ধনিষ্ঠা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি বহু প্রতিভাবান হবেন এবং আপনি যা করবেন তাতেই বিশেষজ্ঞ হবেন। যে কোন পরিস্থিতিতেই, আপনি নিজেকে দক্ষতার সাথে মানিয়ে নেবেন। আপনি মন, কাজ, কথা দিয়ে কাউকে আঘাত করবেন না। আপনার মাথা খূব তীক্ষ্ণ এবং আপনি সবসময় কিছু শিখতে প্রস্তুত থাকেন। আপনার মন ভোলানো হাসি আপনাকে খুব আকর্ষণীয় করে তোলে। আপনার ধর্মীয় প্রকৃতি থাকবে এবং সবসময় আপনার ক্ষমতা, চরিত্র, এবং প্রচেষ্টার সঙ্গে চমৎকারভাবে আচরণ করার চেষ্টা করবেন। ভালভাবে কথা বলতে পারার জন্য, আপনি মানুষের ভালবাসা এবং সমর্থন সহজেই পেতে পারেন। আপনি খুব ভাল করে জানেন কিভাবে অন্যদের সমাদর এবং সম্মান করতে হয়। সবাই আপনার চারপাশে থেকে সুখ এবং তৃপ্তি পাবে। আপনি হাসিখুশি, সামাজিক, এবং বন্ধুত্বপূর্ণ হবেন। তবে, আপনি একা থাকতে পছন্দ করবেন না। যখন আপনি মানুষের সঙ্গে সময় কাটাবেন তখন সেটি আপনাকে ভাল অনুভূতি দেবে। আপনি ধার্মিক এবং উৎসাহী হবেন। এজন্যই আপনি আপনার দায়িত্ব ছেড়ে চলে যাওয়া পছন্দ করবেন না। এটি আপনার চরিত্র যে সব সমস্যা ও প্রতিবন্ধকতার সাথে লড়াই করা। আপনার নাচ এবং গানের প্রতি আগ্রহ থাকবে এবং আপনি একজন ভাল নর্তকী হওয়ার পাশাপাশি একজন ভাল গায়কও হতে পারবেন। বিতর্কের ক্ষেত্রে, আপনিই শ্রেষ্ঠ হবেন, যা আপনাকে রাজনীতি এবং আইনের জন্য ভাল করে তুলবে। যেভাবে আপনি কোন কিছু গোপন রাখতে পারেন, আপনি গোয়েন্দা বিভাগের জন্য বা একজন উচ্চ কর্মকর্তার ব্যক্তিগত সচিব হিসেবে যথাযথ হবেন। আপনার শিক্ষাগত যোগ্যতা কি সেটা কোন ব্যাপার নয়, কিন্তু আপনি আপনার জ্ঞানের জন্য পরিচিত হবেন। সবসময় কোন কিছু কাজ করা আপনার অভ্যাস হবে। আপনার আত্মনিবেদন এবং সক্রিয়তার কারণে, আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি বেশ উচ্চাভিলাষীও হবেন এবং সেইজন্য আপনি যা কিছু সিদ্ধান্ত নেবেন, সেটি সম্পন্ন না হওয়া পর্যন্ত আপনি সেটির উপর কাজ করে যাবেন। এছাড়াও, আপনি আধিকারিকভাবে বেশ এগিয়ে থাকবেন। আপনি আপনার প্রভাবের অধীনে মানুষকে রাখতে চাইবেন। তাই, আপনি যা কিছু করবেন, আপনি সেটি সতর্কতার সাথে করবেন। আপনার খুব বেশি আত্ম-সম্মানবোধ আছে, যা আপনার জন্য সম্মান ও শ্রদ্ধাকে গুরুত্বপূর্ণ করে তোলে। আপনার মানসিক শক্তি দৃঢ় হবে এবং আপনি যে কোন সিদ্ধান্ত তাড়াতাড়ি গ্রহণ করতে সক্ষম হবেন। আপনি এতে কোন সমস্যা অনুভব করবেন না। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার জন্য আপনি ভাল সাফল্য অর্জন করতে পারবেন। আপনি ব্যবসার বদলে পেশাকে আরো বেশি গুরুত্ব দেবেন। তবে, ব্যবসা বা পেশা যাই হোক, সেটিতে আপনি উচ্চস্থানে থাকতে পারেন।

শিক্ষা এবং আয়

আপনার জন্য ইতিবাচক পেশা হল ইতিহাসবিদ; সুরকার; নর্তকী; মঞ্চে অভিনয়কারী; ক্রীড়াবিদ বা খেলোয়াড়; ব্যাংক কর্মকর্তা; বিজ্ঞানী বা পদার্থবিদ্যা বিশেষজ্ঞ; কম্পিউটার সম্পর্কিত কাজ; সৈনিক; কবি; গীতিকার; গায়ক এবং সুরকার; জ্যোতিষী; আধ্যাত্মিক গুরু; সার্জন; সেলিং বা ইলেকট্রনিক্স আইটেম তৈরি; প্রশাসন কর্মকর্তা; ইত্যাদি। আপনার জন্য ইঞ্জিনিয়ারিং এবং হার্ডওয়্যারও খুব ইতিবাচক হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, সম্পত্তিগত কাজ আপনার জন্য বেশি লাভজনক হবে।

পারিবারিক জীবন

ভাইবোনের সাথে আপনার বিশেষ ভালবাসা থাকবে এবং বিবাহিত জীবন সুখের হবে। জীবনসঙ্গী ভাগ্যবান প্রমাণিত হবে। আপনি একজন উত্তরাধিকারী হিসাবে অনেক অর্থ পাবেন, কিন্তু আপনি আপনার শ্বশুরের থেকে বেশি উপকার পাবেন না। আপনার স্ত্রী দয়ালু ও উপকারী হবে। তবে, তার আয়ের চেয়ে বেশী ব্যয় করার প্রবণতা থাকতে পারে। তা সত্ত্বেও, বিবাহ আপনার আর্থিক উন্নতি আনবে।

Talk to Astrologer Chat with Astrologer