জ্যেষ্ঠ নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি সুস্থ, উদ্যমী এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের হবেন। সহৃদয়, আন্তরিক প্রকৃতি আপনার বিশিষ্টতা হবে। আপনি আপনার বিবেক অনুযায়ী কাজ করতে চান। আপনি অন্যদের কথা না শোনার জন্য তারা মনে করবে যে আপনি অনমনীয় প্রকৃতির। একজন তাত্ত্বিক হিসাবে আপনি যা ঠিক মনে করেন তাই করেন। আপনি একজন খোলা মনের মানুষ, এই কারণে আপনি গোঁড়ামিতে আবদ্ধ থাকতে পারেন না। আপনার মগজ তীক্ষ্ণ হবে তাই আপনি যে কোনো বিষয় তৎক্ষণাত বুঝতে পারেন। আপনি যে কোন জিনিস খুব তাড়াতাড়ি করার চেষ্টা করবেন, যে কারণে অনেকবার আপনার ভুল হবে। আপনার একটি দৃঢ় ইচ্ছা হল আপনি কিছু খুঁজে পেতে পারেন বা কিছু হতে পারেন। ফলস্বরূপ, অন্যদের প্রভাবিত করার জন্য আপনি অনেক কিছু করার চেষ্টা করতে পারেন। আপনি হৃদয় ও ভদ্রতায় উজ্জ্বল হবেন, কিন্তু আপনি আপনার অনুভূতি লুকানোর জন্য কারো সাথে বেশি কথা বলবেন না, তাই আপনার এই গুণাবলী আড়ালই থাকবে। আপনি পেশাদারী দুনিয়া বেশ সহজভাবেই প্রবেশ করবেন এবং তাইজন্য, আপনি বিভিন্ন জায়গায় ভ্রমণ করা কিছু মনে করবেন না। আপনি সততার সঙ্গে সবকিছু করতে চেষ্টা করবেন, যা আপনাকে সাফল্য এনে দেবে। চটপটে হওয়ার দরুন আপনি সবকিছু দ্রুত করতে পারবেন। আপনি সময়ের মূল্য খুব ভালভাবেই জানেন। তাই, আপনি অর্থহীন জিনিসে আপনার সময় নষ্ট করবেন না। পেশা বা ব্যবসা, যাই হোক না কেন আপনি সফলতা পাবেন। যদি আপনি পেশার দিকে যান তাহলে আপনি একটি উচ্চাসন পাবেন এবং অনেক মানুষ সঠিক দিক খুঁজে পেতে আপনাকে সাহায্য করবে। পাশাপাশি ব্যবসাতেও আপনি সম্পূর্ণ সাফল্য পাবেন। জীবনের যে কোনো সময় প্রতিযোগিতা আসুক না কেন আপনি আপনার প্রতিযোগীদের পরাভূত করবেন। আপনি 18 থেকে 26 বছর বয়স অবধি কিছু সংগ্রামের মুখোমুখি হবেন, কিন্তু এটি আপনাকে ভাল অভিজ্ঞতা দেবে। নেশা আপনার স্বাস্থ্যের জন্য ভালো নয়। আপনি অত্যন্ত চিন্তাশীল, দক্ষ এবং বুদ্ধিমান হবেন। আপনার চারপাশের সবাই খাঁটি ভালবাসা অনুভব করবে এবং যাতে আপনার সুনাম বজায় থাকে সেইদিকে আপনি সবসময় সতর্ক থাকবেন। আপনি বেশ ভালো শিক্ষা পাবেন এবং আপনি জীবিকা নির্বাহে এই শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারবেন।

শিক্ষা এবং আয়

আপনার জন্য সন্তোষজনক পেশা হল নিরাপত্তা বিভাগের সাথে সম্পর্কিত ক্ষেত্র; সরকারি চাকরি; সংবাদদাতা; রেডিও ও টেলিভিশন শিল্পী; সংবাদ পাঠক; অভিনেতা; গল্পকথক; ফায়ার ব্রিগেড কর্মকর্তা; গুপ্তচর; আমলা বা উচ্চতর কর্মকর্তা; জাহাজ বা অন্য কোন জলযান পরিষেবা; বন কর্মকর্তা; সেনা; দুর্যোগ ব্যবস্থাপনা; রানার; টেলিযোগাযোগ বা স্পেস সিস্টেম সম্পর্কিত কাজ; সার্জন; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনার বিবাহিত জীবন সাধারণত স্বাভাবিক থাকবে। কিন্তু, আপনি কাজের সূত্রে আপনার পরিবার থেকে দূরে থাকবেন। আপনার উপর আপনার স্ত্রীর অনেক প্রভাব থাকার সম্ভাবনা আছে। তবে, আপনার উপর তার নিয়ন্ত্রণ লাভজনক হবে। তার কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। সুতরাং, নিবারণ করা প্রয়োজন। ভাইবোনদের সঙ্গে কিছু বাদানুবাদ সম্ভব।

Talk to Astrologer Chat with Astrologer