হস্ত ফাল্গুনী নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি নিয়মানুবর্তিতা পছন্দ করেন এবং বিচক্ষণতা দিয়ে সব সমস্যার সম্মুখীন হন। আপনার বুদ্ধি তীক্ষ্ম হওয়ায়, আপনি অনেক নতুন ধারণা পাবেন। এমনকি প্রতারক এবং কুচক্রীদের শিকার হওয়ার পরেও, আপনি অন্যদের ভ্রষ্টাচরণের বিরুদ্ধে কিছু বলবেন না। চারিত্রিক দিক থেকে আপনি শান্ত এবং আপনার ব্যক্তিত্বে আকর্ষকশক্তি আছে। আপনি পরিতৃপ্ত, সামাজিক এবং বন্ধুত্বপূর্ণ। অধ্যয়নে অত্যন্ত তীক্ষ্ম হবেন এবং আপনি শব্দের জাদুকর হবেন। কোনো বিষয় বোঝার গুণ আপনার মধ্যে বিশেষভাবে আছে। আপনি মাত্র কয়েকটি মিষ্টি শব্দের বলে সর্বত্র থিতু হতে পারবেন এবং পাশাপাশি আপনি রসিকও। এত মানসিক শক্তি থাকা সত্ত্বেও, আপনি অবিলম্বে সিদ্ধান্ত নিতে পারবেন না। আপনি যেহেতু শান্তি পছন্দ করেন তাই আপনি বাদানুবাদ থেকে দূরে থাকবেন। আপনার মধ্যে সামান্য বিট দ্বিধাগ্রস্ততা থাকবে, তবে আপনি নতুন বন্ধুত্ব করা সামলে নেবেন। এছাড়াও, আপনি খুব ভালভাবেই জানেন কিভাবে আপনার কাজ বন্ধুদের দিয়ে করাতে হবে। আপনার সুবিধা অনুযায়ী, আপনি দল পরিবর্তন করবেন। পেশা ছাড়াও আপনি ব্যবসা করা বেশি পছন্দ করবেন। এই কারণে আপনি এখানে আরো সফল হবেন। আপনি সব ধরনের বাস্তব সুখ মনে পোষণ করবেন। আপনার জীবন সুখী হবে এবং আপনি আপনার কাজের জন্য সম্মান পাবেন। আপনি সেই সিদ্ধান্তই নেবেন যা আপনি নিতে চান। আপনার সিদ্ধান্ত মানুষ অনুযায়ী পরিবর্তন হবে না; আপনি সেটাই করবেন যা আপনি করতে চান। সাধারণত, আপনি কোন অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হবেন না কারণ আপনি ভালভাবেই জানেন যে কিভাবে টাকা সঞ্চয় করতে হয়। আপনি এমন একজন মানুষ যিনি শান্তি প্রেমী ও অন্যদের সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত থাকে এবং কোনরকম জাহির করা বিশ্বাস করে না। আপনার পরিবারে অনেক উত্থান পতন থাকবে, কিন্তু আপনি সবসময় হাসি মুখে থাকবেন। আপনি সমস্যার সমাধান করায় দক্ষ। সেজন্য আপনি একজন ভাল পরামর্শদাতাও। আপনি একটি ইতিবাচক ও মজাদার উপায়ে মানুষদের শিক্ষা দেওয়ার ক্ষেত্রে কার্যকরী হবেন কারণ আপনি এই জীবনকে খেলা এবং পৃথিবীকে একটি খেলার মাঠ হিসাবে বিবেচনা করেন। মানসিকভাবে এবং শারীরিকভাবে, আপনি সর্বদা সক্রিয় থাকবেন কারণ আপনি নিষ্ক্রিয়ভাবে বসে থাকা পছন্দ করবেন না। আপনি একটি আনন্দদায়ক প্রকৃতি থাকবে, কিন্তু আপনি কোন ভুল সহ্য করতে পারবেন না। এটি আপনার বিশেষ গুণ যে আপনি প্রচেষ্টার মাধ্যমে আকাঙ্ক্ষিত লক্ষ্য পেতে চান।

শিক্ষা এবং আয়

আপনি আপনার কর্মক্ষেত্রে সম্পূর্ণ নিয়মানুবর্তিতা অনুসরণ করবেন। যে কোন বিষয়ে, আপনি সবাইকে অতিক্রম করবেন এবং আপনি জানেন কিভাবে এটি প্রমাণ করতে হবে। আপনার জন্য সন্তোষজনক পেশা হল স্বর্ণকার; কারিগর এবং দোকানদার; অ্যাক্রোব্যাট; জিমন্যাস্ট বা সার্কাস শিল্পী; কাগজ উৎপাদন সম্পর্কিত কাজ; মুদ্রণ ও প্রকাশনা; শেয়ার বাজার; প্যাকেজিং; খেলনা তৈরি; দোকান; কেরানি; ব্যাংকিং; টাইপিস্ট; ফিজিওথেরাপিস্ট; সৌন্দর্য পণ্য সম্পর্কিত কাজ; ডাক্তার; মনোবৈজ্ঞানিক; জ্যোতিষী; জামাকাপড় সম্পর্কিত কাজ; কৃষি; বাগান পরিচর্যা সংশ্লিষ্ট কাজ; রেডিও ও টেলিভিশন; সংবাদ পাঠক; সাংবাদিকতা; মাটি ও সিরামিক ক্ষেত্র; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি একটি আদর্শ দাম্পত্য জীবন উপভোগ করবেন, কিন্তু বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত ছোট ছোট সমস্যাও থাকা সম্ভব। আপনার জীবন সঙ্গীর সুন্দর আচরণ হবে। সম্ভবত, আপনার প্রথম সন্তান পুত্র হবে।

Talk to Astrologer Chat with Astrologer