অনুরাধা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনার ঈশ্বরের প্রতি দৃঢ় বিশ্বাস আছে। এই কারণেই আপনি কোন কঠিন পরিস্থিতির মধ্যে বিপর্যস্ত হয়ে পড়েন না। জীবনে বাধা আসতে পারে, কিন্তু সেগুলি আপনার পথকে কাঁপতে পারবে না কারণ আপনি একজন কঠোর পরিশ্রমী মানুষ। আপনি খুব তরুণ বয়স থেকে আয় করা শুরু করবেন। আপনার চরিত্র বেশ সংগ্রামী হবে। মানসিক শান্তির জন্য, আপনি নিয়মিত প্রচেষ্টা করবেন। আপনি বেশ অকপট, অর্থাৎ আপনার যা মনে আসে তাই বলে দেন। আপনার হৃদয়ের মধ্যে কিছু রাখা এটা আপনার প্রকৃতি নয়। এজন্যই মাঝে মাঝে মানুষ আপনার কথায় আঘাত পেতে পারে। যখন আপনি কাউকে সাহায্য করার চেষ্টা করেন, আপনি আপনার সমস্ত হৃদয় দিয়ে সেটি করেন। আপনি জাহির করেন না। যদিও আপনি আপনার লক্ষ্য সম্পর্কে বেশ গম্ভীর থাকেন তবুও আপনি অনেক বাধা অতিক্রম করার পর সফল হবেন। যখনই আপনার কাছে কোন সুযোগ আসে, আপনি তা পূর্ণরূপে কাজে লাগাতে চেষ্টা করেন। আপনি চাকরী করার থেকে ব্যবসা করায় বেশি আগ্রহী। ব্যবসায়িক দক্ষতা আপনার শৈশব থেকে আপনার মধ্যে চলে আসছে। এই কারণে আপনি এটিতে সত্যিই সফল হতে পারেন। যদি আপনি চাকরী করা শুরু করেন তাহলে আপনি আপনার সব উচ্চপদস্থ কর্মকর্তাদের আপনার পক্ষে করতে সক্ষম হবেন। আপনি আপনার জীবনে অত্যন্ত সুশৃঙ্খল এবং জীবনের মূলনীতিগুলিকে অনেক গুরুত্ব দেন। আপনি আপনার কাজেও সম্পূর্ণ শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করেন। মতবাদ অনুযায়ী, আপনার অনেক বন্ধু থাকবে না এবং আপনার বৃত্ত বেশ ছোট হবে। আপনি আপনার সংগ্রাম থেকে জীবনের পাঠ নেবেন। যারা আপনার ব্যক্তিত্বের গুণাবলী সম্পর্কে জানে, তারা আপনার কাছ থেকে পরামর্শ নেবে কারণ আপনার অত্যন্ত অভিজ্ঞ। আপনার মধ্যে একটি অলৌকিক দক্ষতা আছে যা যেকোনো কঠিন পরিস্থিতিতে আপনাকে পরিত্রাণ পেতে সাহায্য করে। যদি আপনার ধন-সম্পদ সম্পর্কে উদ্বেগ থাকে তাহলে আপনার এটি অপর্যাপ্ত থাকবে কারণ আপনি সম্পত্তি উপর বিনিয়োগ করতে বা সঞ্চয় হিসাবে রাখতে আগ্রহী হবেন। বিনিয়োগের এই প্রবণতা থাকার কারণে, আপনি অত্যন্ত সমৃদ্ধশালী হবেন।

শিক্ষা এবং আয়

আপনি খুব তরুণ বয়স থেকে অর্থাৎ 17 বা 18 বছর বয়স থেকে অর্থ উপার্জন শুরু করবেন। আপনার জন্য সন্তোষজনক পেশা হল সন্মোহক; তান্ত্রিক; জ্যোতিষশাস্ত্র; গুপ্তচরবৃত্তি; ফটোগ্রাফি; সিনেমা, সঙ্গীত এবং শিল্পকলা সম্পর্কিত কাজ; ব্যবসা; পরিচালনা; পরামর্শ; মনোবিজ্ঞান; বিজ্ঞান; সংখ্যাতত্ত্ব; গণিত; পরিচালন প্রক্রিয়া সম্পর্কিত কাজ; শিল্পপতি; পর্যটন বিভাগ সংশ্লিষ্ট কাজ; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি ব্যক্তিগত জীবনে আপনার সমর্থকদের কাছ থেকে কম সমর্থন পাবেন। এছাড়াও, বাবার সাথে বাদানুবাদ হওয়ার সম্ভাবনা আছে। সাধারণত আপনি আপনার জন্মস্থান থেকে দূরে থাকবেন। আপনার সন্তান জীবনে আপনার চেয়ে বেশি সাফল্য পাবে।

Talk to Astrologer Chat with Astrologer