ক্রিতিকা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি একজন ভাল উপদেষ্টা এবং আশাবাদী ব্যক্তি। অত্যন্ত শৃঙ্খলার সঙ্গে আচরণ এবং একটি শালীন জীবন যাপন করা আপনার বিশিষ্টতা হবে। আপনার মুখ খুব উত্তেজনাপূর্ণ দেখায় এবং আপনি বেশ গতি সঙ্গে চলাফেরা করবেন। ইংরাজী শব্দ ক্রিটিক্যাল থেকে ক্রিতিকার উৎপত্তি হয়েছে। এই কারণে মানুষের ত্রুটিগুলি পুঙ্খানুপুঙ্খভাবে খুঁজে বের করা এবং সেগুলিকে ঠিক করার চেষ্টা করা আপনার একটি বিশেষ গুণ। এছাড়াও, আপনি কোন কাজের ফলাফল বিশ্লেষণ করা এবং তারপর তারমধ্যে লুকানো স্বপক্ষে ও বিপক্ষে যুক্তি খোঁজার কাজে বিশেষজ্ঞ হবেন। আপনি এক কথার মানুষ এবং সমাজ সেবামূলক কাজে আগ্রহ দেখাবেন। কিন্তু যখন এটি নাম এবং খ্যাতির ক্ষেত্রে আসে তখন আপনি এটির জন্য কিছুই করেন না কারণ আপনি কারোর কাছ থেকে অনুগ্রহ নিতে চান না। আপনি নিজেই সবকিছু করার উপর বিশ্বাস করেন। এছাড়াও, আপনি জানবেন না কিভাবে পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে হবে তাই আপনি আপনার সিদ্ধান্তে দৃঢ় থাকবেন। আপনাকে বাইরে থেকে বেশ কঠোর মনে হতে পারে, কিন্তু অনেক ভালোবাসা, স্নেহ, এবং সমবেদনা আপনার ভিতরে লুকানো আছে। যখন আপনি রেগে যান তখন শৃঙ্খলা বজায় রাখাই সবচেয়ে শ্রেয়। আপনি কখনও কাউকে ভয় দেখাতে চান না। এছাড়াও আপনার আধ্যাত্মিকতায় আগ্রহ থাকবে। আপনি জপ, তপা, উপবাস ইত্যাদি করার দ্বারা ধর্মীয় জীবন উন্নতি করতে পারবেন। একবার আপনি আধ্যাত্মিকতা পথে হাঁটার সিদ্ধান্ত নিলে এই পৃথিবীর কোন জিনিসই আপনাকে থামাতে পারবে না। কঠোর পরিশ্রমী হওয়ায় আপনি কিছু জিনিস নিয়মিত করায় বিশ্বাস করেন। শিক্ষা, কাজ, বা ব্যবসার ক্ষেত্রে আপনি শুধুমাত্র সবার থেকে এগিয়ে থাকতে চাইবেন। ব্যর্থ বা পিছনে পড়ার মত কোন বিষয় আপনাকে বহন করতে হবে না। চারিত্রিকভাবে খুব সৎ হওয়ায় আপনি প্রতারিত হতে পারেন। যদি আপনি আপনার জন্মস্থান থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করেন, তাহলে আপনি বেশি উপকৃত হবেন। আপনি অন্যদের সমস্যাগুলিতে কার্যকর পরামর্শ প্রদান করতে যথেষ্ট পরিমাণ সক্ষম হবেন। যখন নাম, খ্যাতি, সম্পদের বিষয় আসবে, আপনি শুধুমাত্র কারোর দয়া দ্বারা বা ভুল পথ দ্বারা পেতে চান না। আপনার অর্থ উপার্জন করার একটি অসাধারণ দক্ষতা আছে এবং কঠোর পরিশ্রম দ্বারা কোনো লক্ষ্য পৌঁছানো আপনার অভ্যাস। আপনার জনসংযোগকারী জীবনও গৌরবময় হবে। আপনি আকর্ষণীয় হবেন এবং প্রেমও স্বচ্ছতা থাকবে। এগুলি আপনার নিয়ম এবং তত্ত্বের দ্বারা আপনার জীবনে আসবে। আপনি সঙ্গীত এবং শিল্পকলার দিকে একটি বিশেষ আগ্রহ থাকবে। এছাড়াও, আপনি অন্যদের খুব ভালভাবে শেখাতে পারবেন।

শিক্ষা এবং আয়

সাধারণত আপনি আপনার জন্মস্থানে থাকতে পারবেন না এবং কাজের জন্য আপনাকে বিভিন্ন স্থানে যেতে হবে। কিছু পেশা যেমন ফার্মাসিস্ট, ইঞ্জিনিয়ারিং, অলংকার তৈরীর সাথে সম্পর্কিত কাজ, একটি বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন অফিসার বা একটি বিভাগের সভাপতি, আইনজীবী; বিচারক; সেনা; পুলিশ বা নিরাপত্তা বাহিনী; ফায়ার ব্রিগেডের অফিসার; শিশুর যত্ন ইউনিট; অনাথ আশ্রম সংশ্লিষ্ট কাজ; ব্যক্তিত্ব উন্নয়ন ও আস্থা নির্মাণ সম্পর্কিত কাজ; আধ্যাত্মিক গুরু বা বক্তা; আগুন সম্পর্কিত ব্যবসা যেমন মিষ্টান্ন, বেকারি, ওয়েল্ডিং, কামার, সূচিশিল্প, সেলাই, সিরামিক বা চীনামাটি জিনিস তৈরী এবং সেই সব কাজ যেগুলি আগুন বা ধারালো যন্ত্রের অন্তর্ভুক্ত সেগুলিতে আপনি ভাগ্যবান হতে পারেন।

পারিবারিক জীবন

আপনার বিবাহিত জীবন সুখী হবে। স্ত্রী দক্ষ, প্রতিশ্রুতিবদ্ধ, অনুগত এবং সুপরিচিত হবেন। বাড়ীতে এমন সুন্দর একটি পরিবেশ থাকা সত্ত্বেও, আপনার স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের বিষয় হবে। আপনার জীবন সঙ্গী আপনার আগে পরিচিত হতে পারেন। আপনার প্রেম করে বিয়ে করার ভাল সম্ভাবনা আছে। আপনার মায়ের সঙ্গে আপনার একটি বিশেষ অ্যাটাচমেন্ট থাকবে এবং আপনি আপনার ভাইবোনদের চেয়ে তার কাছ থেকে বেশি ভালবাসা পাবেন। আপনার 50 বছর বয়স পর্যন্ত জীবনে প্রচন্ড লড়াই করার সম্ভাবনা আছে। কিন্তু 50 থেকে 56 বছরের মধ্যে সমস্ত জিনিস অসাধারণ হয়ে যাবে।

Talk to Astrologer Chat with Astrologer