শ্রবণা নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি সবকিছু খুব পরিষ্কারভাবে এবং দক্ষতার সঙ্গে করেন। আপনার জীবনের কিছু নির্দিষ্ট নীতি আছে। আপনি স্বাস্থ্যবিধি মেনে থাকতে চান এবং যারা পরিচ্ছন্নতার যত্ন নিতে চান না, আপনি তাদের পছন্দই করেন না। যখন আপনি একজন অভদ্র ব্যক্তি দেখতে পান, আপনি তাদের পরামর্শ দিতে বিব্রত বোধ করেন না। অন্যদের সমস্যা দেখে, আপনার মন সহজেই গলে যায়। আপনি অতিথি অভ্যর্থনার কাজে বিশেষজ্ঞ এবং একটি ভাল স্বাস্থ্যকর খাদ্য পরিবেশন করেন। এছাড়াও, আপনি ধার্মিক এবং গুরুর ভক্ত। আপনি 'সত্যমেব জয়তে" (সত্যের জয়)-এর পথে হাঁটেন। যখন আপনি কাউকে সাহায্য করেন, আপনি তাদের কাছ থেকে কিছু আশা করেন না। আপনি মানুষের দ্বারা প্রতারিত হতে পারেন। আপনার হাসির প্রবল আকর্ষণ থাকবে। সেজন্য যখন আপনি মুখের হাসি নিয়ে কারোর সাথে দেখা করবেন, তারা আপনার অনুরাগী হয়ে যাবে। এটা কোন ব্যাপার নয় যে আপনি কতগুলি উত্থান পতনের সম্মুখীন হয়েছেন, আপনি কেবলমাত্র জীবনযাত্রার একটি সহজ মান ধরে রাখবেন। আপনি একজন ভাল পরামর্শদাতা হবেন এবং মানুষের সমস্যায় তাদের জন্য সাহায্য করবেন। এমনকি যদি আপনি অনেক শিক্ষিত নাও হন, তাও আপনি বহু প্রতিভার অধিকারী হতে পারেন। এছাড়াও, আপনি একজন উত্তম বহু-কর্মক্ষমতাসম্পন্ন। যদি আপনি একটি উচ্চ বা ক্ষমতাশীল পদে নিয়োগ হন, তাহলে আপনি অনেক সুবিধা পাবেন। অনেক দায়িত্বের কারণে আপনার জীবনে অনেক অর্থব্যয় হবে। মাঝে মাঝে, আপনি আর্থিক দেউলিয়াও সম্মুখীন হতে পারেন। আপনার অন্যদের সেবা করার একটি ভাল কর্মশক্তি আছে। এজন্যই আপনি আপনার বাবা মায়ের প্রতি আরো অনেক বেশি অনুগত হবেন। শালীনতা ও নৈতিকতা পরিষ্কারভাবে আপনার আচরণে দেখা যেতে পারে। ব্যক্তিগত জীবনে, আপনাকে বিশ্বস্ত বলেই মনে হবে কারণ আপনি এমনকি ভুল করেও কারোর বিশ্বাস ভঙ্গ করতে চাইবেন না। আপনার ঈশ্বরের প্রতি দৃঢ় বিশ্বাস থাকবে এবং আপনি সবসময় সত্য খুঁজে বের করার চেষ্টা করবেন। ধর্ম এবং সেইসঙ্গে আধ্যাত্মিকতায়, আপনি অনেক খ্যাতি ও অর্থ উপার্জন করতে পারবেন। এটা আপনার চরিত্রের বিশেষত্ব যে সঠিকভাবে চিন্তা করার পরে আপনি সবকিছু করেন। এই কারণে, আপনি খুব কমই কোন ভুল করেন। আপনার মানসিক শক্তি বেশ ভাল, যা আপনাকে অধ্যয়নে ভাল করে তোলে। আপনি সহনশীলতা এবং আত্ম-মর্যাদায় পরিপূর্ণ থাকবেন। আপনি সাহসী এবং নির্ভীক হবেন। যে কোন কিছুতেই, আপনি শুধু সেটিকে মনে রাখবেন না বরং সেটিকে পরিষ্কারও করতে বলবেন। আয়ের দৃষ্টিকোণ থেকে, চাকরি ও ব্যবসা উভয় আপনার জন্য উপকারী। এই দুইয়ের মধ্যে, আপনি যে ক্ষেত্রই নির্বাচন করুন সেটি আপনাকে সাফল্য দেবে।

শিক্ষা এবং আয়

আপনার 30 বছর বয়স থেকে পরিবর্তন শুরু হবে। 30 থেকে 45 বছর বয়সের মধ্যে সম্পূর্ণ স্থায়িত্ব আসবে। আপনার জন্য ইতিবাচক পেশা হল যান্ত্রিক বা প্রযুক্তিগত কাজ; ইঞ্জিনিয়ারিং; পেট্রোলিয়াম এবং তেল সম্পর্কিত কাজ; শিক্ষাদান; প্রশিক্ষণ; প্রচারক; গবেষক; অনুবাদক; গল্পকথক; সঙ্গীত এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট কাজ; টেলিফোন অপারেটর; সংবাদ পাঠক; রেডিও ও টেলিভিশন সম্পর্কিত কাজ; মন্ত্রণাদাতা; মনোবৈজ্ঞানিক; ভ্রমণ; ভ্রমণ এবং পর্যটন সম্পর্কিত কাজ; হোটেল বা রেস্টুরেন্ট কর্মী; সামাজিক কাজ; ইত্যাদি।

পারিবারিক জীবন

আপনার পারিবারিক জীবন বেশ সুখের হবে। স্ত্রী বেশ সহানুভূতিশীল হবেন। তিনি আপনার অনুপস্থিতিতে আপনার পরিবারের সঠিকভাবে যত্ন নেবেন। আপনার সন্তানও আপনাকে অনেক সুখ দেবে এবং তারা উচ্চ শিক্ষা লাভ করবে।

Talk to Astrologer Chat with Astrologer