পূর্বাশাধা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনার আচরণ নম্র ও ধার্মিক হবে। আপনি অত্যন্ত যৌক্তিক হবেন এবং আপনার বিশ্বাসের উপর দৃঢ় থাকবেন। এছাড়াও লেখার গুণ আপনার মধ্যে সুপ্ত থাকবে; বিশেষভাবে আপনি কবিতা শোনা এবং লেখা উপভোগ করতে পারেন। কিন্তু, আপনার একটিমাত্র দোষ থাকবে, আপনি বেশ তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন, যা ভুল বোঝাবুঝির সৃষ্টি করবে। পাশাপাশি আপনার মধ্যে একটি বিশেষ গুণও থাকবে, যেটি হল আপনি একবার কোন সিদ্ধান্ত নিয়ে নিলে আপনি সেটাই করেন। কোন ব্যাপার নয় যে আপনার সিদ্ধান্তটি ভুল বা ঠিক ছিল। আপনার অবিলম্বে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থাকবে এবং কেউ কথা বলায় আপনার উপর জয়ী হতে পারবে না। শুধুমাত্র আপনার এই গুণের কারণে, মানুষ আপনার জন্য পাগল হতে পারে। আপনার অসাধারণ আত্মপ্রত্যয় আছে এবং আপনি একমাত্র ব্যক্তি নয় যিনি আত্মসমর্পণ করবেন। পাশাপাশি খুব কঠিন পরিস্থিতিতেও, আপনি আশ্চর্যজনকভাবে ধৈর্য ধরে রাখবেন। আপনি উচ্চাভিলাষী এবং সবসময় ঝুঁকি নিতে প্রস্তুত থাকবেন। আপনি আপনার সব ধৈর্য এবং বিশ্বাস দিয়ে সঠিক সময়ের জন্য অপেক্ষা করবেন। আপনি কখনোই প্রতিবন্ধকতার কারণে চাপে ভারাক্রান্ত হবেন না। আপনার শিক্ষা ভাল হবে এবং আপনি ঔষধ ক্ষেত্রে অনন্য সাফল্য পাবেন। এছাড়াও, আপনার যোগব্যায়াম বা ধর্মীয় বিষয়গুলির প্রতি অনেক আগ্রহ থাকবে। আপনি ব্যবসায় সত্যিই সফলতা পাবেন, কিন্তু এই শর্তে যে, আপনার কর্মীদের সৎ ও বিশ্বস্ত হতে হবে। আপনার হৃদয়ে সবসময় সবার জন্য ভালোবাসা ও স্নেহ থাকবে। আপনার ব্যক্তিত্বে শুধুমাত্র এই গুণের কারণেই আপনি সমাজে যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান পাবেন। আপনি সবসময় সুখী হতে চেষ্টা করবেন। চারিত্রিক দক দিয়ে আপনি ভদ্র হবেন এবং বিভিন্ন শিল্পকলায় ও সেইসঙ্গে অভিনয়েও আগ্রহ থাকবে। এছাড়াও, আপনার সাহিত্যের প্রতি অনেক আগ্রহ থাকবে অর্থাৎ আপনার সেগুলি সম্পর্কে ভালো জ্ঞান থাকবে। আপনি সৎ আচরণ করবেন এবং আপনার একটি খাঁটি মন থাকবে। আপনাকে একজন আদর্শ বন্ধু হিসাবে ডাকা সঠিক হবে কারণ আপনি সারা জীবনের জন্য আপনার বন্ধুত্ব রাখবেন। আপনি এক কথার মানুষ। আপনার শিক্ষা অত্যন্ত ভাল হবে এবং আপনার ব্যক্তিত্বের একটি দৃঢ় আকর্ষণ থাকবে। আপনি শক্তি ও উদ্দীপনায় পূর্ণ হবেন। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি কাজ বন্ধ করে বিশ্রাম নেবেন না। আপনার মিথ্যা কথা বলায় খুব ঘৃণা আছে কারণ আপনি সবসময় সত্য কথায় বিশ্বাস করেন এবং স্পষ্টভাবে সবকিছু বলা পছন্দ করেন। স্বাস্থ্যের বিষয়ে আপনাকে ভাল যত্ন নিতে হবে এবং কোনো নিঃশ্বাস সম্পর্কিত বিষয়কে হাল্কাভাবে গ্রহণ করবেন না।

শিক্ষা এবং আয়

আপনার জন্য সন্তোষজনক পেশা হল নৌবাহিনীর কর্মকর্তা; নৌবাহিনী সংশ্লিষ্ট কাজ; জীববিজ্ঞানী; মৎস্যচাষের ব্যবসা; নর্তকী; মঞ্চে অভিনয়কারী; গায়ক; মনোবৈজ্ঞানিক; দার্শনিক; কবি; লেখক; শিল্পী; চিত্রশিল্পী; ফ্যাশান ডিজাইনার; হোটেল সম্পর্কিত কাজ; প্রভৃতি

পারিবারিক জীবন

আপনি আপনার জীবনের অধিকাংশ সময় আপনার জন্মস্থান থেকে দূরে অতিবাহিত করবেন। বাবা মায়ের থেকে আপনি বেশি সুবিধা পাবেন না। বিবাহিত জীবন ভালো হবে, কিন্তু বিয়ে দেরিতে হবে তা দেখা যাচ্ছে। আপনি আপনার স্ত্রী ও তার পরিবারের দিকে আরো ঝুঁকে থাকতে পারেন। আপনার 2টি সন্তান থাকতে পারে এবং তারা আজ্ঞাবহ ও সেইসঙ্গে ভাগ্যবানও হবে।

Talk to Astrologer Chat with Astrologer