পুনর্বাসু নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি চারিত্রিকভাবে নৈতিক, পরিতৃপ্ত এবং সন্তুষ্ট। আপনার জন্য উপযুক্ত সেরা বাগধারাটি হল – “সহজভাবে জীবন যাপন এবং উচ্চ চিন্তাধারা”। আপনার ঈশ্বরের প্রতি গভীর বিশ্বাস, প্রাচীনত্ত্বে বিশ্বাস ও ভাবাদর্শ এবং ঐতিহ্যের প্রতি ভালবাসা আছে। যখন অর্থ সঞ্চয়ের কথা আসে, তখন সেটি আপনার জন্য উপযুক্ত হয় না। কিন্তু, আপনি জীবনে অনেক শ্রদ্ধা ও সম্মান পাবেন। আপনার সরলতার এবং স্বচ্ছতা আপনি মানুষের মধ্যে জনপ্রিয় করে তুলবে। আপনি সবসময় তাদের পাশে দাঁড়াবেন যারা দিনদরিদ্র। যখন অবৈধ বা অনৈতিক কাজের বিষয় আসবে, আপনি কঠোরভাবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। আপনি নেতিবাচক চিন্তাধারা এবং মানুষের কাছ থেকে দূরে থাকবেন কারণ এটি আপনার আধ্যাত্মিক উন্নতিকে প্রভাবিত করবে। আপনার মস্তিষ্ক এবং মন সবসময় ভারসাম্যপূর্ণ থাকবে। এটি আপনার ব্যক্তিগত গুণ যে আপনি অন্যদের আরাম এবং সহায়তা দেন। আপনার নমনীয় চরিত্র, দয়ালু ও হিতৈষী উদ্দেশ্য আপনার ব্যক্তিত্বে মাধুর্য যোগ করে। আপনি শান্তিপূর্ণ, আন্তরিক, গম্ভীর, বিশ্বাসী, সত্যবাদী, ন্যায়বিচার প্রেমী এবং সুশৃঙ্খল হবেন। আপনার মানুষের সঙ্গে আচরণ করার বিচক্ষণতা এবং অবিচ্ছেদ্য বন্ধুত্বতা বেশ বিখ্যাত হবে। আপনি সবসময় অপ্রয়োজনীয় ঝুঁকি গ্রহণ এড়িয়ে চল্বেন এবং যদি আপনার কাছে সমস্যা আসে, তাহলে তা ঈশ্বরের অনুগ্রহে দূরে হয়ে যাবে। যখন আপনার পরিবারের বিষয় আসবে, তখন আপনি তাদের অনেক ভালোবাসবেন এবং সমাজের কল্যাণে দীর্ঘদিন ভ্রমণ করতেও বিব্রত বোধ করবেন না। একজন তীরন্দাজ মত নিজের লক্ষ্যে সফল হতে চাইবেন, আপনি আপনার একাগ্রতা সঙ্গে সবচেয়ে কঠিন সমস্যারও মোকাবিলা করতে পারবেন এবং সবকিছু অর্জন করতে পারবেন। কতবার আপনি অসফল হলেন সেটা কোন ব্যাপার নয় কিন্তু আপনি সারাজীবন এভাবেই লড়াই চালিয়ে যাবেন। আপনি বহুমুখী প্রতিভাবান এবং কোনকিছু কাজ নিখুঁতভাবে সম্পন্ন করতে পারবেন। এজন্যই আপনি সব ক্ষেত্রে সফলতা পেতে পারেন। শিক্ষাদান বা অভিনয়, লেখা বা ঔষধ মত সর্বত্র আপনি সর্বশ্রেষ্ঠ হবেন। আপনি আপনার বাবা-মা ও বড়দের অনেক সম্মান করবেন। চরিত্রের দিক থেকে আপনি শান্তি প্রেমী এবং একজন সৎ ব্যক্তিত্বসম্পন্ন যুক্তিসম্মত ব্যক্তি হবেন। আপনার সন্তানরাও সবার সাথে সুন্দর আচরণ করবে।

শিক্ষা এবং আয়

আপনি একজন শিক্ষক, লেখক, অভিনেতা, ডাক্তার, ইত্যাদি হয়ে নিজের জন্য নাম এবং খ্যাতি অর্জন করতে পারবেন। পেশা যেখানে আপনি সফল হতে পারেন সেগুলি হল লিখন, জ্যোতিষশাস্ত্র, সাহিত্য, যোগব্যায়াম শিক্ষক, ভ্রমণ ও পর্যটন বিভাগ, হোটেল-রেস্টুরেন্ট সংশ্লিষ্ট কাজ, মনোবৈজ্ঞানিক, ধর্মীয় প্রচারক, পণ্ডিত, পুরোহিত, বিদেশে ব্যবসা, ঐতিহাসিক নিদর্শন বিক্রি, পশু পালন, রেডিও, টেলিভিশন, টেলিযোগাযোগ সম্পর্কিত কাজ, ডাক ও কুরিয়ারের কাজ, সামাজিক পরিষেবা, ইত্যাদি।

পারিবারিক জীবন

আপনি আপনার বাবা মায়ের বেশ অনুগত হবেন এবং শিক্ষকদের অনেক সম্মান করবেন। আপনার বিবাহিত জীবন কিছু সমস্যা থাকতে পারে। সুতরাং, আপনার জীবন সঙ্গীর সঙ্গে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য ভাল হবে। জীবন সঙ্গী মানসিক এবং অন্যান্য স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। কিন্তু তার ভাল দক্ষতা এবং হৃদয়হরণকারী ব্যক্তিত্ব থাকবে। আপনার স্ত্রীও বড়দের সম্মান করবেন। তিনি পরিবার এবং শিশুদের যত্ন করার ক্ষেত্রে অসাধারণ হবেন।

Talk to Astrologer Chat with Astrologer