ম্রিগশিরা নক্ষত্রের ভবিষ্যতবাণী

যদি আপনার জন্য কোন শব্দ থাকে তাহলে সেটি 'একজন গবেষক' হবে কারণ আপনি অনুসন্ধিৎসু প্রকৃতির হবেন। আপনি সবসময় আধ্যাত্মিকতা, মনোবিজ্ঞান, এবং আবেগ সম্পর্কে নতুন জিনিষ খুঁজে পেতে প্রস্তুত থাকেন। আপনার একটি উদ্দেশ্য জ্ঞান এবং অভিজ্ঞতা বৃদ্ধি করে। আপনি একজন তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন এবং আপনি একসঙ্গে সবকিছু বুঝতে পারেন। আপনি ভদ্র, বিনীত, প্রফুল্ল, বন্ধুত্বপূর্ণ এবং উৎসাহী প্রকৃতি। আপনার মন ও মস্তিষ্ক সব সময় সক্রিয় থাকে এবং নতুন চিন্তা আপনার মাথায় সবসময় আসতে থাকে। এটি আপনাকে মনের শান্তি দেয় মানুষের সঙ্গে দেখা করে তাদের সহায়তা করতে সাহায্য করে। আপনি নিয়ম মেনে সহজ জীবন যাপন করতে পছন্দ করেন। এছাড়াও, আপনার চিন্তা ন্যায্য এবং নিরপেক্ষ হবে। আপনি কথা বলায় অত্যন্ত বুদ্ধিমান হবেন এবং একজন অসাধারণ দক্ষতাসম্পন্ন গায়ক ও কবি হবেন। উপরন্তু, যখন বিদ্রুপ এবং হাস্যকর বিষয় আসবে তখন আপনি অন্যদের থেকে কম সম্মুখীন হবেন। আপনি সাধারণতঃ যুক্তিতর্ক, মতবিরোধ ও বিতর্ক এড়িয়ে যাবেন। এইজন্য মানুষ আপনাকে লাজুক ভাববে কিন্তু যা সত্যি নয়। সত্য হল আপনি শ্রেষ্ঠভাবে আপনার জীবন যাপন করতে চান এবং অর্থহীন বিষয়ে কোনো গুরুত্ব দিতে চান না। আপনি বিশ্বাস করেন যে ভালবাসা ও সহায়তা সাফল্য এবং সুখের ভিত্তি হয়। আপনার কাছে যুক্তি খুবই গুরুত্বপূর্ণ; তাই আপনি সবকিছু খুব গভীরভাবে বিশ্লেষণ করেন। আপনার বিশ্বাস ও চিন্তাধারার উপর আপনার দৃঢ় বিশ্বাস আছে। অন্যদের ক্ষেত্রে আপনি সুন্দরভাবে আচরণ করেন এবং তাদের কাছ থেকেও একই আশা করেন। কিন্তু দুর্ভাগ্যবশত, এটা ঘটে না। বন্ধু, অংশীদার, এবং আত্মীয়দের সঙ্গে ডিল করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ আপনার প্রতারিত হওয়ার বেশ সম্ভাবনা আছে। আপনার মধ্যে নেতৃত্বের একটি অনন্য দক্ষতা আছে। আপনি সব নতুন কাজগুলি শুরু করতে এবং সব সমস্যার সমাধান করতে চেষ্টা করেন।

শিক্ষা এবং আয়

আপনি ভালো শিক্ষা পাবেন এবং কিভাবে ও কোথায় মানুষেরা তাদের অর্থ ব্যবহার করতে পারবে সে সম্পর্কে বলতে পারবেন। কিন্তু, আপনার নিজের জন্য ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। মাঝে মাঝে আপনি নিজেকে আর্থিক সমস্যার কবলে দেখতে পাবেন। আপনি একজন ভাল গায়ক, সুরকার, শিল্পী, কবি, ভাষাতত্ত্ববিদ, রোমান্টিক ঔপন্যাসিক, লেখক, বা ভাবুক হিসাবে প্রমাণ করবেন। কিছু ক্ষেত্র আপনাকে প্রতিদিনের খরচ যোগাড় করে দেবে যেমন ঘরবাড়ি, রাস্তা, বা সেতু নির্মাণ; যন্ত্র ও যন্ত্রপাতি তৈরি; টেক্সটাইল বা পোশাক শিল্প সম্পর্কিত বিভিন্ন কাজ; ফ্যাশন ডিজাইনিং; পোষ্যের যত্ন বা বিক্রয় সম্পর্কিত কিছু; পর্যটন বিভাগ; কোনো গবেষণা সম্পর্কিত কাজ; পদার্থবিদ্যা, জ্যোতির্বিদ্যা, বা জ্যোতিষ শিক্ষা ও প্রশিক্ষণের কাজ; কেরানি; লেকচারার; করেসপন্ডেন্ট; সার্জন; সেনা বা পুলিশের কাজ; ড্রাইভার; সিভিল, ইলেকট্রনিক, মেকানিক্যাল, বা ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং।

পারিবারিক জীবন

সাধারণত, আপনার বিবাহিত জীবন ভালো হবে কিন্তু স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্ভাবনা আছে। বিবাহিত জীবন সর্বোত্তম করতে আপনাকে অনমনীয় ও অস্বাভাবিক আচরণ করলে হবে না। ইতিবাচকতা আপনার পারিবারিক জীবনে ধীরে ধীরে প্রাধান্য পাবে। যদি স্বামী-স্ত্রী একে অপরের দুর্বলতা উপেক্ষা করা শিখতে পারেন তাহলে, আপনারা উভয়ে শিব-পার্বতীর মত একটি অবিশ্বাস্য দম্পতি হবেন। 32 বছর বয়স পর্যন্ত, আপনাকে জীবনে প্রতিদ্বন্দ্বিতার মোকাবিলা করতে হতে পারে। এরপরে সব জিনিস স্থিতিশীল হবে। 33 থেকে 50 বছর বয়স পর্যন্ত আপনার জন্য সময় খুব অনুকূল এবং সফল হবে।

Talk to Astrologer Chat with Astrologer