অশ্লেষা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি ভাগ্যবান এবং একজন সুস্থ শরীর আছে। আপনার বক্তব্যে সবাইকে মনমুগ্ধ করার মত জাদু আছে। আপনার মানুষের সঙ্গে কথা বলতে ভাল লাগার সম্ভাবনা আছে; আপনি ঘন্টার পর ঘন্টা একটি বিষয় নিয়ে আলোচনা করতে কিছু মনে করবেন না। তোমার মুখ সুন্দর এবং ছোট চোখ সহ বর্গাকার। আপনার মুখের একটি আঁচিল বা দাগ থাকতে পারে। আপনার বুদ্ধিমত্তা এবং নেতৃত্বের ক্ষমতা আপনাকে সেরা স্থানে পৌঁছতে উদ্দীপিত করে। আপনি শুধুমাত্র আপনার স্বাধীনতায় হস্তক্ষেপ করা পছন্দ করেন না। সুতরাং, এটি নিশ্চিত করতে হবে যে আপনার সাথে কথোপকথন করার সময় আপনার কথাগুলি প্রত্যাখ্যান করা হবে না। আপনার গুণাবলীর মধ্যে একটি সত্য যে আপনি আপনার বন্ধুদের জন্য যেকোন কিছু করতে পারেন। কখনো কখনো আপনাকে যারা বিভিন্ন ভাবে সাহায্য করেছেন তাদের কৃতজ্ঞতা প্রকাশ করতেও ভুলে যান। এই পরিস্থিতিতে তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এছাড়াও, মাঝে মাঝে আপনার রাগ মানুষকে আপনার বিরুদ্ধে নিয়ে যেতে পারে। তাই, সবসময় এর উপর একটি নিয়ন্ত্রণ রাখা উচিত। তবে, আপনি বেশ বন্ধুত্বপূর্ণ এবং সামাজিক। আপনি সমস্যা আসার পূর্বেই তা বিশ্লেষণ করতে সক্ষম হবেন। এই কারণে আপনি সাধারণত সেগুলির জন্য প্রস্তুত থাকেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করা আপনার প্রকৃতি নয়। এটি আপনাকে প্রতারণা থেকে রক্ষা করবে। আপনি সুস্বাদু এবং রসালো খাবার খেতে পছন্দ করেন, কিন্তু নেশা থেকে দূরে থাকা উচিৎ। আপনার মন সবসময় চিন্তা এবং কিছু করার জন্য ব্যস্ত থাকে; এবং আপনি একটি রহস্যময় উপায়ে কাজ করতে পছন্দ করেন। আপনি আপনার কথায় মানুষকে সম্মোহিত করায় বিশেষজ্ঞ। এটি আপনাকে রাজনীতির ক্ষেত্রে সাফল্য দেবে। আপনার উপরে পৌঁছানোর দক্ষতার সহ নেতৃত্ব দেওয়ার গুণাবলী আছে। কঠোর পরিশ্রমের ক্ষেত্রে আপনি স্মার্ট কাজকেই বেছে নেন। আপনি মানুষের সান্দিধ্যে থাকতে চান যতক্ষণ পর্যন্ত না তারা উপকৃত হচ্ছে। একবার আপনি কোন বিষয়ে সিদ্ধান্ত নিয়ে নিলে তাতেই আটকে থাকেন। এছাড়াও, আপনি একজন ভাল বক্তা এবং শিল্পী। যদি আপনি একবার কথা বলতে আরম্ভ করেন তাহলে আপনি শুধুমাত্র তখনই থামেন যখন আপনি যা বলতে চেয়েছিলেন তা বলা শেষ হয়।

শিক্ষা এবং আয়

আপনি একজন ভাল লেখক। যদি আপনি অভিনয় ক্ষেত্রে যান, তাহলে আপনি একজন সফল অভিনেতা হতে পারেন। এছাড়াও আপনি শিল্পকলা এবং বাণিজ্য ক্ষেত্রেও এবং ব্যবসা করে উপকৃত হতে পারেন। এই কারণে দীর্ঘ সময়ের জন্য আপনার চাকরি করার সম্ভাবনা কম। যদি আপনি চাকরিও করেন; তাহলেও তার পাশাপাশি ব্যবসা চলবে। বাস্তব দিক থেকে, আপনি উন্নতিলাভ করবেন এবং পর্যাপ্ত সম্পদ থাকবে। আপনার জন্য সন্তোষজনক পেশা হল কীটনাশক বা বিষের সাথে সম্পর্কিত ব্যবসা; পেট্রোলিয়াম শিল্প; রসায়ন; সিগারেট ও তামাক সম্পর্কিত ব্যবসা; যোগব্যায়াম প্রশিক্ষক; মনোবৈজ্ঞানিক; সাহিত্য, শিল্পকলা, এবং পর্যটন সম্পর্কিত কাজ; সাংবাদিকতা; লেখা; টাইপিং; টেক্সটাইল উৎপাদন; নার্সিং; ষ্টেশনারী জিনিস উৎপাদন ও বন্টন ইত্যাদি।

পারিবারিক জীবন

কেউ আপনাকে সমর্থন করল কিনা সেটা কোন ব্যাপার নয়, কিন্তু আপনার ভাই সবসময় আপনার পক্ষে দাঁড়াবে। আপনি পরিবারে অগ্রজ হতে পারেন এবং জ্যেষ্ঠ হওয়ার জন্য আপনাকে পারিবারের সব দায়িত্ব সামলাতে হবে। আপনার স্ত্রীর ত্রুটিগুলি উপেক্ষা করাই মহান কাজ হবে; অন্যথায় মতাদর্শগত পার্থক্য সম্ভব। আপনার আচরণ ও প্রকৃতি সবাইকে প্রভাবিত করবে। যদি আপনি এই নক্ষত্রের শেষ পর্যায়ে জন্মগ্রহণ করেন তাহলে আপনি অত্যন্ত ভাগ্যবান হবেন।

Talk to Astrologer Chat with Astrologer