সূর্য্য বৃষভ রাশিতে গোচর - 15 মে 2022 Teaser

গ্রহের রাজা সূর্য, জ্যোতিষশাস্ত্রে কর্তৃত্ব এবং সংকল্পের একটি কারণ হিসাবে বিবেচিত হয়। যদি রাশিতে সূর্য গ্রহ মজবুত অবস্থানে না থাকে তবে ব্যক্তি তার জীবনে খ্যাতি, সাফল্য এবং দ্রুত ফলাফল পেতে ব্যর্থ হন। অন্যদিকে, সূর্য যদি কোনও ব্যক্তির রাশিতে মজবুত অবস্থানে থাকে তবে এই জাতীয় ব্যক্তি সরকারী চাকরি পান, জীবনের প্রতিটি পদক্ষেপে সফল হন এবং সাফল্যের উচ্চতা স্পর্শ করেন। সূর্য গ্রহ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে প্রতিকূল অবস্থায় বা নেতিবাচক অবস্থানে থাকে তবে সেই ব্যক্তির অশুভ ফল পেতে শুরু করে।

আজ, এই বিশেষ ব্লগে, আপনি জানবেন যে আসন্ন সূর্যের গোচর পৃথিবীতে কী প্রভাব ফেলবে, সেইসাথে কোন রাশির চিহ্নগুলি এই গোচরের জন্য অনুকূল হবে এবং কোন রাশির চিহ্নগুলিকে সে সম্পর্কে সতর্কতা অবলম্বন করতে হবে।

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

সূর্য্যের বৃষভ রাশিতে গোচর: কী হবে পরিণাম?

বৃষভ রাশি সৃজনশীলতার গ্রহ শুক্র দ্বারা শাসিত হয়। বৃষভ রাশিতে সূর্যের আসন্ন গোচর 15 মে, 2022 সকাল 5 টা বেজে 23 মিনিটে ঘটবে। এই গোচরের প্রভাবের কারণে, জাতক/জাতিকারা ভাল অর্থ পাবেন এবং গৃহকর্মে অর্থ ব্যয় করার আগ্রহও বাড়তে পারে। এছাড়াও, এই সময় লোকেরা বড় আকারে সম্পত্তিতে বিনিয়োগ করতে এবং তাদের অর্থ সঠিক জায়গায় ব্যবহার করতে এগিয়ে আসবে।

এছাড়াও, আপনি এই সময় অর্থ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। তবে, অন্যদিকে, এই গোচরের ফলে জীবনে কিছু চ্যালেঞ্জ এবং অসুবিধাও দেখা যায়। আপনাকে বিশেষ করে চোখের বিষয়ে সতর্ক ও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই সময় জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব একটা অনুকূল হবে না। এছাড়াও বিয়ের মতো শুভ ও শুভ অনুষ্ঠানের জন্যও এই সময়টিকে খুব একটা অনুকূল বলা যাবে না। এছাড়াও যারা প্রেম করছেন তাদের সম্পর্কের ক্ষেত্রে শুভ ফল পেতে কিছুটা বিলম্বের সম্মুখীন হতে হতে পারে।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

আপনি যদি কোনও বড় সিদ্ধান্ত নিতে যাচ্ছেন, তবে আপনাকে খুব সতর্কতার সাথে পরিকল্পনা এবং বিজ্ঞতার সাথে পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় আপনার আত্মবিশ্বাস হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, বিশেষ করে এই সময়, আপনাকে নিজেকে মজবুত করতে হবে এবং এগিয়ে যেতে হবে।

এছাড়াও, আপনাকে আপনার শক্তি এবং আত্মবিশ্বাস বাড়ানো এবং মজবুত করার জন্যও কাজ করতে হতে পারে এবং এর জন্য আপনার কাছ থেকে আরও মনোযোগের প্রয়োজন হবে। এই গোচরের সময়, আপনাকে সাধারণভাবে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং আপনার মায়ের স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।

ভারত আর বিশ্বে সূর্য্যের বৃষভ রাশিতে গোচরের প্রভাব

বৃষভ রাশির জাতকদের উপর সূর্য্য গোচরের প্রভাব

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

সূর্য্যের বৃষভ রাশিতে গোচর: কোন রাশিদের জন্য অনুকূল-প্রতিকূল?

এই রাশিদের মিলবে শুভ পরিণাম

কর্কট রাশি: এই গোচরের সময় আপনি আর্থিক লাভ পাবেন এবং আপনি সম্পদ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান, তবে এই সময়টি তার জন্য খুব ভাল প্রমাণিত হবে এবং আপনি ভবিষ্যতে এই ধরনের সিদ্ধান্তের সুবিধাও পাবেন। কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে, আপনার পিতার সাথে পরামর্শ করা এবং তার আশীর্বাদ নেওয়া ভাল হবে।

এছাড়াও, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি তার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির জন্য অপেক্ষা করছেন, তাদের জন্য এটি একটি সুখবর প্রমাণিত হবে। এছাড়াও, আপনি এই সময়টিকে বিবাহের মতো শুভ কাজেও ব্যবহার করতে পারেন এবং এই সময় করা ঘটনাগুলি আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। সহজ কথায়, এই সময় আপনি আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হতে চলেছেন।

ধনু রাশি: সূর্য গোচরের এই সময়টি আপনার প্রচেষ্টার জন্য আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সময় আপনি ভাল অর্থ পাবেন এবং একই সাথে আপনি আপনার করা কাজে সাফল্য পাবেন। এই রাশির জাতকরা যারা নতুন চাকরি খুঁজছেন তাদের জন্য এই গোচরটি বিশেষভাবে শুভ প্রমাণিত হবে।

এছাড়াও এই সময় আপনি আপনার ভাগ্যকে প্রচেষ্টায় রূপান্তর করতে সক্ষম হবেন। এই রাশির জাতক/জাতিকাদের মধ্যে কেউ কেউ বিদেশে যাওয়ার এবং অর্থ লাভের সৌভাগ্যের একটি শুভ সুযোগ পেতে পারেন। এছাড়াও, আপনার পিতার সাথে আপনার সম্পর্ক খুব ভাল হবে এবং আপনি তার সমর্থন পাবেন।

মীন রাশি: সূর্য গোচরের এই সময় মীন রাশির জাতক/জাতিকারা তাদের জীবনে উন্নতি দেখতে পাবেন। এর পাশাপাশি আপনি পেশাগত জীবনেও অগ্রগতি পাবেন। এই রাশির কিছু মানুষ তাদের কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণে যেতে পারেন। এই গোচর চলাকালীন, আপনি আপনার ক্যারিয়ারকে এগিয়ে নিতে এবং এটিকে সফল করতে আরও আগ্রহী এবং প্রস্তুত দেখাবেন এবং এই দিকে যথাযথ কঠোর পরিশ্রমও করবেন।

এছাড়াও, এই সময় আপনার ঐতিহ্য এবং অন্যান্য উত্স থেকে অর্থ লাভের জন্য শুভ যোগও তৈরি হচ্ছে। সূর্য গোচরের প্রভাবের কারণে, আপনার ভাগ্য বৃদ্ধি পাবে এবং আপনি আপনার জীবনকে আরও অর্থবহ করতে এটি ব্যবহার করবেন।

জানুন আপনার সাল 2022 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2022

এই রাশিদের থাকতে হবে সাবধান

বৃষভ রাশি: সূর্যের গোচরের সময় আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে হবে কারণ এই সময় আপনি গলায় সংক্রমণের ঝুঁকিতে থাকতে পারেন। এর পাশাপাশি, আপনাকে নিয়মিত আপনার চোখ পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনাকে পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে যা আপনার জন্য উদ্বেগের কারণ হয়ে উঠবে।

গোচরের এই সময় আপনার খরচ বাড়তে পারে। এছাড়াও, এই সময় আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের জন্য আরও অর্থ ব্যয় করতে হবে বা আপনাকে আপনার বাড়ির জন্য আরও অর্থ ব্যয় করতে হবে, যার কারণে আপনার আর্থিক অবস্থা কিছুটা নাজুক হতে চলেছে।

বৃশ্চিক রাশি: আপনার জীবন সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। এমন পরিস্থিতিতে, আপনার সম্পর্ক অটুট রাখতে এই সময় আপনাকে ভালবাসা এবং সম্প্রীতি বজায় রাখতে হবে। এই রাশির জাতক/জাতিকাদের জন্যও এই সময়টি খুব একটা অনুকূল যাচ্ছে না যারা ব্যবসা সম্প্রসারণ করতে চান বা কোনও নতুন ব্যবসা শুরু করতে চান কারণ এই সময়ে আপনি প্রত্যাশিত লাভ নাও পেতে পারেন।

এই সময়, আপনি যদি এখন আপনার বন্ধুদের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখেন এবং আপনার গোপনীয়তা তাদের কাছে না বলুন তবে ভাল হবে। এছাড়াও এই রাশির জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়। অন্যথায় আপনি ত্বক সম্পর্কিত অ্যালার্জি প্রবণ হতে পারেন। যদিও, নিশ্চিত থাকুন যে এটি আপনার জন্য কোন বড় বিপদ ডেকে আনবে না।

তুলা রাশি: সূর্য গোচরের এই সময়, তুলা রাশির জাতক/জাতিকাদের তাদের কর্মজীবন এবং আর্থিক দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে। এই সময় আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, কোনও আর্থিক পদক্ষেপ নেওয়ার আগে, আপনাকে বিচক্ষণতার সাথে আলোচনা করার পরেই এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

এছাড়াও, এই সময় আপনি আপনার ধৈর্য হারাতে পারেন। এমন সময় যতটা সম্ভব সংযত থাকার চেষ্টা করুন এবং ধৈর্য ধরে কাজ করুন। এই সময় আপনি যে অর্থ উপার্জন করবেন না কেন, এটি আপনার ইচ্ছা পূরণের জন্য যথেষ্ট প্রমাণিত হবে না বলে আশঙ্কা করা হচ্ছে।

এই সময় সূর্য্যের লাভকারী প্রভাব বৃদ্ধি করার জ্যোতিষীয় উপায়

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Talk to Astrologer Chat with Astrologer