মুলা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি একজন মিষ্টি প্রকৃতির এবং শান্তি প্রেমী মানুষ। ন্যায়বিচারের উপর, আপনার খুব বিশ্বাস আছে। মানুষের সাথে আপনার সম্পর্ক ভালো এবং আপনার প্রকৃতিও বেশ বন্ধুত্বপূর্ণ। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি বেশ ভাগ্যবান কারণ আপনি সাধারণত সুস্থ ও উত্তম থাকবেন। আপনার দৃঢ় এবং অটল চিন্তাধারা থাকবে। সামাজিক কাজের ক্ষেত্রে আপনি বেশ মনেপ্রাণ দিয়ে তাতে অংশগ্রহণ করবেন। আপনার গুণাবলী এবং কাজের দরুন, আপনি অনেক নাম এবং খ্যাতি পাবেন। আপনার জীবনে কিছু নির্দিষ্ট নিয়ম রয়েছে। আপনি যে কোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনি সব বাধা অতিক্রম করে আপনার গন্তব্যের পৌঁছবেন। একবার আপনি কোন সিদ্ধান্ত নিয়ে নিলে আপনি সেটাই করবেন। আপনি না আপনার ভবিষ্যতের উত্তেজনা সম্পর্কে না আপনার জীবনের সংগ্রাম সম্পর্কে উদ্বিগ্ন থাকবেন। ঈশ্বরের উপর, আপনার দৃঢ় বিশ্বাস থাকবে। এজন্যই আপনি সবকিছু একজনের উপর ছেড়ে দেবেন। আপনি অন্যদের ভাল পরামর্শ দেবেন, কিন্তু আপনার নিজের বিষয়ে কোমল হবেন। আপনার কাজের ক্ষেত্রে আপনি বেশ সৎ থাকবেন। উপরন্তু, আপনার মন সাধারণত শান্তিপূর্ণ থাকবে না। আপনি অনেক কিছু জানেন এবং লিখন, শিল্পকলা ও সেইসঙ্গে সামাজিক ক্ষেত্রেও অনন্য সাফল্য পাবেন। বন্ধুদের প্রতি অত্যধিক উদারতা আপনাকে আর্থিক সমস্যায় ফেলতে পারে। আপনার আয়ের চেয়ে বেশী খরচ করা আপনার অভ্যাস হবে। আপনার প্রতিভা এবং ভাগ্য আরো উজ্জ্বল হবে যখন আপনি আপনার জন্মস্থান থেকে দূরে থাকবেন। যদি আপনি কখনও বিদেশে যাওয়ার সুযোগ পান তাহলে সেটি আপনার অনেক উপকার হবে। আপনাকে আপনার নিজের গন্তব্য লিখবেন; সেক্ষেত্রে আপনি আপনার পরিবারের সহায়তা পাবেন কিনা সেটা কোন ব্যাপার নয়। আপনার অনেক বন্ধু থাকবে কারণ আপনি অনুগত হবেন। অধ্যয়নের বিষয়ে আপনি বেশ ভাল হবেন এবং দর্শনশাস্ত্রের প্রতি আপনার বিশেষ আগ্রহ থাকবে। আপনি একজন আদর্শবাদী এবং আপনার নিজের মতাদর্শের উপরই চলেন। যখন আপনার ধন-সম্পদ ও সম্মান মধ্যে একটি নির্বাচন করার অবস্থা আসে তখন আপনি সম্মানই নির্বাচন করবেন। আপনি পেশার পাশাপাশি ব্যবসাতেও সফল হবেন, কিন্তু আপনি পেশাকেই পছন্দ করবেন। আপনি যেখানেই যান না কেন, আপনি আপনার ক্ষেত্রে শীর্ষে থাকবেন। শারীরিকভাবে কঠোর পরিশ্রম করার পরিবর্তে, আপনি খুব ভালভাবেই জানেন কিভাবে আপনার কাজ করাতে হবে। আধ্যাত্মিকতায় বিশেষ আগ্রহ থাকায় আপনার অর্থের প্রতি লোভ থাকবে না। দারিদ্র মানুষদের সাহায্য করার জন্য আপনি অনেক ইভেন্টে অংশগ্রহণ করবেন এবং এটি আপনার জন্য অনেক সম্মান নিয়ে আসবে। বন্ধুত্বের ক্ষেত্রে, উচ্চ সমাজের মানুষ আপনার তালিকায় আসবে। আপনার পার্থিব জীবন সুখ ও বিলাসিতা পূর্ণ হবে এবং আপনি সেটি উপভোগ করবেন।

শিক্ষা এবং আয়

আপনার জন্য সন্তোষজনক পেশা হল ফার্মাসিউটিক্যাল; ডেন্টিস্ট; মন্ত্রী; লেকচারার; জ্যোতিষী; পুলিশ কর্মকর্তা; গুপ্তচর; বিচারক; সৈনিক; গবেষক; ব্যাকটেরিয়া গবেষক; মহাকাশচারী; ব্যবসায়ী; রাজনীতিবিদ; গায়ক; মন্ত্রণাদাতা; ওষুধ ও ভেষজ উদ্ভিদ সম্পর্কিত ব্যবসা; দেহরক্ষী বা নিরাপত্তা কর্মী; কুস্তিগীর; গণিতবিদ বা কম্পিউটার বিশেষজ্ঞ; মনোবৈজ্ঞানিক; কয়লা বা পেট্রোলিয়াম সংশ্লিষ্ট কাজ; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি এমন একজন ব্যক্তি যিনি তার নিজস্ব প্রচেষ্টায় সবকিছু করেছেন। এটা আপনি কাছে কোন ব্যাপারই নয় যে আপনার পরিবার আপনাকে সমর্থন করবে কি করবে না। আপনার বিবাহিত জীবন সাধারণত সন্তুষ্টজনক হবে। একজন ভাল সাহায্যকারী হিসাবে স্ত্রীর মধ্যে সব গুণাবলী থাকবে।

Talk to Astrologer Chat with Astrologer