শতভিষা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি "সত্যমেব জয়তে" (সত্যের জয়)-এর দর্শনে বিশ্বাস করবেন। সত্যের জন্য, আপনি এমনকি আপনার জীবনও সমর্পণ করতে পারেন। জীবনের কিছু অপরিবর্তনীয় নীতি থাকবে, যে কারণে আপনি সাধারণতঃ অন্যান্য ব্যক্তিদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়বেন। আপনি স্বার্থের প্রয়োজনে কিছু করবেন না। আপনার হৃদয় অত্যন্ত নরম এবং আপনি অত্যন্ত ধার্মিক হবেন। আপনি সাহসী এবং নির্ভীক হবেন। আপনার উদ্দেশ্যগুলি বেশ দৃঢ় ও উন্নত হবেএবং যদি আপনি একবার কোন কিছু করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি সেটি সম্পূর্ণ করেন। আপনি আপনার দায়িত্ব জানেন এবং তাদের সঠিকভাবে পূরণ করার চেষ্টাও করেন। আপনার চিন্তা রাজনীতি থেকে অনুপ্রাণিত হবে এবং আপনি রাজনৈতিক কৌশলে বিশেষজ্ঞ হবেন। আপনি খুব বেশী শারীরিক পরিশ্রম করায় বিশ্বাস করেন না; বরং আপনি আপনার মস্তিষ্কের অধিক ব্যবহার করেন। কতৃত্বপ্রিয় হওয়ায়, আপনি অংশীদারের পরিবর্তে স্বাধীনভাবে কাজ করা পছন্দ করবেন। আপনি একটু অলস প্রকৃতির হবেন এবং আপনি অনেক মজা করা পছন্দ করবেন। আপনি জীবন সুখে অতিবাহিত করতে চাইবেন। মেশিনের মত আপনি কাজ করতে পারবেন না, বরং স্বাধীনভাবে জীবন উপভোগ করতে চাইবেন। আপনি কোনো সমস্যায় আতঙ্কিত হবেন না; এর পরিবর্তে নির্ভয়ে পরিস্থিতির মুখোমুখি হবেন এবং এর সাথে যুদ্ধ করবেন। আপনার মধ্যের যে বিশ্বাস এবং অধিকার আপনাকে শক্তি দেয়, সেটিই আপনাকে কোন কঠিন পরিস্থিতিতে জয়ী করে তোলে। আপনার ব্যক্তিত্বের মধ্যে আরো একটি গুণ আছে, সেটি হল যদি কেউ আপনার সাথে বৈরীভাবাপন্ন হতে চেষ্টা করে, আপনি তাদের পরাজিত করেন। যদিও আপনি সহজে রাগেন না, কিন্তু যদি আপনি রেগে যান, তাহলে আপনাকে নিয়ন্ত্রণ করা খুবই কঠিন হবে। কিন্তু, যেহেতু যেমন আপনার একটি নরম হৃদয় এবং বুদ্ধিমান মন আছে, তাই আপনার রাগ কোন কোন সময় দূরে সরে যাবে। যদি আপনি একবার কিছু সিদ্ধান্ত নেন, তাহলে আপনি পিছন ফিরে তাকান না। আপনি জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন কারণ আপনি যোগ্য ও মেধাবী হবেন। যখন আপনি কারোর সাথে কথা বলেন, অন্যান্য ব্যক্তি আপনার অনুরাগী হয়ে যায়। তবে, আপনি জাহির করায় বিশ্বাস করেন না এবং সেটি যতটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করেন। আপনার স্মৃতি শক্তি বেশ আশ্চর্যজনক এবং যদি আপনি একবার কিছু পড়েন, তাহলে আপনি সেটি দীর্ঘ সময়ের জন্য মনে রাখবেন। আপনার মধ্যে সাহিত্য প্রতিভা থাকবে এবং খুব শীঘ্রই, এই প্রতিভা খ্যাতির ছটায় আসবে। আপনার ভাল স্বভাবের কারণে, আপনি বেশ জনপ্রিয় হবেন।

শিক্ষা এবং আয়

আপনি সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা পেতে সক্ষম হবেন। মনোবিজ্ঞান বা স্পর্শ চিকিৎসার ক্ষেত্রে আপনি দক্ষতাসম্পন্ন হতে পারেন। এছাড়াও আপনার জ্যোতিষ শাস্ত্রের প্রতি বিশেষ আগ্রহ থাকবে এবং আপনি একজন ভাল এবং সেইসঙ্গে সমাধান বিশেষজ্ঞ জ্যোতিষীও হতে পারেন। এছাড়াও, আপনার চিকিৎসা ক্ষেত্রে নাম এবং খ্যাতি অর্জনের দক্ষতা আছে। আপনার জন্য ইতিবাচক পেশা হল ইলেকট্রিশিয়ান; কেমোথেরাপিস্ট; মহাকাশচারী বা জ্যোতিষী; পাইলট; সামরিক প্রশিক্ষক; চলচ্চিত্র বা টেলিভিশন সম্পর্কিত কাজ; চলচ্চিত্র অভিনেতা বা শিল্পী; মডেল; ফটোগ্রাফার; শিক্ষক বা বিজ্ঞান লেখক; পারমাণবিক পদার্থ বিজ্ঞানের সঙ্গে যুক্ত কাজ; ফার্মাসিউটিক্যাল কাজ; ডাক্তার বা সার্জন; অ্যালকোহল তৈরি বা মদ সম্পর্কিত কাজ; প্লাস্টিক বা প্লাস্টিক উৎপাদন সম্পর্কিত কাজ; পেট্রোলিয়াম সম্পর্কিত কাজ; যোগব্যায়াম প্রশিক্ষক; উদ্ভাবক; প্রভৃতি।

পারিবারিক জীবন

আপনি আপনার প্রিয়জনের জন্য অনেক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা আছে। আপনার উদারতার দরুন, আপনি সবসময় অন্যদের সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন, কিন্তু আপনি নিজে কিছু মানসিক চাপে ভুগবেন। বিশেষ করে, ভাইদের সাথে সামান্য বিচ্ছেদও সম্ভব। আপনি আপনার বাবা মায়ের থেকে সম্পূর্ণ ভালোবাসা পাবেন। আপনার বিবাহিত জীবন সন্তোষজনক হতে পারে কারণ আপনি আপনার স্ত্রীকে নিঃশর্তভাবে ভালবাসবেন। আপনার স্ত্রীকে উদারতার প্রতীক হিসেবে বিবেচনা করা যেতে পারে। তিনি পরিবারের ভাল যত্ন নেবেন এবং বড়দেরও সম্মান করবেন। আপনার জীবনসঙ্গী “ভালো করুন এবং সেটি ভুলে যান”-এর মত করে জীবন যাপন করবেন।

Talk to Astrologer Chat with Astrologer