পুশ্যা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি দয়ালু, অনুভূতিপ্রবণ এবং বেশ উদার প্রকৃতির হবেন। এই নক্ষত্ররাশি পালনকর্তা বৃহস্পতি যার কারণে আপনার ব্যক্তিত্ব ঈশ্বর মত গম্ভীর, নিবেদিত, সৎ এবং ধার্মিক হবে। আপনার পূর্ণ ফ্রেমযুক্ত একটি পেশীবহুল শরীর থাকবে। মুখ বৃত্তাকার এবং উজ্জ্বল হবে। এমনকি আপনার মধ্যে অতি ক্ষুদ্র পরিমাণ অহংবোধও থাকবে না। জীবনে শান্তি, সুখ, এবং প্রসন্নতা লাভ করাই আপনার প্রধান উদ্দেশ্য। আপনি একনিষ্ঠ, বিশ্বস্ত, সামাজিক, এবং খারাপ সময় মানুষদের সাহায্য করেন। সুস্বাদু খাদ্য আপনাকে খুব সহজেই প্রলুব্ধ করতে পারে এবং আপনি এই বাস্তব জীবনে থাকতে ভালোবাসেন। প্রশংসা আপনাকে বেশ খুশি করে কিন্তু আপনি সমালোচনা সহ্য করতে পারেন না। সুতরাং, আপনাকে প্রসন্ন করার একমাত্র উপায় হল মিষ্টি কথা বলা। আপনি সব ধরনের সুযোগ-সুবিধা সংগ্রহ করতে চান। দৃঢ়তার সঙ্গে, আপনি একজন ঈশ্বর বিশ্বাসী হবেন। এই বৈশিষ্ট্যতার কারণে, যদি আপনি বেশ জনপ্রিয় হন তাহলে এতে আশ্চর্যের কিছু নেই। আপনি ধর্মীয় এবং উদার প্রকৃতি। এমনকি আপনি তীর্থেও যেতে পারেন। যোগব্যায়াম, তন্ত্র-মন্ত্র, জ্যোতিষ ইত্যাদিতেও আপনার গভীর আগ্রহ থাকবে। আপনি বিশেষ করে আপনার মা এবং তার মত নারীদের সম্মান করবেন। আপনার কাজের শৈলী বেশ সৃজনশীল এবং আপনি জন্মসূত্রে প্রতিভাবান। দজি আপনাকে একটি কাজ করতে দেওয়া হয়, তাহলে স্পষ্টভাবে বলা হয় যে কাজটি নিশ্চিতভাবে সম্পন্ন করতে হবে কারণ আপনি চরম সততা ও দক্ষতার সঙ্গে সবকিছু করতে চান। কাজের দরুন, আপনাকে মাঝে মাঝে আপনার স্ত্রী ও সন্তানদের কাছ থেকে দূরে যেতে হবে পারে। কিন্তু, এটি আপনার পরিবার থেকে কোনো বিচ্ছিন্নতার কারণ হবে না। আপনি সবসময় জীবনে বিলাসিতা অর্জনের প্রচেষ্টা করবেন। আপনার নিষ্ঠার অনুভূতি সহ শান্তিপূর্ণ ও শালীন আচরণ থাকবে। আপনি সহজেই অন্যদের অসদাচরণের খপ্পরে পড়তে পারেন। আপনার মনের মধ্যে কি চলছে তা প্রকাশ করা খুব কঠিন হবে। আপনি ঈশ্বরের একজন ভক্ত এবং অন্যদের সাহায্য করার চেষ্টা করেন। এমনকি বিবাহিত জীবনেও, আপনি সবসময় আপনার স্ত্রীর সঙ্গে সবকিছু শেয়ার করে উঠতে পারবেন না, যারজন্য আপনাদের মধ্যে মাঝে মাঝে ভুল বোঝাবুঝি হবে। ফলস্বরূপ, আপনি নিজের মনের মধ্যে অপরিমেয় ব্যথা অনুভব করবেন।

শিক্ষা এবং আয়

আপনি থিয়েটার, শিল্পকলা, এবং বাণিজ্যের সাথে সম্পর্কিত ব্যবসায় সফল হতে পারেন। এছাড়াও দুগ্ধ, কৃষি, বাগান করা, পশুপালনের সাথে সম্পর্কিত কাজ, খাদ্যসামগ্রী তৈরি এবং সেগুলির বণ্টন, রাজনীতি, সংসদ, আইন প্রণেতা, ধর্মীয় প্রচারক, মন্ত্রণাদাতা, মনোবৈজ্ঞানিক, ধর্ম বা অনুদানে একজন স্বেচ্ছাসেবক, শিক্ষক, প্রশিক্ষক, শিশুদের যত্ন, প্লে স্কুল, ঘরবাড়ি নির্মাণ এবং শহরতলী বা সমাজ নির্মাণ, ধর্মীয় বা সামাজিক ইভেন্ট পরিচালনা, শেয়ার বাজার, অর্থ বিভাগ, জল সংক্রান্ত কাজ, সামাজিক পরিষেবা, পণ্য পরিবহন এবং এগুলির মত অন্যান্য কঠোর পরিশ্রমেরও সফল হতে পারেন।

পারিবারিক জীবন

আপনি আপনার সন্তান এবং স্ত্রীর সঙ্গে বসবাস করতে চাইবেন। কিন্তু, চাকরি বা ব্যবসা আপনাকে তাদের কাছ থেকে দূরে রাখতে পারে। এজন্যই আপনার পারিবারিক জীবন একটু মুশকিলের হতে পারে। তবে, আপনার স্ত্রী বেশ একনিষ্ঠ হবে এবং আপনার অনুপস্থিতিতে বেশ ভালভাবেই পরিবারের যত্ন নেবে। 33 বছর বয়স পর্যন্ত আপনার জীবনে কিছু লড়াই আন্দাজ করা যাচ্ছে, কিন্তু এরপরে, আপনি সমস্ত দিকে এগিয়ে যাবেন।

Talk to Astrologer Chat with Astrologer