স্বাতী নক্ষত্রের ভবিষ্যতবাণী

আপনি পরিশ্রমী হবেন এবং আপনার পরিশ্রমের ভিত্তিতে সফলতা পাওয়ার সাহস আছে। আধ্যাত্মিকতায় আপনার অনেক আগ্রহ আছে। আপনি একজন দক্ষ কূটনীতিক এবং রাজনীতিতে আপনার মগজ ভাল কাজ করবে। রাজনীতির কৌশল আপনার জন্য কোন অচেনা জিনিস নয়। এই কারণেই আপনাকে সবসময় সজাগ এবং সচেতন থাকতে হবে। কঠোর পরিশ্রমের সঙ্গে আপনি খুব ভালভাবে আপনার বুদ্ধি ব্যবহার করবেন এবং আপনার কাজ দক্ষতার সঙ্গে সম্পন্ন করবেন। আপনার চরিত্র ভাল হবে; যে কারণে মানুষের সাথে আপনার সম্পর্কও ভাল হবে। শুধুমাত্র আপনার চরিত্র এবং আচরণের কারণে, মানুষ আপনাকে বিশ্বাস করবে। যেহেতু আপনার মানুষের জন্য ভাল অনুভূতি আছে, তাই আপনি তাদের সমর্থন পাবেন এবং সমাজের মধ্যে ভাল সুনামও পাবেন। অন্য ব্যক্তিদের জন্য আপনার হৃদয়ে সমবেদনা ও সহানুভূতি আছে। মুক্ত মানসিকতার জন্য, আপনি চাপে কাজ করা পছন্দ করেন না। কেইজন্য আপনি যে কাজই করুন না কেন আপনি সম্পূর্ণ স্বাধীনতা আশা করেন। পেশা বা ব্যবসা যাই হোক না কেন আপনি সবকিছুতেই সফল হবেন। তবে আপনার অবস্থা পেশা, ব্যবসা, ইত্যাদি দিক থেকে বেশ ভাল। আপনি উচ্চাভিলাষী তাই আপনি উচ্চতা পৌঁছানোর জন্য সবসময় প্রস্তুত থাকবেন। একটি সঠিক পরিকল্পনার সঙ্গে আপনি প্রতিটি কাজ খুব ধৈর্য সহকারে সম্পন্ন করবেন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে তাড়াহুড়ো করবেন না। আপনার মুখ সবসময় একটি হাসিতে অলংকৃত থাকবে। আপনি নিষ্ঠার সঙ্গে সামাজিক রীতিনীতি এবং ঐতিহ্য অনুসরণ করবেন। আপনার চিন্তাধারা শান্তিপূর্ণ, দৃঢ় এবং পরিষ্কার হবে। এই কারণে আপনি আপনার কাজের সমালোচনা পছন্দ করেন না। আপনি যেমন অন্য কারোর কাজে বাধা দেন না তেমনই আপনি একই জিনিস আশা করেন। একটা ভাল ভবিষ্যত গড়ার জন্য, আপনাকে আপনার মানসিক ভারসাম্য বজায় রাখতে হবে এবং রাগ এড়িয়ে চলতে হবে। আপনি নতুন চিন্তাধারাকে স্বাগত জানাবেন এবং সবসময় নতুন কিছু শিখতে প্রস্তুত থাকবেন। অসম্ভবকে সম্ভাব্য তৈরী করার জন্য, আপনি অনেক সময় ব্যয় করবেন। যদি না কোন কিছু আপনার স্বাধীনতায় বাধা দেয় তাহলে আপনি সবসময় অন্যদের সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। কোনো বৈষম্য ছাড়াই আপনি প্রত্যেককে সম্মান করবেন।

শিক্ষা এবং আয়

আপনার জন্য সন্তোষজনক পেশা হল দোকানদার; ব্যবসায়ী; কুস্তিগীর; খেলোয়াড়; সরকারি কর্মচারী; পরিবহন; সৌন্দর্য পণ্য; সংবাদ পাঠক; মঞ্চ পরিচালনা; কম্পিউটার বা সফটওয়্যার সম্পর্কিত কাজ; শিক্ষক-প্রশিক্ষক; মনোবিজ্ঞান সম্বন্ধীয় ক্ষেত্রগুলি; আইনজীবী; বিচারক; তদন্তকারী; ফ্লাইট ব্যবসা; গ্লাইডিং, ইত্যাদি।

পারিবারিক জীবন

আপনাকে বিবাহিত জীবনে যে কোন প্রকারের তর্ক বা বাদানুবাদ এড়িয়ে চলতে হবে; অন্যথায় দাম্পত্য জীবন বেদনাদায়ক হতে পারে। আপনি সব জিনিস যত মধুর ভাবে ধরে রাখবেন আপনার পারিবারিক সুখ তত বেশি হবে। আপনি সমাজে উচ্চাসনে বসতে ও সম্মান পেতে আগ্রহী হবেন। এটা পরিবারের ক্ষোভের কারণ হতে পারে। সুতরাং, একটি ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

Talk to Astrologer Chat with Astrologer