বুধের কন্যা রাশিতে মার্গী - 02 অক্টোবর 2022

Author: Pallabi Pal | Updated Tue, 11 Oct 2022 09:58 AM IST

18 অক্টোবর 2022, তুলা রাশিতে শুক্রের গোচর: শুক্র, সমস্ত গ্রহের মধ্যে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত, সৌন্দর্য, শিল্প, ঐশ্বর্য, বস্তুগত আনন্দ, বিলাসিতা, কামুক অনুভূতির উপাদান পায়। এছাড়াও, এগুলি একজন ব্যক্তির বিবাহিত জীবনের কারণও হয়ে থাকে। এই কারণেই যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে শুক্র একটি শুভ এবং মজবুত অবস্থানে থাকে তবে সেই ব্যক্তির জীবনে কখনও অর্থ এবং শস্যের অভাব হয় না। তার দাম্পত্য জীবনও খুব সুখের।


বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলুন আর আপনার জীবনের সব সমস্যার সমাধান পান!

অন্যদিকে, যদি কোন কুণ্ডলীতে শুক্রের অবস্থান দুর্বল বা অশুভ হয়, তবে এটির কারণে ব্যক্তিকে তার জীবনে দারিদ্র্যের শিকার হতে হতে পারে। এই ধরনের লোকেরা বৈবাহিক সুখ থেকেও বঞ্চিত হয় এবং তারা প্রচুর অর্থ মিস করে। শুক্রের অশুভ প্রভাব কতটা মারাত্মক, তা থেকে অনুমান করা যায় যে শুক্র যদি কোনও মহিলার কুণ্ডলীতে দুর্বল থাকে, তবে সেই অবস্থা গর্ভপাত সংক্রান্ত কোনও সমস্যাও দিতে পারে। তাই, আপনিও যদি এই ধরনের সমস্যায় ভুগে থাকেন, তাহলে আপনার জন্মকুণ্ডলীতে শুক্রের সব ধরনের দোষ থেকে মুক্তি পেতে জ্যোতিষীর পরামর্শ মেনে শুক্র গ্রহের শান্তির জন্য কার্যকর ব্যবস্থা নিতে পারেন।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

জ্যোতিষে শুক্র গ্রহ

শুক্র হল সবচেয়ে উজ্জ্বল গ্রহ, যার কারণে একে সকালের তারাও বলা হয়। রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে কথা বলতে গেলে, বৃষ এবং তুলা হল শুক্রের মালিকানাধীন রাশিচক্র, যখন মীন তাদের উচ্চ চিহ্ন এবং কন্যা রাশি তাদের দুর্বল চিহ্ন। নক্ষত্রমণ্ডলীর মধ্যে ভরণী, পূর্বা ফাল্গুনী এবং পূর্বাষাধাকে শুক্র দ্বারা শাসিত নক্ষত্র হিসাবে বিবেচনা করা হয়। গ্রহের বন্ধুত্ব অনুসারে, বুধ এবং শনি শুক্রের বন্ধুত্বপূর্ণ গ্রহ, অন্যদিকে সূর্য ও চন্দ্রের সাথে তাদের শত্রুতা রয়েছে। এমন অবস্থায় শুক্র যখনই তার বন্ধু গ্রহের সাথে যে কোন স্থানে মিলিত হয়, তখন সেই অবস্থা শুক্রের প্রভাবকে বাড়িয়ে দেয়, কারণ সেই সময় শুক্র মজবুত অবস্থায় থাকে। যেখানে শত্রু গ্রহের সাথে শুক্রের সংযোগ তাদের দুর্বল করতে কাজ করে।

জীবনে যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

জ্যোতিষীদের দৃষ্টিকোণ থেকে তুলা রাশিতে শুক্রের গোচরের প্রভাব

তুলা রাশিতে শুক্রের প্রভাব সবচেয়ে বেশি। কারণ শুক্র শুধুমাত্র এই রাশির প্রথম ভাব এবং অষ্টম ভাব রাজত্ব করে, এটি শুক্রের মূল ত্রিভুজ চিহ্নও। এমন পরিস্থিতিতে, এই রাশিতে শুক্রের গোচর জাতক/জাতিকাদের আর্থিকভাবে স্থিতিশীল করে তুলবে। তুলা রাশিচক্রের সপ্তম রাশি, তাই সপ্তম রাশিতে প্রথম ভাবে শুক্রের গোচর বিবাহিতদের জীবনে সরাসরি সামঞ্জস্য আনবে। কারণ এই সময়ে শুক্র একটি শুভ অবস্থানে থাকবে, যা বিবাহিতদের সম্পর্কের সব ধরনের সমস্যা থেকে মুক্তি পাবে।

18 অক্টোবর, যখন শুক্র তার নিজস্ব তুলা রাশিতে গোচর করবে, তখন এটি ইতিমধ্যে সেখানে উপস্থিত সূর্যের সাথে মিলিত হবে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র এবং সূর্যের মধ্যে শত্রুতার অনুভূতি রয়েছে, তাই ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্রে ক্রমবর্ধমান উত্তেজনার কারণে তাদের সংযোগ জাতক/জাতিকাদের জীবনে কিছুটা অশান্তি তৈরি করতে পারে।

তুলা রাশিতে গোচরের সময় শুক্র সূর্য ও কেতুর সাথে মিলিত হবে। এমন পরিস্থিতিতে এই তিনটি গ্রহের এই ত্রিভুজ বিবাহিতদের কষ্ট দেবে। কেতু কিছু শিক্ষার্থীদের প্রেমের বিষয়ে মনোযোগ বিভ্রান্ত করবে। কিন্তু শুক্রদেব সময়ে সময়ে তাদের সতর্ক করে দেবেন, তাদের দায়িত্ব উপলব্ধি করবেন।

শুক্র এবং শনি একে অপরের সাথে বন্ধুত্বের অনুভূতি রাখে। যেখানে তুলা হল শুক্রের আদি ত্রিভুজ রাশি, সেখানে শনিকে তুলা রাশিতে উচ্চবিত্ত বলে মনে করা হয়। এই পরিস্থিতিতে, শুক্র যখন তুলা রাশিতে গোচর করবে, তখন শনি তার উপর দশম দৃষ্টি রাখবে, যার ফলস্বরূপ এই সময়ে জাতি আরও বেশি পরিশ্রমী এবং সৎ হয়ে উঠবে। তাদের প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং উভয় গ্রহের কৃপায় তাদের মনোবাসনা পূরণে সাহায্য করা হবে।

ক্যারিয়ারের সাথে জড়িত সব সমস্যা দূর করার জন্য এক্ষনি অর্ডার করুন -কগ্নিএস্ট্র রিপোর্ট

স্বাধীন ভারতের কুন্ডলী ​​কর্কট লগ্নে বিবেচিত হয় এবং এবার শুক্র তুলা রাশিতে গোচর করার সময় কর্কটের চতুর্থ ভাবে প্রবেশ করবে। এর ফলে সারাদেশের মানুষ তাদের সুযোগ-সুবিধা বাড়াতে গিয়ে প্রচণ্ড কেনাকাটা করবে। এর ফলে অধিকাংশ শিল্পাঞ্চল গড়ে উঠবে। এর পাশাপাশি দেশের মুদ্রা রিজার্ভ বাড়ার সম্ভাবনা থাকবে।

তবে সূর্য-শুক্র মিলনের কারণে সরকারের কিছু সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষের মধ্যে অস্থিরতা থাকবে। এ কারণে কোনো কোনো রাষ্ট্রীয় পর্যায়ে সরকারকে জনরোষের মুখে পড়তে হবে।

শুক্র তুলা রাশিতে গোচরের সময় শেয়ার বাজারেও প্রভাব ফেলবে। সম্ভবত এই গোচর অশোধিত তেল, সফ্টওয়্যার এবং আইটি সেক্টরের স্টক বৃদ্ধি নিয়ে আসবে। সেই সঙ্গে রুপা, তুলা, খন্ড ও গুড়ের দাম বাড়ার সম্ভাবনা থাকবে। তাই লাভ বের করে নেওয়ার আপনার জন্য ভালো হবে।

আপনার কুন্ডলীতেও কি রাযযোগ রয়েছে? জানুন নিজের রাযযোগ রিপোর্ট

শুক্রের শান্তির জন্য কিছু সরল উপায়

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে , অ্যাস্ট্রোসেজের সাথে জুড়ে থাকার জন্য আমরা আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

Talk to Astrologer Chat with Astrologer