আর্দ্রা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আর্দ্রা নক্ষত্রে জন্মগ্রহণ করার জন্য আপনি আপনার দায়িত্ব ও কঠোর পরিশ্রমের প্রতি অনুগত হবেন। আপনি একজন জন্মগত প্রতিভাবান ব্যক্তি কারণ এই নক্ষত্ররাশি মালিক রাহু যে একটি গবেষক। আপনার মধ্যে বিভিন্ন বিষয়ে জ্ঞান অর্জন করার একটি ক্ষুধা থাকবে। আপনি একজন অত্যন্ত আমোদপূর্ণ ব্যক্তি এবং সবার সাথে নম্র ব্যবহার করেন। ব্যবসা থেকে গবেষণা সব কাজে পটু হওয়ায় আপনি যেকোন বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনি সহজেই অন্যান্য ব্যক্তিরা কি চিন্তা করছে তা নির্ণয় করতে পারেন। এজন্যই আপনার একটি অন্তর্নিহিত প্রকৃতি আছে এবং একজন ভাল মনোবিশ্লেষকও। আপনার বিশ্বকে বোঝার একটি বিশেষত্ব আছে এবং আপনি আপনার পরীক্ষানিরীক্ষায় আপনার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ায় বিব্রত বোধ করবেন না। গভীরভাবে সবকিছু বিশ্লেষণ করা আপনার অভ্যাস হবে। আপনাকে বাইরে থেকে শান্ত বলে মনে হতে পারে, কিন্তু একটি টর্নেডোর মত আপনি ভিতরে সবসময় সক্রিয় থাকেন। আপনার রাগের উপর নিয়ন্ত্রণ রাখা আপনার জন্য সবচেয়ে ভাল। পরিস্থিতি আপনার উপর পরীক্ষা নেবে, কিন্তু আপনাকে ভেঙ্গে পড়া থেকে নিজেকে রক্ষা করতে হবে। এই কারণে আপনি এত অভিজ্ঞ এবং পরিণত হবেন। আপনার গুণাবলীর মধ্যে একটি হল নিজেকে সমস্যার মধ্যে অন্তর্ভুক্ত করা। মাঝে মাঝে আপনি একটি নিরপরাধ শিশুর মত আচরণ করবেন যে ভবিষ্যতের উত্তেজনা সম্পর্কে জানেনা। আপনি রহস্যময় এবং পরিণতভাবে সমস্যার মোকাবিলা করবেন। সব সমস্যার সমাধান করার পরে, আপনি পরিশেষে তাদের পরাভুত করতেও সফল হবেন। আপনি শারীরিকভাবে বলশালী এবং ক্রীড়াবিদ হবেন। বহুবিধ-কার্য সম্পাদন আপনার অন্য একটি গুণ। এছাড়াও, আপনার আধ্যাত্মিকতার প্রতি ভাল আগ্রহ থাকবে। আপনি "কেন" এবং "কিভাবে"-র নিয়মে কাজ করেন এবং অমীমাংসিত রহস্য মীমাংসা করার চেষ্টা করেন। আপনি আপনার দৈনন্দিন রুজি রোজগারের জন্য বাড়ি থেকে দূরে থাকবেন। অর্থাৎ আপনি কাজের জন্য বিদেশে যেতে পারেন। 32 থেকে 42 বছর বয়স অবধি আপনার সময় চমৎকার যাবে।

শিক্ষা এবং আয়

আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, জ্যোতিষশাস্ত্র, বা মনোবিজ্ঞানের মত বিষয়ে শিক্ষা পেতে পারেন। যখন দৈনন্দিন রুজি রোজগারে বিষয় আসে তখন এই ক্ষেত্রগুলির মত কিছু ক্ষেত্রে আপনার পছন্দ আসতে পারে: ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার সম্পর্কিত কাজ; ইংরেজি অনুবাদ; ফটোগ্রাফি; পদার্থবিদ্যা বা গণিত শিক্ষণ; গবেষণা বা সংশ্লিষ্ট কাজ; দর্শন; উপন্যাস লেখা; বিষ মোকাবেলার ডাক্তার; ফার্মাসিউটিক্যাল; চোখ ও মস্তিষ্কের রোগ নির্ণয়, পরিবহন; যোগাযোগ বিভাগ; সাইকিয়াট্রি বিভাগ; গোয়েন্দা এবং রহস্য সমাধান; ফাস্ট ফুড এবং অ্যালকোহল পানীয়; প্রভৃতি।

পারিবারিক জীবন

এখানে একটি সম্ভাবনা আছে যে আপনি একটু দেরী করে বিয়ে করতে পারেন। একটি সুন্দর দাম্পত্য জীবন রাখার জন্য যুক্তিতর্ক এড়িয়ে চলুন। আপনি চাকরি বা ব্যবসার কারণে আপনার পরিবার থেকে দূরে থাকতে পারে। আপনার জীবন সঙ্গী আপনার ভাল যত্ন নেবে এবং পারিবারিক কাজে একজন বিশেষজ্ঞ হবেন।

Talk to Astrologer Chat with Astrologer