাকতে হবে খুব সাবধান

কর্কট রাশি: কর্কট রাশির জাতক/জাতিকারা এই সময় তাদের জীবন সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে পারে এবং এটি আপনাদের দুজনের মধ্যে পার্থক্যের কারণে হতে পারে। এই সময়, আপনার বন্ধু নির্বাচন করার সময় আপনাকে আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ ভুল বন্ধু আপনার জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। এই সময় কোন দীর্ঘ যাত্রায় যাওয়া এড়িয়ে চলুন বা আপনাকে যদি কোন বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়, তাহলে তাও এড়িয়ে চলুন। এটা আপনার জন্য ভাল হবে।

সিংহ রাশি: চাকরি, আর্থিক জীবন এবং স্বাস্থ্য সম্পর্কিত অগ্রগতিশীল ফলাফল দেখার জন্য এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে না। এই সময় আপনাকে আপনার চাকরিতে হঠাৎ কিছু পরিবর্তন বা পরিবর্তনের সম্মুখীন হতে হতে পারে এবং এটি সম্ভব যে এই পরিবর্তন আপনার বিকাশের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। কর্মজীবনে আপনি কম সন্তুষ্টি পাবেন, যার কারণে আপনি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। এই সময় আপনার খরচ বেশি হতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনাকে কার্যকরভাবে ব্যয় পরিচালনা করার অবস্থানে দেখা যাবে না। স্বাস্থ্যের কথা বললে, এই সময় আপনার কোনও বড় সমস্যা হবে না, যদিও পায়ে সামান্য ব্যথা আপনাকে বিরক্ত করতে পারে।

বৃশ্চিক রাশি: অর্থ সংক্রান্ত বিষয়ে প্রত্যাশিত সুবিধা পেতে দেরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময় আপনার জীবনে খুব কম বা কোন বৃদ্ধি এবং বিকাশ হবে না। এই সময়কালে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের তাদের জীবনসঙ্গীর সাথে সম্পর্কের সমস্যায় পড়তে হতে পারে। এর পাশাপাশি, আপনার বন্ধু এবং ব্যবসায়িক সহযোগীদের দ্বারা আপনার জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। এই ক্ষেত্রে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

শুক্র গোচরের শুভ পরিনাম প্রাপ্ত করা আর কুন্ডলীতে শুক্র কে মজবুত করার উপায়

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

এই আশার সাথে যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer