পূর্ব ভদ্রপদা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি শান্তিপ্রিয় এবং বুদ্ধিমান মানুষ। আপনার আচরণ পক্ষপাতিত্বহীন এবং সহজ জীবন অতিবাহিত করা পছন্দ করেন। আপনার ঈশ্বরের উপর পূর্ণ আস্থা থাকবে এবং ধর্মীয় সব বিষয়ে আপনার আগ্রহ থাকবে। আপনার হৃদয় পবিত্র হওয়ায়, আপনি সবসময় অন্যদের সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। বাস্তব সম্পদের চেয়ে বেশী, আপনার ভাল সুনাম এবং আন্তরিকতার ধন-সম্পদ থাকবে। সত্য কথা বলা এবং সত্যনিষ্ঠ থাকা আপনার গুণ হবে। সৎ থাকতে, আপনি অসাধুতা এবং মূল্যহীন চালাকি থেকে দূরে থাকুন। কোন পরিস্থিতেই, আপনি নিরাশ হবেন না কারণ আপনি আশাবাদী থাকবেন। আপনি সবসময় অন্যদের সাহায্য করতে প্রস্তুত থাকবেন কারণ আপনি দানশীল হবেন। যখনই কেউ বিপদে পড়বে, আপনি তাকে সাহায্য করার চেষ্টা করবেন। আপনি অত্যাধুনিক এবং বন্ধুত্বপূর্ণ হবেন। এজন্যেই আপনি এত ভালবাসা এবং স্নেহের সঙ্গে মানুষের সাথে মিশতে পারবেন। বন্ধুত্বে, আপনি সততা ও যৌক্তিকতার দিকে বেশি করে নজর দেবেন। আপনি পবিত্র আচরণের দ্বারা অন্তরকে বিশুদ্ধ করবেন এবং কখনো কারোর ক্ষতি করার চেষ্টা করবেন না। আপনার ব্যক্তিত্বের এই বিশিষ্টতার কারণে, মানুষ আপনাকে বিশ্বাস করবে। যদি শিক্ষা এবং জ্ঞানের দৃষ্টিকোণ থেকে বিবেচনা করা যায়, আপনি বেশ বুদ্ধিমান হবেন। এমনকি আপনার সাহিত্যেও আগ্রহ থাকবে। এটি ছাড়াও, বিজ্ঞান, জ্যোতির্বিদ্যা ও জ্যোতিষশাস্ত্রে আপনি আগ্রহী হবেন। এছাড়াও, আপনি এই বিষয়গুলিতে একজন বিশেষজ্ঞও হতে পারেন। আপনি আপনার চিন্তাধারায় পক্ষপাত করেন না। আধ্যাত্মিকতা ছাড়াও, আপনার বিভিন্ন বিষয়ের উপর ভাল জ্ঞান থাকবে। এছাড়াও, আপনি বেশ ভাল জ্যোতিষশাস্ত্র জানবেন। আপনি একজন আদর্শবাদী এবং অর্থের চেয়ে জ্ঞানে অধিক গুরুত্ব দেবেন। পেশার নিরিখে, চাকরি ও ব্যবসা উভয়ই আপনার জন্য ইতিবাচক হবে। আপনি চাকরির চেয়ে ব্যবসা করা বেশি পছন্দ করবেন, এবং আপনি কাজের জায়গায় উচ্চ পদে অবস্থান করতে পারবেন। যদি আপনি ব্যবসা পছন্দ করেন, তাহলে সেটি প্রসারণ করতে আপনি আপনার সব প্রচেষ্টা

দেবেন। আপনি অংশীদারিত্বের মাধ্যমে ব্যবসা করতে চাইবেন। দায়িত্বে ক্ষেত্রে, আপনি সেগুলিকে খুব ভালভাবে বুঝবেন এবং সততার সঙ্গে আপনার কর্তব্য সম্পাদন করবেন। আপনি নেতিবাচক আবেগকে আপনাকে পরাভূত করতে দেবেন না এবং সাহসের সঙ্গে উদ্যোগ গ্রহণ করে নেতিবাচক পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। আপনি সুনাম অর্জন করার জন্য কখনোই তাড়াহুড়ো করবেন না এবং পরিকল্পনার জন্য অনেক সময় নেবেন।

শিক্ষা এবং আয়

আপনি বুদ্ধিমান হয়ে জন্মাবেন এবং যেকোনো ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারবেন। যদি আপনি সরকারি চাকরি করেন, তাহলে আপনি সরকারের কাছ থেকে অপ্রত্যাশিত সুবিধা ও পদোন্নতি পেতে পারেন। আপনি আর্থিকভাবে এবং সামাজিকভাবে একটি স্বাধীন জীবন যাপন করতে সক্ষম হবেন। 24 থেকে 33 বছর বয়সের মধ্যে, উন্নতির অসাধারণ সময়ের অভিজ্ঞতা হবে। আপনার জন্য ইতিবাচক পেশা হল শল্যচিকিৎসক; দুঃসাহসিক কথাসাহিত্য লেখক; পুরোহিত; জ্যোতিষী; যোগব্যায়াম প্রশিক্ষক; মনোবিশ্লেষক; রাজনীতিবিদ; অস্ত্র নির্মাণ সম্পর্কিত কাজ; সৈনিক; এনকাউন্টার বিশেষজ্ঞ; ঢালাই; কামার ও স্বর্ণকার সম্পর্কিত কাজ; ফার্মাসিউটিক্যালের কাজ; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী মায়ের কম ভালবাসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। একটাই কারণ মায়ের থেকে পৃথক করে দিতে পারে। কিন্তু, আপনার বিবাহিত জীবন সুখের হবে। স্ত্রী বুদ্ধিদীপ্ত এবং কর্তব্যপরায়ণ হবেন। এছাড়াও আপনি আপনার সন্তানদের কাছ থেকে সম্পূর্ণ সুখ পাবেন।

Talk to Astrologer Chat with Astrologer